May 29, 2020, 3:24 am

শিরোনাম :
১ দিনে শরীয়তপুর জেলায় নতুন করে করোনা সনাক্ত ৩৬ জন রংপুরের গঙ্গাচড়া উন্নয়ন পরিষদের কার্যনির্বাহী কমিটি গঠন হামরকোনা বয়েজ ক্লাবের সার্বিক সহায়তায়” লোটন ইউ.কে প্রবাসীদের পক্ষ থেকে খাদ্য সামগ্রী বিতরন আম্ফানে ক্ষতিগ্রস্থ্যদের পাশে সেনাবাহিনী মাঠ পরিক্রমা বিশ্বব্যাপী করোনা মহামারিতে নিরবে মানবতার সেবায় কাজ করে যাচ্ছেন নৌকার সর্মথক গোষ্ঠীর সদস্য সচিব হারুনুর রশীদ রবি কুয়াকাটায় মেয়েকে বাল্যবিয়ে দিতে বাবার চাপ সৃষ্টি বোয়ালমারীতে আ’লীগের মধ্যে পৃথক ৫টি সংঘর্ষে ভাংচুর লুটপাট আহত ৫০ আটক ১০ “জাগো মানবতা” ফাউন্ডেশনের সভাপতি মোঃ হাছান ও সাধারন সম্পাদক মোঃ ফয়সাল নির্বাচিত চৌদ্দগ্রামের এক ব্যক্তির করোনা উপসর্গ নিয়ে মৃত্যু স্বামীর নির্যাতনের শিকার হয়ে স্ত্রী হাসপাতালে ভর্তি,অভিযোগ যৌতুকের দাবী !

চৌদ্দগ্রামের চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তানের উদ্যোগে ৪৩৫ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

Spread the love

মোঃ এমদাদ উল্যাহ,চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধিঃ

কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের উদ্যোগে দুই দফায় গরীব, কর্মহীন ও মধ্যবিত্ত ৪৩৫ পরিবারের মাঝে খাদ্য ও ঈদ সামগ্রী উপহার হিসেবে বিতরণ করা হয়েছে। এরমধ্যে প্রথম দফায় ১৮৫ পরিবারকে খাদ্য সামগ্রী ও দ্বিতীয় দফায় ২৫০ পরিবারকে ঈদ সামগ্রী দেয়া হয়। মঙ্গলবার ঈদ উপহার সামগ্রী বিতরণের উদ্বোধন করেন সংগঠনের উপদেষ্টা ও চিওড়া ইউপি চেয়ারম্যান মোঃ একরামুল হক। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের সহ-সভাপতি মোস্তফা মমিন, যুগ্ম সাধারণ সম্পাদক আবু সায়েদ ফরহাদ, বাংলাদেশ শাখার পরিচালক মোঃ রনি মজুমদার, শুভাকাঙ্খী এনামুল হক সুজন, কামরুল ইসলাম, জয়নাল আবেদীনসহ সংগঠনের অন্যান্য সদস্যবৃন্দ। পরে সংগঠনের সদস্যরা গাড়িভর্তি খাদ্য সামগ্রী বিভিন্ন গ্রামের গরীব ও কর্মহীনদের বাড়ি বাড়ি পৌঁছে দেয়।
জানা গেছে, করোনা মহামারীর সময়ে সারাদেশের ন্যায় চৌদ্দগ্রাম উপজেলার চিওড়া ইউনিয়নের বিভিন্ন গ্রামের গরীব, অসহায়, নি¤œবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের সদস্যরা কর্মহীন হয়ে পড়ে। কর্মহীন পরিবারের সদস্যদের খাদ্য সঙ্কট মেটাতে সরকারের পাশাপাশি চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের উদ্যোগে দুই দফায় ৪৩৫ পরিবারকে খাদ্য সামগ্রী দেয়া হয়। গরীব ও মধ্যবিত্ত পরিবারের সদস্যরা প্রবাসীদের দেয়া অর্থায়নে খাদ্য সামগ্রী উপহার হিসেবে পেয়ে সন্তোষ প্রকাশ করেছেন।
এদিকে গরীব ও কর্মহীন পরিবারের সদস্যদের মাঝে সুষ্ঠুভাবে উপহার সামগ্রী বিতরণ করায় সকলকে ধন্যবাদ জানিয়েছে চিওড়া ইউনিয়ন প্রবাসী সূর্য সন্তান সংগঠনের সভাপতি এম এ হাশেম, সাধারণ সম্পাদক আনিসুল হাবিব, সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলামসহ উপদেষ্টা ও প্রবাসে থাকা সদস্যবৃন্দ। নেতৃবৃন্দ সকল প্রবাসীর জন্য দোয়া কামনা করেছেন।

প্রাইভেট ডিটেকটিভ/২০ মে ২০২০/ইকবাল

 

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ