June 5, 2020, 1:57 am

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনায় দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৫, সর্বমোট ৭৮১ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বিএনপি থেকে আয়ামী লীগে যোগ দেয়া সেই আমিনুল ইসলাম ডেঙ্গুজ্বরে মৃত্যু টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়া পুকুরের চোরাবালি থেকে ২ গাভী উদ্ধার করল ফায়ার সার্ভিস কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে এ কেমন নির্যাতন! বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার কেরানি ও মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ঢাকা-বরিশাল নৌরুট: রোটেশনে উধাও স্বাস্থ্যবিধি মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ার শঙ্কা মহামারী মরন ব্যাধী করোনায় বিপর্যস্ত অর্থনীতি জিডিপির গতি বৃদ্ধিই বড় চ্যালেঞ্জ আগামী তিন বছর ৮ শতাংশের উপরে প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্য ভারতে রাস্তায় নামছে বেসরকারি বাস আগের ভাড়াতেই সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম

চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় শিশুর মৃত্যু চলছে বিক্ষোভ

Spread the love

সংগীতা দাশ চকবাজার থানা( চট্টগ্রাম )প্রতিনিধিঃ

চট্টগ্রাম নগরীর মুরাদপুর-হাটহাজারী সড়কের বিবিরহাটে ট্যাম্পুর ধাক্কায় সাগর (১০) নামে এক শিশু নিহত হয়েছে। সাগর পাচলাইশ থানাধীন বিবিরহাট এলাকার বড় বাপের বাড়ির জসিম উদ্দিনের ছেলে।বিষয়টি নিশ্চিত করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন বলেন,মঙ্গলবার দুপুর পৌণে ১টার দিকে এ ঘটনা ঘটে বলে প্রতক্ষ্যদর্শীদের থেকে নিশ্চিত হওয়া গেছে।তিনি আরো বলেন বিবিরহাটে একটি ট্যাম্পু বেপরোয়া ভাবে এসে শিশুটিকে হঠাৎ ধাক্কা দিলে শিশু সাগর মাথায় প্রচন্ড আঘাত পায়।প্রতক্ষ্যদর্শীরা দুপরে সোয়া দুইটার দিকে তাকে চট্টগ্রাম হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এ খবরে রাস্তা অবরোধ করে বিক্ষোভ করছে এলাকাবাসী। এলাকাবাসীদের অভিযোগ রাস্তাগুলো পারাপার আর চলাচলের জন্য একেবারে অযোগ্য হয়ে পড়েছে।অনিয়ন্ত্রিত সড়ক ব্যবস্থা, লাইসেন্স বিহীন চালক এবং চালকদের মাত্রাতিরিক্ত বেপরোয়া গাড়ী চালানোর কারণে সড়ক দুর্ঘটনা নিত্যদিনের বিষয় হয়ে দাঁড়িয়েছে। ১৫ বছরের নিচে ছেলেদেরও অটো টেম্পু টমটম চালাতে দেখা যায় যাদের চালকের কোন অভিজ্ঞতাই নেই।ট্রাফিক পুলিশরা এ সব চালকদের থেকে বিভিন্ন উপায়ে ঘুষ নিয়ে এসব কিছু দেখেও না দেখার মতো থাকে যার দরুন চালকরা রাস্তায় ধরাকে সরা জ্ঞান করে। তাছাড়াও সড়ক দুর্ঘটনা সংক্রান্ত মামলা হলেও সেগুলো কার্যকর পদক্ষেপের অভাবে বাতিলের খাতায় পড়ে থাকে আর চালকরা গ্রেফতার হলেও জামিনে সহজে বেড়িয়ে আসে। বিক্ষোভকারীরা জানান এ ধরণের অনিয়ন্ত্রিত সড়ক ব্যবস্থার আশু সমাধান চান তারা।
 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১২মে২০১৮/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ