October 19, 2020, 2:11 am

শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে একটি ওয়ান শুটারগান ও দু’টি ককটেল উদ্ধার’ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক কেশবপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় পানি সংকটে আমন ধানের উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগ-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া জামালপুরে জিয়াউল হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন তারাগঞ্জে কিন্ডার গার্টেন স্কুলে জরিমানা রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত জামালপুরে বিট পুলিশিং সমাবেশ লামা’র পুলিশের উদ্যোগে দেশব্যাপী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী সমা‌বেশ

চকবাজার এলাকা হতে ৭৮০ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

Spread the love
প্রেস বিজ্ঞপ্তি
র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, ছিনতাইকারীসহ মাদকের বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে। “চলো যাই যুদ্ধে, মাদকের বিরুদ্ধে” ¯েøাগানকে সামনে রেখে মাদক নির্মূলে র‌্যাব মাদক বিরোধী অভিযান অব্যাহত রেখেছে।

অদ্য ১৫/১০/২০২০ ইং তারিখ আনুমানিক ০৬.০০ ঘটিকার সময় র‌্যাব-১০, সিপিসি-৩, এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান ও সিনিয়র সহকারী পুলিশ সুপার রেজাউল করিম, পিপিএম, এর নেতৃত্বে একটি আভিযানিক দল ডিএমপি’র চকবাজর থানাধীন কামালবাগ এলাকায় অভিযান পরিচালনা করে ৭৮০ বোতল ফেন্সিডিলসহ ০৪ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত আসামীর নাম ১। মোঃ মিঠুন (২২), পিতা-মোঃ শহীদুল, সাং-ঝাউবন, থানা-বিরামপুর, জেলা-দিনাজপুর, ২। মোঃ আজিজ (৩৮), পিতা-মৃত আঃ খালেক, সাং-কারিখারপাড়া, থানা-ঝিকরগাছা, জেলা-যশোর ৩। মোঃ আজম (৩৭), পিতা- মোঃ ফজলু, সাং-শ্রীপুর, থানা-হাজীগঞ্জ, জেলা-চাঁদপুর, ৪। রুহুল আমিন (২০), পিতা-মোঃ আনারুল, সাং-দৌলাদী, থানা-যশোর সদর, জেলা-যশোর এসময় তাদের নিকট থেকে মাদক পরিবহনের কাজে ব্যবহৃত ০১ টি ট্রাক, ০৬ টি মোবাইল ও নগদ ১৮,১০০/- টাকা জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজশে ঢাকা সহ এর আশপাশের এলাকায় মাদকদ্রব্য সরবরাহ করে আসছে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ