November 13, 2019, 2:29 pm

শিরোনাম :
আইন মেনে গ্রাম আদালতে বিচারিক কার্যক্রম পরিচালনা করতে হবে – ইউএনও শারমিন আক্তার লক্ষ্মীপুরে স্বেচ্ছাচারিতার বিরুদ্ধে ছাত্র-ছাত্রীদের মানববন্ধন ভিডিও কনফারেন্সে গাইবান্ধার ৩টি উপজেলাসহ দেশের ২৩টি উপজেলার পল্লী বিদ্যুৎ সমিতির শতভাগ বিদ্যুৎ কার্যক্রমের উদ্বোধনে প্রধানমন্ত্রী বোয়ালমারীতে সরকারি পুকুর দখল করে মাছ ও লাউ চাষ চৌগাছায় ৪০ বোতল ফেনসিডিলসহ আটক এক যুবক বেনাপোল সীমান্তে স্বর্ণেরবার সহ পাচারকারী আটক শার্শার রামপুর বাজারে সরদার ফুড এন্ড বেকারীতে ভ্রম্যমান আদালতের অভিযান ফতেহপুরে ভাই ভাই সমাজ কল্যাণ সংঘর শিক্ষা উপকরণ বিতরণ অনুষ্ঠিত সংসদীয় কূটনীতি গুরুত্বপূর্ণ -স্পিকার শিরীন শারমিন চৌধুরী জনগণ ক্ষমা করবে না কটাক্ষকারীদের -সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের

জগন্নাথপুরে ইয়াবা ব্যবসায় সম্মত না থাকায় ইয়াবা ব্যবসায়ীর হামলায় আহত ২

Spread the love

জগন্নাথপুরে ইয়াবা ব্যবসায় সম্মত না থাকায় ইয়াবা ব্যবসায়ীর হামলায় আহত ২
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি


সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নে ইয়াবা ব্যবসায়ীর সন্ত্রাসী হামলায় মুক্তিযোদ্ধার সন্তান সহ ২জন আহত হয়েছে। ঘটনা ঘটেছে গত বৃহ:বার (১৯ জুলাই) রাত ৮ঘটিকায় রানীগঞ্জ বাজার বাস ষ্ট্যান্ড এলাকায় আলমগীর মেইকারের দোকানের সামনে।এ নিয়ে এলাকায় উত্তেজনা বিরাজ করছে যে কোন সময় বড় ধরনের সংর্ঘষের ঘটনা ঘটতে পারে বলে মনে করছে এলাকাবাসী।


প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, রানীগঞ্জ ইউনিয়নের গন্ধর্ব্বপুর গ্রামে ইয়াবর মিয়ার ছোট ছেলে সন্ত্রাস ও ইয়াবাহ ব্যবসায়ী আক্তার হোসেন ও একই ইউনিয়নের যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল খাঁনের বড় ছেলে আব্দুল গফফার খাঁনকে বিগত কয়েকদিন ধরে ফোনে হুমকি দিয়ে আসছে। ইয়াবা বিক্রয় করার জন্য বিগত কয়েক দিন ধরে দাপে দাপে চাপ দিতে থাকে। যদি ইয়াবা বিক্রয় না করে দেয় তাহলে গফফাফকে মেরে ফেলার হুমকি দেয়।গতকাল বৃহ:বার আব্দুল গফফার প্রত্যেক দিনের ন্যায় এক মাত্র উপার্যনের বাহক টমটম চালিয়ে তার বাড়িতে আসছিলেন। পূর্ব পরিকল্পিত ভাবে উৎপেতে থাকা ইয়াবা ব্যবসায়ীরা ইয়াবা বিক্রয়ের পাটনার মোবাইল মেইকার আলমগীর মিয়ার দোকানের সামনে আসলে প্রথমে আলমগীর টমটমের গতিরোধ করে, সাথে সাথে পিছন থেকে আক্তার হোসেন রামদা দিয়ে প্রথমে আব্দুল গফফার(৩৫)কে লক্ষ ছেদ দিতে থাকে রামদা ছেদে আব্দুল গফফার ও গাড়ীতে থাকা যাত্রী ইসলামপুর গ্রামের মৃত রাশিদ উল্লাহ ছেলে আব্দুল নুর (৪৫) গুরুতর আহত হয়। গুরুতর অবস্থায় প্রথমে  আহত দুইজনকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্যকপ্লেক্সে নিয়ে গেলে সেখানেও আক্তার হোসেন ও তার ইয়াবা ব্যবসায়ীদের নিয়ে আবারও হামলা চালায় ও চিকিৎসা প্রদানে বাঁধা দেওয়ার চেষ্টা করে খবর পেয়ে জগন্নাথপুর থানা পুলিশ পরির্দশন করেন। ডাক্তারের সহযোগিতায় আহতদের প্রাথমিক চিকিৎসা দিয়ে গুরুতর অবস্থায় থাকায় তারা দুইজনকে সিলেট ওসমানী হাসপাতালে রেফার্ড করেন।এ বিষয়ে জগন্নাথপুর থানায় গতকাল বৃহ:বার রাতে যোদ্ধাহত মুক্তিযোদ্ধা আব্দুল খাঁন বাদী হয়ে মামলা দায়ের করেন।
এ বিষয়ে জানতে জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ মো.হারুনুর রশিদের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এ বিষয়ে গতকাল থানায় একটি অভিযোগ দেওয়া হয়েছে। বিষয়টি আমরা দেখছি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ