April 1, 2020, 12:42 pm

শিরোনাম :
বাবুল আনসারীর উদ্যোগে চন্দ্রগঞ্জ থানা এলাকায় সচেতনতামূলক প্রচারনা দরিদ্রদের মাঝে ত্রাণ বিতরণ করেন জেলা আ,লীগের সম্পাদক নয়ন কলাপাড়ায় প্রতিবন্ধীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরন মহিপুরে ১১বছরের শিশুকে ধর্ষন চেষ্টা,শালিশ বৈঠকে ১০ হাজার টাকা জরিমানা বোয়ালমারীতে কর্মহীন মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ জামালপুরে করোনা ভাইরাসের প্রভাবে বেকার শ্রমিকদের মাঝে চাল বিতরণ করা হয়েছে গোয়াইনঘাটে উপজেলা পরিষদ ও প্রশাসনের মাস্ক বিতরণে ভাইস চেয়ারম্যান কয়েছ মরহুম মাও. মিজানুর রহমান স্মৃতি সংসদের ত্রাণ বিতরণ রংপুর মেডিকেলে করোনার নমুনা পরীক্ষা শুরু আগামীকাল বৃহস্পতিবার থেকে চট্টগ্রামে হত দরিদ্রদের ঘরে ঘরে গিয়ে ত্রাণ তুলে দিচ্ছেন সিটি মেয়র আ জ ম নাছির

চন্দ্রগঞ্জ উন্নয়ন সাংবাদিক ফোরামের উদ্যোগে রিক্সা ও সিএনজি চলাকদের মধ্যে করনা প্রতিরোধী উপকরণ বিতরণ

Spread the love
মোহাম্মদ হাছান,লক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ

dav

২৪মার্চ মঙ্গলবার বিকালে লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ পশ্চিম বাজারে চন্দ্রগঞ্জ উপজেলা উন্নয়ন সাংবাদিক ফোরামের উদ্যোগে রিক্সা ও সিএনজি অটো রিক্সা চালকদের মধ্যে করোনা প্রতিরোধী উপকরণ মাক্স ও হ্যান্ড গ্লাবস এবং লিফলেট বিতরণ করা হয়েছে। এ সময় সংগঠনের পক্ষ থেকে প্রত্যেক চালকের দুই হাত জীবানু মুক্ত তরল প্রদার্থ দিয়ে পরিস্কার করে দেওয়া হয়।
উপকরণ বিতরণকালে উপস্থিত ছিলেন, চন্দ্রগঞ্জ থানা ১৪ দলীয় জোটের আহবায়ক চন্দ্রগঞ্জ ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আলহাজ্ব ছাবির আহাম্মদ, চন্দ্রগঞ্জ বণিক সমিতির সাধারণ সম্পাদক মাওলানা আব্দুল কুদ্দুছ, চন্দ্রগঞ্জ থানা সেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বাবুল আনচারী, চন্দ্রগঞ্জ থানা উন্নয়ন সাংবাদিক ফোরামের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ  হাছান, চন্দ্রগঞ্জ থানা শ্রমিকলীগের সাধারন সম্পাদক ও চন্দ্রগঞ্জ বাজার কমিটির সদস্য মোঃ জাহাঙ্গীর আলমসহ সংগঠনের সদস্যবৃন্দ।
উপকরণ বিতরণ কালে সংগঠনের সভাপতি মোহাম্মদ রফিকুল ইসলাম বলেন, জাতি আজ কঠিন ভাইরাসের মুখোমুখি। এ মুহুর্তে মানবিক দায় বোধ থেকে চন্দ্রগঞ্জ উপজেলা উন্নয়ন সাংবাদিক ফোরাম দরিদ্র রিক্সা চালকদের সহযোগীতায় এগিয়ে এসেছে। আগামী দিনেও এই সংগঠন অতীতের ন্যায় জনগনের সহযোগীতায় ভুমিকা রাখবে।
প্রাইভেট ডিটেকটিভ/২৪ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ