October 18, 2019, 10:04 am

শিরোনাম :
সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় সাঁওতাল ও বাঙ্গালীর বিক্ষোভ সমাবেশ কেশবপুরে বিদ্যুৎস্পৃৃষ্টে বিড়ল প্রজাতির ২টি কালোমুখো হনুমানের মৃত্যু জানাযা শেষে রাজশাহীর তানোর পৌর কেন্দ্রীয় কবরস্থানে সাংবাদিক রুহুল আমীন খন্দকারের মাতার দাফন সম্পুর্ণ অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার বড় ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন সাতক্ষীরার ডিসি মোস্তফা কামাল প্রভাবশালী নারীর তালিকায় রোহিঙ্গা জেসমিন-কাশ্মিরি পারভীনা পাঁচ স্ত্রী চালাতে ৫০ নারীর সঙ্গে প্রতারণা রাজশাহীতে বিজিবির গুলিতে বিএসএফ নিহত ফল-সবজির খোসা ব্যবহারের পদ্ধতি

চিত্রনায়িকা জনা এখন ঢাকায়

Spread the love

চিত্রনায়িকা জনা এখন ঢাকায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা জনা এখন ঢাকায়। অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ নায়িকা। তবে সম্প্রতি স্বামী-সন্তান নিয়ে দেশে ফিরেছেন। গতকাল জনা বলেন, দুই মাসের জন্য ঢাকায় এসেছি। এরমধ্যে একটু দেশের বাইরে ঘুরতে যাবো। কাছাকাছি কোনো দেশে বেড়াতে যাওয়ার ইচ্ছে আছে। এরপর সেখান থেকে ফিরে আমার গ্রামের বাড়ি বাগেরহাট যাবো। কোরবানি ঈদ করে তারপর যুক্তরাষ্ট্রে যাবো।

নতুন কাজ নিয়ে তেমন ভাবছি না। বলতে গেলে ছুটি কাটাতে দেশে এসেছি। এই তো। চলচ্চিত্র পরিচালক রেজা হাসমতের ‘হৃদয়ের বাঁশী’ ছবিতে প্রথম কাজ করেন নায়িকা জনা। ২০০২ সালে এ ছবিতে নায়ক শাকিল খানের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পান। এরপর ৪০টির বেশি ছবি মুক্তি পায় এ অভিনেত্রীর।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ