June 6, 2020, 11:02 pm

শিরোনাম :
করোনায় আক্রান্ত র‌্যাবের নির্বাহী হাকিম সরওয়ার আলম রাজশাহী বিভাগে আরও ৮৩ জনের দেহে করোনা শনাক্ত এযাবত আক্রান্তের সংখ্যা এক হাজার ২৮৭ জন! শিবগঞ্জে পৌর মেয়র রাজিনের বিরুদ্ধে আ.লীগসহ সহযোগী সংগঠনের পাল্টা সংবাদ সম্মেলন! শিবগঞ্জে পৌর মেয়র রাজিনের বিরুদ্ধে আ.লীগসহ সহযোগী সংগঠনের পাল্টা সংবাদ সম্মেলন! যুবলীগ নেতার ছেলেকে মারপিটের ঘটনায় নাটোরে ইউপি চেয়ারম্যানের বাড়ি ভাংচুর! নওগাঁর বদলগাছিতে অজ্ঞাত ব্যাক্তির ফেলে যাওয়া শপিং ব্যাগ থেকে নবজাতক শিশু বাচ্চা উদ্ধার! কুয়াকাটায় দুই জেলেকে ৫হাজার টাকা জরিমানা প্রকৃত জেলেরা পাবে প্রজনন মৌসুমের বিশেষ সুবিধা কলাপাড়ায় এমপি মুহিবের বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন আম্পানে ক্ষতিগ্রস্থদের মাঝে এমপি মুহিবের ত্রান সহায়তা

চৌদ্দগ্রামে গরীব ও কর্মহীন ১ হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

মোঃ এমদাদ উল্যাহ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান, চৌদ্দগ্রাম এইচ জে পাইলট হাইস্কুল ও মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের ব্যাচ-৯৪ এর যৌথ উদ্যোগে ‘মানবতার দেয়াল-২০২০’ এর ডাল-ভাত কর্মসূচির আওতায় গরীব ও কর্মহীন এক হাজার পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। শনিবার বিকেলে চৌদ্দগ্রাম হাইস্কুল মাঠে সামাজিক দূরত্ব বজায় রেখে পৌরসভার ৪৫০ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণের উদ্বোধন করেন পৌর মেয়র মোঃ মিজানুর রহমান। এ সময় অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চৌদ্দগ্রাম ও নাঙ্গলকোট সার্কেলের এএসপি সাইফুল ইসলাম সাইফ। প্রবাসী সূর্য সন্তানের উপদেষ্টা ও ব্যাচ-৯৪ এর সদস্য আবদুল কাইয়ুম সুমনের পরিচালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের সহ-সভাপতি গিয়াস উদ্দিন, অর্থ সম্পাদক আবুল হাশেম মজুমদার হাসান। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাচ-৯৪ এর সদস্য কামাল উদ্দিন পাটোয়ারী, চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের সহ-সাধারন সম্পাদক আশিকুর রহমান, সহ-প্রচার সম্পাদক জসিম উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ আলম, দপ্তর সম্পাদক ইমাম হোসেন মাসুম, মোঃ বিটু, সদস্য কাজী মহিউদ্দিন মুকুল, শাহিদুর রহমান, যুবলীগ নেতা মোতাহার হোসেন ঝুমন, ব্যাচ-৯৪ এর সদস্য সাইফুল ইসলাম সোহেল, শাহ জালাল ও মোঃ শাহজাহান প্রমুখ। পরে প্রবাসী সূর্য সন্তান সংগঠনের উদ্যোগে বিভিন্ন ইউনিয়নের গরীব ও কর্মহীন ৫৫০ পরিবারের মাঝেও খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
এদিকে গরীব ও কর্মহীন পরিবারের মাঝে সুষ্ঠুভাবে খাদ্য সামগ্রী বিতরণ করায় সকলকে ধন্যবাদ জানিয়েছেন চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনের উপদেষ্টা শহিদ উল্লাহ, কাজী এনামুল হক, রিজু, শফিকুর রহমান, সভাপতি মোঃ জাকির হোসেন, সহ-সভাপতি আমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক মিজানুর রহমান ও সাংগঠনিক সম্পাদক জিয়া উদ্দিন ভুঁইয়া শিপন।
উল্লেখ্য, প্রায় ২০ দেশে কর্মরত চৌদ্দগ্রাম উপজেলার রেমিটেন্সযোদ্ধারা ‘মানবতার দেয়াল-২০২০’ এর ডাকে সাড়া দিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে। ফলে অল্প সময়ের মধ্যে সংগৃহীত অর্থ দিয়ে কেনা খাদ্য সামগ্রী গরীব ও কর্মহীন মানুষের কাছে পৌঁছে দেওয়ার ধারাবাহিক এই উদ্যোগ গ্রহন করা হয়। চৌদ্দগ্রাম প্রবাসী সূর্য সন্তান সংগঠনটি দীর্ঘদিন থেকে বেশকিছু প্রশংসনীয় কাজ করে চলেছে। এরমধ্যে বিভিন্ন অসুস্থ্য ব্যক্তিকে চিকিৎসা সহায়তা, গৃহহীনদের জন্য ঘর নির্মাণ, কৃষি উপকরণ প্রদান ও শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ