June 1, 2020, 5:35 am

শিরোনাম :
গাইবান্ধার মর্মান্তিক সড়ক দুর্ঘটনা তদন্তে ৩ সদস্যের কমিটি গঠন দিনাজপুরের ইমাম-মুয়াজিনরা পৌনে ১ কোটি টাকা পেলেন দিনাজপুরের বিরামপুরে অ্যালকোহল পানে স্বামী-স্ত্রীসহ ১০ জনের মৃত্যু মৌলভীবাজার সদর উপজেলার মধ্যে ফলাফলের শীর্ষ তালিকায় এগিয়ে গোরারাই ওয়াহিদ সিদ্দেক উচ্চ বিদ্যালয় লকডাউন উত্তলনের প্রথম একদিনে সর্বোচ্চ আক্রান্ত ও সর্বোচ্চ মৃত্যু আলফাডাঙ্গায় জীবন বাঁচাতে সংবাদ সম্মেলন করলেন এক বৃদ্ধ রাজশাহীর পুঠিয়ায় কাঠমিস্ত্রির কাজ করে এবারের এসএস’সি পরীক্ষায় সফল রাসেল মিয়া! কৃষক পর্যায়ে রাজাহীর তানোরে নূর মোহাম্মদের ক্ষেতে ৩৭ প্রকারের নতুন ধান উদ্ভাবন! র‌্যাব-৫ এর মাদক বিরোধী অভিযান হেরোইনসহ ১ মাদক ব্যবসায়ী গ্রেফতার! পটুয়াখালীতে অতিরিক্ত যাত্রী বহনের দায়ে সুন্দরবন লঞ্চকে বিশ হাজার টাকা জরিমানা

চট্টগ্রাম দক্ষিণ জেলা রেন্ট-এ-কার অনলাইন গ্রুপ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত

Spread the love

হুমায়ুন কবীর হীরু,ডবলমুরিং (চট্টগ্রাম) প্রতিনিধিঃ

চট্টগ্রাম দক্ষিণ জেলা রেন্ট-এ-কার অনলাইন গ্রুপ এর আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
মোহাম্মদ ইসমাইল সভাপতি, মোহাম্মদ আবদুল্লাহ সহ-সভাপতি ও কাজল ধুপিকে সাধারণ সম্পাদক মনোনীত করে গঠনতন্ত্র মোতাবেক ২১সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করা হয়।
গত১৪/৫/২০২০ বৃহস্পতিবার বিকাল ৫ ঘটিকার সময় নগরীর লালদীঘি পাড়স্ত চেয়ারম্যান হোটেল রুমের দিতীয় তলায় চট্টগ্রাম দক্ষিণ জেলা রেন্ট-এ-কার অনলাইন গ্রুপের এক কর্মী সভা মো: ইসমাইলের সভাপতিত্বে ও আমির হোসেনের এর সঞ্চালনায় অনুষ্ঠিত হয়।
এতে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ লেবার ফেডারেশনের সাধারণ সম্পাদক ও সংগঠনের উপদেষ্টা আনোয়ার হোসেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের আইন বিষয়ক উপদেষ্টা এডভোকেট মোহাম্মদ হাফেজ, উপদেষ্টা সাংবাদিক হুমায়ুন কবীর হিরু সহ সংগঠনের অন্যান্য নেতৃবৃন্দরা।
সভায় সর্বসম্মতিক্রমে মোঃ ইসমাইল সভাপতি, মোহাম্মদআবদুল্লাহ সহ-সভাপতি, কাজল ধুপি সাধারণ সম্পাদক, মোহাম্মদ শাহাবুদ্দিন সিনিয়র সাধারণ সম্পাদক, মোহাম্মদ হোসেন যুগ্ম সাধারণ সম্পাদক,মোহাম্মদ লোকমান সহ-সাধারণ
সম্পাদক, মোঃ সাইফুল ইসলাম সাংগঠনিক সম্পাদক, মোঃ রাশেদ সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ রুবেল অর্থ সম্পাদক,
মোহাম্মদ বেলাল(ঢাকা) প্রচার সম্পাদক, মোঃ আরমান সহ-প্রচার সম্পাদক, মোহাম্মদ জামাল সহ প্রচার সম্পাদক, মোহাম্মদ বেলাল দপ্তর সম্পাদক,জীবন কুমার সাহা সহ-দপ্তর সম্পাদক,মোঃ আলমগীর ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোঃ এনামুল হক সহ ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক, মোহাম্মদ মীর কাসেম শ্রম ও আপ্যায়ন সম্পাদক, মোহাম্মদ আলম সহ শ্রম ও আপ্যায়ন সম্পাদক,মোঃ ইমন নির্বাহী সদস্য,মোঃ জমির নির্বাহী সদস্য, সাইফুল ইসলাম নির্বাহী সদস্য মননীত করে ২১সদস‍্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

প্রাইভেট ডিটেকটিভ/১৭ মে ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ