June 3, 2020, 12:06 pm

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনায় কর্মহীন গার্মেন্টস শ্রমিকদের আর্থিক সহায়তা দেবে ইউরোপীয় ইউনিয়ন ইউই চিকিৎসার সুযোগ থাকা সত্ত্বেও হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মানুষের কষ্ট লাঘবের জন্যই শর্ত শিথিল করা হয়েছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী মরন ব্যাধী করোনা আপডেট করোনা-দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৭৪৬,নতুন শনাক্ত ২৬৯৫ করোনায় বাংলাদেশ ডাকবিভাগের উদ্যোগে বিনা ভাড়ায় ঢাকায় আম পাঠানোর কার্যক্রমের উদ্বোধন! রাজশাহীতে পুলিশের এএসপি ও ফায়ার সার্ভিসের সদস্য সহ আরও ৬ জন করোনায় আক্রান্ত! বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ শিমুল সভাপতি, শেখ নিজাম সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের উদ্যোগে নিজস্ব অর্থায়নে রাস্তার ভাঙাচোরা মেরামত যশোর বেনাপোল মহা সড়কের দুই পাশের ঝুকিপূর্ণ গাছ অপসারণের জন্য মানব বন্ধন যশোরে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৫টি বাসের বিরুদ্ধে মামলা

চটেছেন সামিরা রেড্ডি

Spread the love

চটেছেন সামিরা রেড্ডি

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী সামিরা রেড্ডি। সোশ্যাল মিডিয়ায় বেবি বাম্পের ছবি শেয়ার করলেন তিনি। ২০১৩-এ অভিনয় থেকে সাময়িক বিরতি নেন সামিরা। বিয়ে করেন ব্যবসায়ী অক্ষয় ভদ্রেকে। ২০১৫-এ পুত্র সন্তানের জন্ম দেন এ নায়িকা। এ বার দ্বিতীয় সন্তানের অপেক্ষা। বেবি বাম্পের ছবি শেয়ার করে সামিরা জানিয়েছেন, সন্তানকে সাহসী হওয়ার, হৃদয়বান হওয়ার বার্তা দিতে চান। তবে এ ধরনের ছবিতেই ট্রোলিংয়েরও শিকার হন তিনি।

সামিরার আগের চেহারা কেমন ছিল, আর এখন কেমন চেহারা হয়েছে, তা নিয়ে সোশ্যাল ওয়ালে বহু তির্যক মন্তব্য শুনতে হয়েছে নায়িকাকে। তবে তার প্রতিবাদও করেছেন তিনি। সামিরা সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন, আমি খুব গুরুত্বপূর্ণ একটা প্রশ্ন করতে চাই। এত ট্রোলিং  কোথা থেকে আসছে? সকলেই তো মায়ের শরীর থেকেই এসেছে। ফলে যারা ট্রোল করছেন, তাদের লজ্জা হওয়া উচিত। কারণ এটা তো প্রাকৃতিক পদ্ধতি। খুব সুন্দর এই পদ্ধতি। কারিনার মতো কেউ কেউ আছেন, যারা মা হওয়ার পরও সমান আকর্ষণীয়। আবার কেউ বা আমার মতো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ