May 28, 2020, 7:36 pm

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

ছিন্নমূল মানুষের পাশে ঢাকা জেলা পুলিশ

Spread the love

শাহীন আহমেদ,কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ

করোনায় অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছেন ঢাকা জেলা পুলিশ সুপার। ব্যস্ত নগরীর ফুটপাতে সবার চোখের সামনে পড়ে থাকেন কিছু মানুষ। সড়কই তাদের ঘর, ফুটপাত তাদের বিছানা। এসব মানুষ রাস্তায় বসে খায়, রাস্তাতেই ঘুমান। অসুস্থ হলে সেখানেই পড়ে থাকেন তারা।
এসব অসহায় মানুষের পাশে দাঁড়াচ্ছেন ঢাকা জেলা পুলিশ   সদস্যরা । অপরাধ দমন ও আইনশৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণের রুটিন কাজের বাইরেও অসহায় মানুষের সেবায় এগিয়ে এসেছেন  পুলিশ সদস‌্যরা।
২ এপ্রিল ২০২০ ইং তারিখ বৃহস্পতিবার বিকালে কেরানীগঞ্জ দক্ষিণ থানা ও মডেল থানার ঊদ্যোগে প্রায় ৯০০ অসহায় কর্মহীন মানুষকে এসকল খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার। এসময় দক্ষিণ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহ্ জামানের নেতৃত্বে প্রায় ৬০০ (ছয়শত) জন ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজি মাইনুল ইসলামের নেতৃত্বে প্রায় ৩০০ জন কর্মহীন অসহায় মানুষকে তিনফিট দুরত্ব বোঝায় রেখে লাইনে দাড়িয়ে সুন্দর ও শৃঙ্খলা বদ্ধভাবে চাল,ডাল,তেল,পেইজ, আলু,লবন,সাবান খাদ্য সামগ্রী প্রদান করা হয়।
প্রধান অতিথি কেরানীগঞ্জ সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার রামানন্দ সরকার বলেন,জনগনের পাশাপাশি ঢাকা জেলা পুলিশ আজ
করোনা কারনে অসহায় কর্মহীন ও খেটে খাওয়া মানুষের পাশে দাড়িয়েছি।নিজের ভাল থাকলে আপনার পরিবার ভালো থাকবে।
তিনি আরও  বলেন,সরকারের পাশাপাশি সমাজের বিত্তবানরা গরিব মেহনতি মানুষের পাশে দাড়ালে অসহায় কর্মহীনদের না খেয়ে থাকতে হবে না।
তিনি সইবাকে মাস্ক ব্যবহার, স্যানিটাজার ও সাবান দিয়ে বার বার হাত ধোঁয়ার জন্য অনুরোধ জানান।

প্রাইভেট ডিটেকটিভ/০২ এপ্রিল ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ