November 14, 2019, 9:15 am

শিরোনাম :
নাটোরে বাবাকে হত্যার দায়ে ছেলেকে যাবজ্জীবন কারাদন্ড বায়েজিদে ২ হাজার ৪৬৫ পিস ইয়াবাসহ ৫ জন আটক রংপুর মেডিক্যালের চিকিৎসার ছাড়পত্র জালিয়াতি করে দিনাজপুর আদালতে মামলা; তদন্ত পি বি আই এ যশোরের ঝিকরগাছার ইউপি সদস্যের বাড়ি থেকে সরকারি চাল উদ্ধার বড়াইগ্রামে থ্রি-হুইলার চালকদের মহাসড়ক অবরোধ মনিরামপুর ক্ষতিগ্রস্থ সড়ক নির্মানে অনিয়ম পঞ্চগড়ে তেঁতুলিয়া মহা সড়কে বাসের ধাক্কায় অটো বাইকের যাত্রী নিহত সাত জন পিএসসি পরিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন ভোলায় ১ কেজি ৫০০ গ্রাম গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক অ্যানালগ চরিত্রের হতে হবে নেতাকর্মীদের – সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক গুরুতর আহত

Spread the love

 

জগন্নাথপুর প্রতিনিধি।।

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় সৈয়দ সাজলু মিয়া (৩০) নামের এক যুবক আহত গুরুতর হয়েছেন। তিনি জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর আড়িকোনা গ্রামের মৃত সৈয়দ শফিক আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ৩ নভেম্বর রোববার সন্ধ্যা রাতে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের আবু লেইছের ছেলে রাহিম মিয়া ও তার লোকজন সৈয়দ সাজলু মিয়ার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। আহতকে আশঙ্কাজনক অবস্থায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এছাড়া হামলাকারীরা আহত সৈয়দ সাজলু মিয়ার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেন বলে আহত পরিবারের লোকজন জানান। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো বড় সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ