July 9, 2020, 5:46 pm

শিরোনাম :
র‌্যাব-৫ এর পৃথক দু’টি অভিযানে হেরোইন ও ইয়াবাসহ ০২ মাদক ব্যবসায়ী গ্রেফতার ভারতে ফিরতে বাংলাদেশে আটকে পড়াদের অশ্রুসিক্ত আকুতি’ চাঁপাইনবাবগঞ্জেই রয়েছে প্রায় ৩’হাজার বক‌শিগঞ্জ শিক্ষক নেতার হা‌তে ১ প্রতিবন্ধী মার‌ধো‌রের শিকার শৈলকুপায় প্রধানমন্ত্রীর প্রকল্পের আওতায় ঘর বরাদ্দে দুর্নীতির প্রতিবাদে সংবাদ সম্মেলন কেশবপুরে বঙ্গবন্ধুর ম্যুরালে ফুল দিয়ে মুক্তিযুদ্ধ মঞ্চ কেশবপুর শাখার নেতৃবৃন্দের শ্রদ্ধা নিবেদন এক কোন বর্বরতা” প্রতিবন্ধী যুবক কে পিটিয়ে জখম মহিপুরে সরকারী চাল জব্দ নিয়ে স্থানীয়দের ক্ষোভ সুন্দরগঞ্জে রাস্তা সংস্কারে চমক নাটোরে গরুর ধাক্কায় বিকল আন্তনগর কুড়িগ্রাম এক্সপ্রেস জামালপুরে করোনায় চিকিৎসাধীন থাকায় দুজনের মৃত‍্যু

চট্টগ্রামে দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুজনের মৃত্যু

Spread the love

চট্টগ্রামে দুর্ঘটনায় স্কুলছাত্রীসহ দুজনের মৃত্যু

ডিটেকটিভ নিউজ ডেস্ক

চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় এক শিশুসহ দুইজন নিহত হয়েছে। গতকাল বৃহস্পতিবার নগরীর পূর্ব মাদারবাড়ি এবং হাটহাজারি থানার বড় দিঘীরপাড় এলাকায় এ দুর্ঘটনা ঘটে বলে পুলিশ জানিয়েছে।

নিহতরা হলেন- মোহন মেথর ওরফে মিছা (৪০) ও সাদিয়া আক্তার ঊর্মি (৭)। ঊর্মি দক্ষিণ ফতেয়াবাদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেণির ছাত্রী, ওই এলাকার বাসিন্দা আমান উল্লাহর মেয়ে সে। মোহন পূর্ব মাদারবাড়ি সেবক কলোনীর বাসিন্দা। সরদঘাট থানার এসআই আবু মুছা  জানান, দুপুরে পূর্ব মাদার বাড়ি সেবক কলোনীর সামনে ট্রাকচাপায় মারা যান মোহন।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে তিনি বলেন, বাসা থেকে বের হয়ে রাস্তা পার হচ্ছিলেন মোহন। এ সময় মাঝিরঘাট থেকে আইস ফ্যাক্টরি রোডের দিকে আসা মাল বোঝায় একটি ট্রাকের ধাক্কায় তিনি গুরুতর আহত হয়। চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, গুরুতর আহতাবস্থায় মোহনকে হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। দুর্ঘটনার পর ট্রাক চালক ও সহকারী পালিয়ে যায়। তবে ট্রাকটি আটক করে থানায় নেওয়া হয়েছে বলে জানান এসআই মুছা। হাটহাজারি থানার এসআই মো. জলিল জানান, দুপুরে স্কুল থেকে বাড়ি ফিরছিল ঊর্মি। হাটহাজারি থেকে অক্সিজেনের দিকে আসা একটি ট্রাকের চাকা খুলে গিয়ে রাস্তার পাশে মেয়েটিকে চাপা দেয়। গুরুতর আহত ঊর্মিকে হাসপাতালে আনা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন বলে জানান চমেক পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ