February 16, 2020, 7:41 pm

শিরোনাম :
ভোলায় ডিবিপুলিশের অভিযানে দুই গাঁজা ব্যাবসায়ী আটক ভোলা বোরহানউদ্দিন এর ঐতিহ্যবাহী কুঞ্জেরহাটে তায়াউনুল বির ওলামা ঐক্য পরিষদ এর উদ্যোগে ইসলাহী মাহফিলে হাজারো মানুষের ঢল র‌্যাব-৫ এর অভিযানে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ ০১ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার পীরগঞ্জে নানা আয়োজনে এম. এ ওয়াজেদ মিয়ার ৭৮তম জন্মবার্ষিকী পালন জগন্নাথপুর বেড়িবাধে ছোট কাজে বড় বরাদ্দ রংপুরের পীরগাছায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ চেষ্টা থানায় অভিযোগ অভিযুক্ত গ্রেপ্তার সুনামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ২ বগুড়া সদরে জন আকাঙ্খাক্ষার বাংলাদেশ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত দু’বাংলার মোহনায় ২১শে ফেব্রুয়ারী উদযাপন কমিটি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত পীরগঞ্জে নানা আয়োজনে এম. এ ওয়াজেদ মিয়ার ৭৮তম জন্মবার্ষিকী পালন
জগন্নাথপুরে উচ্ছে অভিযান।ছবিঃফখরুল ইসলাম

জগন্নাথপুরে অভিযানে ৩৭ অবৈধ স্থাপনা উচ্ছেদ

Spread the love

ফখরুল ইসলাম,জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ

জগন্নাথপুরে উচ্ছে অভিযান।ছবিঃফখরুল ইসলাম

সুনামগঞ্জের জগন্নাথপুরে “খাস জমি মুক্ত রাখি, সুন্দর পরিচ্ছন্ন জগন্নাথপুর গড়ি” এ প্রতিপাদ্যকে সামনে রেখে অভিযানে ৩৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে।
৫ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ বুধবার জগন্নাথপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইয়াসির আরাফাত এর নেতৃত্বে উপজেলার সৈয়দপুর বাজারে মাগুরা নদীর তীরে চালানো অভিযানে ৩৭টি অবৈধ স্থাপনা উচ্ছেদ করা হয়েছে। এছাড়া সৈয়দপুর মল্লিকপাড়া গ্রামের রাস্তা দখল করে নির্মিত বাড়ির সীমানা দেয়ালের সামনের অংশ অপসারণ করা হয়।

জগন্নাথপুরে হামলায় নিহত ১
ফখরুল ইসলাম,জগন্নাথপুর (সুনামগঞ্জ)প্রতিনিধিঃ
সুনামগঞ্জের জগন্নাথপুরে মোবাইল ফোন নিয়ে প্রতিপক্ষের হামলায় কয়েছ মিয়া (৩২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি উপজেলার পাইলগাঁও ইউনিয়নের মশাজান গ্রামের করিম বক্সের ছেলে।
পুলিশ ও স্থানীয়রা জানান, গত সোমবার রাতে একটি মোবাইল নিয়ে প্রতিপক্ষের হামলায় কয়েছ মিয়া গুরুতর আহত হন। ঘটনার ৩ দিনের মাথায় ৫ ফেব্রুয়ারী ২০২০ ইং তারিখ বুধবার আহত কয়েছ মিয়ার মৃত্যু হয়। খবর পেয়ে থানা পুলিশ লাশটি উদ্ধার করেছে।
ঘটনার সত্যতা নিশ্চিত করে জগন্নাথপুর থানার এসআই মনিরুজ্জামান বলেন, এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। তদন্তক্রমে ব্যবস্থা নেয়া হবে। মৃতদেহটি ময়না তদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে।

প্রাইভেট ডিটেকটিভ/০৫ ফেব্রুয়ারী ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ