April 19, 2019, 7:43 am

শিরোনাম :
ইসলামপুরে সাংবাদিক শফিক জামান লেবু’র শোকসভা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় বালু কাটায় অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় স্বরূপকাঠীতে বিদ্যালয়ের ভবন যেন মৃত্যুফাঁদ, শঙ্কায় শিক্ষক শিক্ষার্থীরা তামাকে না বলুন চা কে হ্যাঁ বলুন নুসরাত ও শিশু মনির হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি – বঙ্গবন্ধু উলামা পরিষদ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিএনপি নেতা এ্যাডঃ মাহবুব আলম শাহীন নিহত মাদারীপুরে বৈশাখী আনন্দে নগদের শোভাযাত্রা গতানুগতিক ধারা পরিহারের আহবান-কৃষিমন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক এমপি চিরিরবন্দরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি আলফাডাঙ্গায় উপজেলা প্রশাসনের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

চাঁপাইনবাবগঞ্জে ৪ উপজেলার নব নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত

Spread the love
মোঃ আলমগীর হোসেন,চাপাই নবাবগঞ্জ জেলা প্রতিনিধি:
চাঁপাইনবাবগঞ্জে উপজেলা পরিষদ নির্বাচনে নব-নির্বাচিত ৪ উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানের নাগরিক সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার বিকেলে গোমস্তাপুর উপজেলার বোয়ালিয়া ইউনিয়নের কাশিয়াবাড়ি ফুটবল মাঠে অনুষ্ঠিত সংবর্ধনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, পাবনা-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট মন্ত্রনালয়ের স্থায়ী কমিটির সভাপতি অ্যাড. সামসুল হক টুকু। চাঁপাই এগ্রো প্রোডাক্ট লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক গোলাম মোহাম্মদ ফিটুর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, রাজশাহী হতে সংরক্ষিত  মহিলা আসনের সংসদ সদস্য ও মহিলা আওয়ামীলীগের সহ-সভাপতি অ্যাড, আদিবা  আনজুম মিতা, চাঁপাইনবাবগঞ্জ-১ আসনের সংসদ সদস্য ডা. শামিল উদ্দিন আহমেদ শিমুল, চাঁপাইনবাবগঞ্জ-২ আসনের সাবেক সংসদ সদস্য জিয়াউর রহমান, আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য নুরুল ইসলাম ঠান্ডু, জেলা মহিলা লীগের সাধারন সম্পাদক হালিমা খাতুন।অনুষ্ঠানে শিবগঞ্জ, গোমস্তাপুর, নাচোল ও ভোলাহাট উপজেলার নব-নির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের ফুল দিয়ে দিয়ে শুভেচ্ছা জানায় বিভিন্ন রাজনৈতিক, সামাজিক সংগঠন সমূহের নেতৃবৃন্দ।
প্রধান অতিথির বক্তব্যে সাবেক স্বরাষ্ট্র প্রতিমন্ত্রী বলেন, আওয়ামীলীগ ক্ষমতায় থাকলেই দেশের উন্নয়ন হয়। অর্থনৈতিক, সমাজিক উন্নয়নে দক্ষিণ এশিয়ায় প্রথম দেশ বাংলাদেশ। গত ১০ বছরে শিক্ষার হার যেমন বেড়েছে, তেমনি মাথাপিছু আয় বেড়ে দাড়িয়েছে ১হাজার ৭শ ৫০ মার্কিন ডলারে। এসব কিছুই সম্ভব হয়েছে শুধুমাত্র বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার দুরদর্শী নেতৃত্বের কারনেই।সংবর্ধনা শেষে   মনোজ্ঞ ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।
প্রাইভেট ডিটেকটিভ/ ১৪ এপ্রিল ২০১৯/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ