June 3, 2020, 10:27 pm

শিরোনাম :
সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম দারাজ বাংলাদেশে ৫০০ কোটি টাকা বিনিয়োগ করবে বরিশালে নতুন করে আরও ৫০ জন মহামারী মরন ব্যাধী করোনায় আক্রান্ত চীনা মহামারী মরন ব্যাধী করোনা মেডিকেল টিম ঢাকায় আসছে ৮ জুন সোমবার গুরুদাসপুরে ব্যাবসায়ীর স্ত্রীর সাথে ছাত্রলীগ নেতার পরকীয়া; গণধোলাই দিয়ে ১০ লাখ টাকা কাবিনে বিয়ে নাটোরের বাগাতিপাড়ায় করোনা উপসর্গ নিয়ে একজনের মৃত্যু; নমুনা সংগ্রহ সরকারদেরকে চেয়ারম্যানের সহায়তা প্রদান দক্ষিণ চট্টগ্রামের আনোয়ারায় হাইলধর ইউনিয়নের খাসখামা গ্রামে এক গৃহবধুর রহস্যজনক মৃত্যু চিলমারী সিনিয়র আলিম মাদ্রাসার ১১ শিক্ষার্থীর ভাগ্য অনিশ্চিত : দুই বছরেও পায়নি এসএসসির ফলাফল

চিরিরবন্দরে ভ্রাম্যমানে সাত প্রতিষ্ঠানকে জরিমানা” এক জনের কারাদন্ড

Spread the love

 
মোঃ মানিক, চিরিরবন্দর (দিনাজপুর) থেকেঃ
দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক দুটি অভিযানে সাত প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা ও অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র (৩৯) একজনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত ।

গতাকাল রোববার সকলে উপজেলার পৃথক দটি স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী ও সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।

উপজেলার ঘুঘড়াতলী মোড়ে বিভিন্ন দোকানের দ্রব্যমূল্যের তালিকা, ওজন পরিমাপ যন্ত্র, পণ্য বিক্রির রশিদ যাচাই-বাছাই করে জরিমানা করেন ইউএনও গোলাম রব্বানী । অপরদিকে ভিয়েল ইউনিয়নে অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র একজনকে বিনাশ্রম কারাদন্ড দেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।

এ সময় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রি ও অস্বাস্থ্যকর খাবার বিক্রি ও যত্রতত্র ভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করার অপরাধে ও অবৈধ বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় । অভিযানে উপজেলা স্টেশন অফিসার মো: সারোয়ার হোসেনসহ চিরিরবন্দর ফায়ার সর্ভিস ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ