August 17, 2019, 6:18 pm

শিরোনাম :
ভারতীয় সহকারী রাষ্ট্রদূতের অদৈত্ব মহা প্রভুর মন্দির পরিদর্শনে জাতীয় শোক দিবস উপলক্ষে পাইকগাছায় মধ্যহ্ন ভোজে ছিন্নমূল মানুষের সাথে এমপি আকতারুজ্জামান বাবু জগন্নাথপুরে চুরির দায়ে রিকশা চালককে শিকলে বেধে পিটিয়ে হত্যা নির্যাতনকারী গ্রেফতার বিএনপি’র হাত ধরেই জঙ্গিবাদের উত্থান: হানিফ মিরপুরে বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ড, ক্ষতিগ্রস্ত ৩ হাজার পরিবার জিয়ার নেতৃত্বেই বঙ্গবন্ধুকে হত্যা করা হয়: রেলমন্ত্রী সরকার পরিকল্পিতভাবে দেশকে রাজনীতি শূন্য করছে: ফখরুল জোড়া মাথার অপারেশন: অভিজ্ঞতাকে কাজে লাগানোর পরামর্শ প্রধানমন্ত্রীর এডিসের লার্ভা ধ্বংসে চিরুনি অভিযান চালানো হবে: মেয়র আতিকুল ঢাকায় পৌঁছেছে হজের ফিরতি প্রথম ফ্লাইট

চলে গেলেন গায়ক-নাট্যকার শান্তনু বিশ্বাস

Spread the love

চলে গেলেন গায়ক-নাট্যকার শান্তনু বিশ্বাস

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

 

ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন গায়ক, লেখক ও নাট্য ব্যক্তিত্ব শান্তনু বিশ্বাস । তার বয়স হয়েছিল ৬৫ বছর।

সংস্কৃতিকর্মী কামরুল হাসান বাদল জানান, হৃদরোগে আক্রান্ত হয়ে ঢাকার ইউনাইটেড হাসপাতালে শুক্রবার বিকেল ৪টার দিকে মারা যান শান্তনু।

পারিবারিক সূত্রে জানা গেছে, গেল মঙ্গলবার অসুস্থ হওয়ার পর তাকে চট্টগ্রামের একটি ক্লিনিকে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য বৃহস্পতিবার ঢাকায় আনা হয়। চিকিৎসাধীন অবস্থায় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মারা যান।

মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে শোক প্রকাশ করেছেন ঢাকা ও চট্টগ্রামের বিশিষ্টজনেরা। তিনি ইস্পাহানি গ্রুপের প্রধান নির্বাহী কর্মকর্তা হিসেবে কর্মরত ছিলেন। এই কণ্ঠশিল্পীর বিশ্বাসের চারটি একক ও দুটি যৌথ অ্যালবাম রয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ