August 22, 2019, 6:18 am

শিরোনাম :
২১ আগস্ট গ্রেনেড হামলায় জড়িতদের শাস্তি নিশ্চিত করা হবে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিরাজগঞ্জের শাহজাদপুরে ব্যবসায়ীর স্ত্রী-শিশুকন্যা ৩ দিন ধরে নিখোঁজ সিংগাইরে জাতীর পিতার ৪৪ তম শাহাদাৎ বার্ষিকী ও ২১ আগস্ট গ্রেনেড হামলার প্রতিবাদে মিলাদ মাহফিল ও গনভোজের আয়োজন মানুষের কল্যাণে কাজ করতে গিয়ে বারবার মৃত্যুর সম্মুখীন হয়েছি: প্রধানমন্ত্রী গ্রেনেড হামলার দায় খালেদা জিয়া এড়াতে পারেন না: তথ্যমন্ত্রী জন্মাষ্টমী ঘিরে কঠোর নিরাপত্তা পরিকল্পনা ডিএমপি’র একুশে আগস্ট গ্রেনেড হামলায় নিহতদের প্রতি শ্রদ্ধা উচ্চ আদালতে তারেকের সর্বোচ্চ সাজার আবেদন করা হবে: ওবায়দুল কাদের চট্টগ্রামে কাভার্ড ভ্যান থেকে ৫০ হাজার ইয়াবা উদ্ধার, আটক ৩ গ্রেনেড হামলা মামলার আপিল শুনানি ২-৪ মাসের মধ্যে: আইনমন্ত্রী

চিত্রনায়িকা জনা এখন ঢাকায়

Spread the love

চিত্রনায়িকা জনা এখন ঢাকায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা জনা এখন ঢাকায়। অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ নায়িকা। তবে সম্প্রতি স্বামী-সন্তান নিয়ে দেশে ফিরেছেন। গতকাল জনা বলেন, দুই মাসের জন্য ঢাকায় এসেছি। এরমধ্যে একটু দেশের বাইরে ঘুরতে যাবো। কাছাকাছি কোনো দেশে বেড়াতে যাওয়ার ইচ্ছে আছে। এরপর সেখান থেকে ফিরে আমার গ্রামের বাড়ি বাগেরহাট যাবো। কোরবানি ঈদ করে তারপর যুক্তরাষ্ট্রে যাবো।

নতুন কাজ নিয়ে তেমন ভাবছি না। বলতে গেলে ছুটি কাটাতে দেশে এসেছি। এই তো। চলচ্চিত্র পরিচালক রেজা হাসমতের ‘হৃদয়ের বাঁশী’ ছবিতে প্রথম কাজ করেন নায়িকা জনা। ২০০২ সালে এ ছবিতে নায়ক শাকিল খানের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পান। এরপর ৪০টির বেশি ছবি মুক্তি পায় এ অভিনেত্রীর।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ