February 16, 2020, 10:55 pm

শিরোনাম :
ভোলায় ডিবিপুলিশের অভিযানে দুই গাঁজা ব্যাবসায়ী আটক ভোলা বোরহানউদ্দিন এর ঐতিহ্যবাহী কুঞ্জেরহাটে তায়াউনুল বির ওলামা ঐক্য পরিষদ এর উদ্যোগে ইসলাহী মাহফিলে হাজারো মানুষের ঢল র‌্যাব-৫ এর অভিযানে অস্ত্র, গুলি ও ম্যাগজিনসহ ০১ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী গ্রেফতার পীরগঞ্জে নানা আয়োজনে এম. এ ওয়াজেদ মিয়ার ৭৮তম জন্মবার্ষিকী পালন জগন্নাথপুর বেড়িবাধে ছোট কাজে বড় বরাদ্দ রংপুরের পীরগাছায় প্রতিবন্ধী তরুণীকে ধর্ষণ চেষ্টা থানায় অভিযোগ অভিযুক্ত গ্রেপ্তার সুনামগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ২, আহত ২ বগুড়া সদরে জন আকাঙ্খাক্ষার বাংলাদেশ এর মতবিনিময় সভা অনুষ্ঠিত দু’বাংলার মোহনায় ২১শে ফেব্রুয়ারী উদযাপন কমিটি’র প্রস্তুতি সভা অনুষ্ঠিত পীরগঞ্জে নানা আয়োজনে এম. এ ওয়াজেদ মিয়ার ৭৮তম জন্মবার্ষিকী পালন

গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তীর সফলতা কামনা করছেন ভাইস চেয়ারম্যান কয়েছ

Spread the love

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

আগামী ২৫ জানুয়ারি (শনিবার) গোয়াইনঘাট সরকারি কলেজের ২৫ বছর পূর্তী উপলক্ষে রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানের সর্বাত্মক সফলতা কামনা করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ।
২৩ জানুয়ারি (বৃহস্পতিবার) উপজেলা পরিষদের কার্যালয়ে এসে রজতজয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন পর্ষদের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ তপনকৃষ্ণ দেব দাওয়াতি কার্ড পৌঁছানের সময় তিনি বলেন যে, গোয়াইনঘাট উপজেলার বৃহৎ শিক্ষাপ্রতিষ্ঠান “গোয়াইনঘাট সরকারি কলেজ”। প্রতিষ্ঠানকালীন সময়ে গোয়াইনঘাটের অনেক গুণীজনের ঘাম ঝরানো কৃতিত্ব রয়েছে, আর আজ তাদের এই কষ্ট সফলতায় পৌঁছে হাটি পা পা করে ২৫ বছর পূর্ণ করেছে। কেউ যায়গা, কেউ টাকা পয়সা, কেউ বা আবার সময় ও শ্রম এবং সুপরামর্শ দিয়ে সহায়তা করেছে। তিনি বলেন যে, আমার বাবা মরহুম আব্দুস সামাদ কুটি চেয়ারম্যান এক বিঘা জমি দিয়ে কলেজের পাশে দাঁড়িয়েছেন। এরকম অনেকের অবধান বিরল। বলে শেষ করার মত নয়৷ আশাকরি আলোর মশাল জালিয়ে এই শিক্ষা প্রতিষ্ঠান আরো অনেক অনেক দূর এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
প্রাইভেট ডিটেকটিভ/২৩ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ