June 1, 2020, 4:44 pm

শিরোনাম :
কলাপাড়া খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে দূদকের মামলা আলফাডাঙ্গায় কৃষকদের কাছ থেকে ধান কেনার জন্য উন্মুক্ত লটারি রাজাপুরে গ্রামে এসে ঢাবি শিক্ষার্থীর লঙ্কাকান্ড,আতঙ্কে এলাকাবাসী ! করোনাভাইরাস মোকাবেলায় সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে বলে-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক স্বপন তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি থানা পুলিশ: প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিক্ষোভে অংশ নেয়া নিউইয়র্ক সিটি মেয়র বিল ডি ব্ল্যাসিওর মেয়ে গ্রেফতার হয়েছেন ইরানে ভালোবাসার মানুষকে বিয়ের অপরাধে ১৪ বছর বয়সী মেয়েকে হত্যা করলেন বাবা বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতার চাপ দিলে স্ত্রীকে ডিভোর্স দেয়া যাবে বলে মন্তব্য করেছেন ভারতের কেরালা রাজ্যের হাইকোর্ট গলাচিপায় ইউপি সদস্যের বিরুদ্ধে বাল্যবিবাহে সহযোগীতার অভিযোগ মহামারী মরন ব্যাধী করোনায় দেশে আরও ২২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩৮১

জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় যুবক গুরুতর আহত

Spread the love

 

জগন্নাথপুর প্রতিনিধি।।

 

সুনামগঞ্জের জগন্নাথপুরে প্রতিপক্ষের হামলায় সৈয়দ সাজলু মিয়া (৩০) নামের এক যুবক আহত গুরুতর হয়েছেন। তিনি জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর-শাহারপাড়া ইউনিয়নের সৈয়দপুর আড়িকোনা গ্রামের মৃত সৈয়দ শফিক আলীর ছেলে।

স্থানীয়রা জানান, ৩ নভেম্বর রোববার সন্ধ্যা রাতে পূর্ব বিরোধের জের ধরে একই গ্রামের আবু লেইছের ছেলে রাহিম মিয়া ও তার লোকজন সৈয়দ সাজলু মিয়ার উপর হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করেন। আহতকে আশঙ্কাজনক অবস্থায় জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন। এছাড়া হামলাকারীরা আহত সৈয়দ সাজলু মিয়ার কাছ থেকে নগদ ৫০ হাজার টাকা ও ২টি মোবাইল সেট ছিনিয়ে নেন বলে আহত পরিবারের লোকজন জানান। এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। যে কোন সময় আবারো বড় সংঘর্ষের আশঙ্কা করছেন স্থানীয়রা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ