September 26, 2020, 8:44 pm

শিরোনাম :
রংপুর বিভাগীয় সরকারী কর্মকর্তা গৃহায়ন সমবায় সমিতি লিঃ এর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ রাজশাহীর পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ দু’জনের সন্ধান এখনও মেলেনি’ ০৩ জনকে আসামী করে মামলা পীরগঞ্জে বজ্রপাতে ও বিদ্যুৎ পৃষ্টে ২ জনের মৃত্যু কুয়াকাটা সমুদ্র সৈকত থেকে অর্ধগলিত লাশ উদ্ধার কুয়াকাটায় জাল জালিয়াতির মাধ্যমে বিএস জরিপ করার অভিযোগে সাংবাদিক সম্মেলন নিখোঁজের ৪দিনপর শৈলকুপায় কলেজছাত্র সুজনের মরদেহ উদ্ধারের পর মিলছে চাঞ্চল্যকর ও লোমহর্ষক তথ্য লামা’র ফাইতং ইউনিয়নে তর্কবিতর্কে মারামারি,অবশেষে মৃত্যু আবার বন্যায় আক্রান্ত বিশ্বম্ভরপুর উপজেলা তাহিরপুরে অতিবৃষ্টি আর পাহাড়ি ঢলে ৩’শ একর আমনের জমি পানির নিচে আদালতের নির্দেশ উপেক্ষা করে কালীগঞ্জে বাড়ি নির্মানের অভিযোগ লক্ষ্মীপুরে জাবেদ হত্যার বিচারের দাবিতে মানববন্ধন উপসহকারী কৃষি কর্মকর্তা পদে প্যানেলে নিয়োগের দাবীতে দ্বিতীয় দিনে অনির্দিষ্টকালের অবস্থান হবিগঞ্জের নবীগঞ্জে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার মোরেলগঞ্জে চা বিক্রেতার হত্যার জট খুলছে ,আটক-৩ কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে রাজশাহীর হারুপুরে পদ্মায় নৌকাডুবিতে নিখোঁজ- রোটারী ক্লাব অব চৌদ্দগ্রামের উদ্যোগে স্যানেটারী ও শিক্ষা সহায়তা প্রদান সুন্দরগঞ্জে নদী থেকে মৃতদেহ উদ্ধার সিটি করপোরেশনের উদ্দ্যোগে নতুন রূপে জৌলুসতা ফিরে পাচ্ছে রাজশাহীর ঐতিহ্যবাহী সোনাদিঘি! শার্শা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স দালাল চক্রের অত্যাচারে রোগীরা দিশে হার
জগন্নাথপুরে উচ্ছে অভিযান।ছবিঃফখরুল ইসলাম

জগন্নাথপুরে অভিযানে ৩৭ অবৈধ স্থাপনা উচ্ছেদ

Spread the love

ফখরুল ইসলাম,জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

জগন্নাথপুরে উচ্ছে অভিযান।ছবিঃফখরুল ইসলাম

সুনামগঞ্জের জগন্নাথপুরে “খাস জমি মুক্ত রাখি, সুন্দর পরিচ্ছন্ন জগন্নাথপুর গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে অভিযানে ৩৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
৫ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ বুধবার জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত এর নেতৃত্বে উপজেলার সৈয়দপুর বাজারে মাগুরা নদীর তীরে চালানো অভিযানে ৩৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এছাড়া সৈয়দপুর মল্লিকপাড়া গ্রামের রাস্তা দখল করে নির্মিত বাড়ির সীমানা দেয়ালের সামনের অংশ অপসারণ করা হয়।

জগন্নাথপুরে হামলায় নিহত ১
ফখরুল ইসলাম,জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে মোবাইল ফোন নিয়ে প্রতিপক্ষের হামলায় কয়েছ মিয়া (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার পাইলগাঁও ইউনিয়নের মশাজান গ্রামের করিম বক্সের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাতে একটি মোবাইল নিয়ে প্রতিপক্ষের হামলায় কয়েছ মিয়া গুরুতর আহত হন। ঘটনার ৩ দিনের মাথায় ৫ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ বুধবার আহত কয়েছ মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্তক্রমে ব্যবস্থা নেয়া হবে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ