July 14, 2019, 12:52 pm

শিরোনাম :
প্রতিমন্ত্রী ইন্দিরা ও মন্ত্রীর শপথ নিলেন ইমরান বর্তমান সরকার শিক্ষাকে অধিক গুরুত্ব দিয়েছে-মেয়র মানিক জগন্নাথপুর-সিলেট সড়কে অনির্দিষ্টকালের জন্য যানবাহন চলাচল বন্ধ জগন্নাথপুরে হাট বাজার ও বাড়িঘরে বন্যার পানি, বেড়েছে জন ভোগান্তি জগন্নাথপুরে সাংবাদিক ফখরুল ইসলামকে সম্মাননা প্রদান রায়নগর ইউনিয়নের উন্নয়নে নৌকা মার্কায় ভোট দিন-রানা ফকির গবরা গোয়াইনঘাটে বন্যার্তদের মাঝে চাল বিতরণে ব্যস্ত জনপ্রতিনিধিরা বরিশালে ৭/৮ বছরের এক কন্যা শিশুকে ধর্ষণের চেষ্টা মৌলভীবাজারে টানা বৃষ্টি ও পাহাড়ী ঢলে বাড়তে শুরু করেছে বিভিন্ন নদ-নদীর পানি রাজশাহীতে এটিএন বাংলার সিনিয়র সাংবাদিক ছোটনকে হত্যার হুমকি সাংবাদিক মহলের তীর্ব ক্ষোব ও প্রতিবাদ

চিত্রনায়িকা জনা এখন ঢাকায়

Spread the love

চিত্রনায়িকা জনা এখন ঢাকায়

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

এক সময়ের জনপ্রিয় চিত্রনায়িকা জনা এখন ঢাকায়। অনেক দিন ধরেই যুক্তরাষ্ট্রে বসবাস করছেন এ নায়িকা। তবে সম্প্রতি স্বামী-সন্তান নিয়ে দেশে ফিরেছেন। গতকাল জনা বলেন, দুই মাসের জন্য ঢাকায় এসেছি। এরমধ্যে একটু দেশের বাইরে ঘুরতে যাবো। কাছাকাছি কোনো দেশে বেড়াতে যাওয়ার ইচ্ছে আছে। এরপর সেখান থেকে ফিরে আমার গ্রামের বাড়ি বাগেরহাট যাবো। কোরবানি ঈদ করে তারপর যুক্তরাষ্ট্রে যাবো।

নতুন কাজ নিয়ে তেমন ভাবছি না। বলতে গেলে ছুটি কাটাতে দেশে এসেছি। এই তো। চলচ্চিত্র পরিচালক রেজা হাসমতের ‘হৃদয়ের বাঁশী’ ছবিতে প্রথম কাজ করেন নায়িকা জনা। ২০০২ সালে এ ছবিতে নায়ক শাকিল খানের বিপরীতে দর্শকরা তাকে দেখতে পান। এরপর ৪০টির বেশি ছবি মুক্তি পায় এ অভিনেত্রীর।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ