June 5, 2020, 6:44 pm

শিরোনাম :
বাংলাদেশ-মিয়ানমার সীমান্তের তমব্রু শূন্যরেখার কাছাকাছি ব্যাপক গুলিবর্ষণ করছে মিয়ানমার রাজাপুরে গ্রামীণফোন নের্টওয়ার্ক বিভ্রাটে এলাকাবাসীর মানববন্ধন মহিপুরে ডাকাত শামসু গ্রেফতার মুজিব বর্ষে বৃক্ষ রোপন কর্মসূচির উদ্বোধন করেন এমপি মুহিব নাটোরে নতুন করে আরোও ৩ জনের করোনা শনাক্ত; জেলায় মোট আক্রান্ত ৬৫ জন বক‌শিগ‌ঞ্জে ডিবি পুলিশের উপর হামলা করে আসামী ছিনতাই বান্দরবান জেলার সেনা রিজিয়নের তত্ত্বাবধানে বান্দরবান, রুমা, অলীকদম এর বিভিন্ন দুর্গম পাহাড়ী এলকায় দুস্থ মানুষের পাশে সেনাবাহিনী কুয়াকাটায় প্রজনন মৌসুমে অমান্য করায় দুই জেলেকে ১০হাজার টাকা জরিমানা বান্দরবানে দূর্গম পাহাড়ে খাদ্য সামগ্রী বিতরণ অবহ্যত রেখেছে সেনাবাহিনী চৌদ্দগ্রাম পৌর কাউন্সিলর শাহীনসহ ২২ জনের করোনা শনাক্ত

চিলমারীতে জেলা পরিষদের ত্রাণ বিতরণ

Spread the love

হাবিবুর রহমান,চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ

কুড়িগ্রামের চিলমারীতে জেলা পরিষদের পক্ষ থেকে করোনা পরিস্থিতিতে অসহায় কর্মহীন পরিবারের মাঝে প্রায় ৩ শতাধিক পরিবারের মাঝে প্যাকেজ ত্রান বিতরণ করা হয়েছে। শনিবার সকালে উপজেলার ডাক বাংলো চত্তরে ত্রান বিতরণ করেন উপজেলা পরিষদ চেয়ারম্যান শওকত আলী সরকার বীরবিক্রম, উপজেলা নির্বাহী অফিসার এ ডব্লিউ, এম রায়হান শাহ ও জেলা পরিষদ সদস্য রেজাউল করিম লিচু। এ সময় স্থানীয় সাংবাদিক আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ত্রান সামগ্রীর মধ্যে ছিল চাল ৭ কেজি, ডাল ১ কেজি, তেল ১ লিটার ও সাবান ২ টি।
জহিরনসহ অসহায় পরিবার পেল আর্থিক সহযোগিতা
হাবিবুর রহমান,চিলমারী (কুড়িগ্রাম) প্রতিনিধিঃ
জহিরন বেওয়ার “মোর নামটাও নোকো বাবা” শিরোনামে সংবাদটি বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত হলে জহিরন বেওয়ার পাশে রংপুর কেমিক্যাল লিঃ ও রংপুর লিফ টোবাকোর পক্ষ থেকে ব্যবস্থাপনা পরিচালক মনোয়ার হোসেন মনু পাশে দাড়িয়েছেন। তিনি অসহায় এ ব্যক্তির জন্য ৫ হাজার টাকা আর্থিক সহায়তা ও বাঁধের নিচে বসবাসকারী বেশ কিছু পরিবারকে নগদ অর্থ ও খাদ্য সামগ্রী পাঠিয়ে দেন। এ অর্থ শুক্রবার বিকেলে পৌছে দেন স্থানীয় সাংবাদিকরা। এসময় উপস্থিত ছিলেন সাপ্তাহিক যুগের খবর সম্পাদক এস, এম নুরুল আমিন সরকার, মানবজমিন প্রতিনিধি সাওরাত হোসেন সোহেল, চিলমারী প্রেস ক্লাব সহ- সভাপতি মমিনুল ইসলাম বাবু, আনন্দ টিভি জেলা প্রতিনিধি আরিফুল ইসলাম সুজন, উপজেলা প্রেস ক্লাব সাধারন সম্পাদক হাবিবুর রহমান, সাংবাদিক ফাহমিদুল হক প্রমুখ।

প্রাইভেট ডিটেকটিভ/১৬ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ