November 14, 2019, 8:57 am

শিরোনাম :
বড়াইগ্রামে থ্রি-হুইলার চালকদের মহাসড়ক অবরোধ মনিরামপুর ক্ষতিগ্রস্থ সড়ক নির্মানে অনিয়ম পঞ্চগড়ে তেঁতুলিয়া মহা সড়কে বাসের ধাক্কায় অটো বাইকের যাত্রী নিহত সাত জন পিএসসি পরিক্ষার্থীদের সংবর্ধনা অনুষ্ঠান সম্পন্ন ভোলায় ১ কেজি ৫০০ গ্রাম গাজাসহ ২ মাদক ব্যবসায়ী আটক অ্যানালগ চরিত্রের হতে হবে নেতাকর্মীদের – সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বিজয় দিবসের কোনো অনুষ্ঠানে থাকতে পারবে না যুদ্ধাপরাধীরা স্বরাষ্ট্রমন্ত্রী বিজয় দিবস উপলক্ষ্যে আইনশৃঙ্খলা কমিটির বৈঠকে বগুড়ার সারিয়াকান্দিতে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন জগন্নাথপুরে আওয়ামীলীগ নেতা সহ ৪ জনকে কারাদ- শার্শা বেনাপোল সীমান্তে ১৬ পিস স্বর্ণের বারসহ ৩ পাচারকারী আটক

চিরিরবন্দরে ভ্রাম্যমানে সাত প্রতিষ্ঠানকে জরিমানা” এক জনের কারাদন্ড

Spread the love

 
মোঃ মানিক, চিরিরবন্দর (দিনাজপুর) থেকেঃ
দিনাজপুরের চিরিরবন্দরে পৃথক দুটি অভিযানে সাত প্রতিষ্ঠানকে ১৬ হাজার টাকা জরিমানা ও অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র (৩৯) একজনকে তিন মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত ।

গতাকাল রোববার সকলে উপজেলার পৃথক দটি স্থানে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার মো: গোলাম রব্বানী ও সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।

উপজেলার ঘুঘড়াতলী মোড়ে বিভিন্ন দোকানের দ্রব্যমূল্যের তালিকা, ওজন পরিমাপ যন্ত্র, পণ্য বিক্রির রশিদ যাচাই-বাছাই করে জরিমানা করেন ইউএনও গোলাম রব্বানী । অপরদিকে ভিয়েল ইউনিয়নে অবৈধ বালু উত্তোলনের দায়ে সোপাল চন্দ্র একজনকে বিনাশ্রম কারাদন্ড দেন সহকারী কমিশনার (ভূমি) মো: মেজবাউল করিম।

এ সময় সরকার নির্ধারিত মূল্যের চেয়ে অধিক মূল্যে পণ্য বিক্রি ও অস্বাস্থ্যকর খাবার বিক্রি ও যত্রতত্র ভাবে গ্যাস সিলিন্ডার বিক্রি করার অপরাধে ও অবৈধ বালু উত্তোলনের দায়ে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয় । অভিযানে উপজেলা স্টেশন অফিসার মো: সারোয়ার হোসেনসহ চিরিরবন্দর ফায়ার সর্ভিস ও পুলিশের সদস্যরা উপস্থিত ছিলেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ