September 18, 2020, 1:36 am

শিরোনাম :
বগুড়া সদরের নামুজা ঠেংরা হারমালা আদর্শ গ্রামে ৩শত বিভিন্ন প্রজাতির বৃক্ষ রোপন কুয়াকাটায় সড়ক দূর্ঘটনায় আহত-৪ রাজশাহীতে ফেন্সিডিল উদ্ধার’ ০১ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব রাজশাহীতে বিপুল পরিমান ইয়াবাসহ ০১ শীর্ষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব রাজশাহীতে অপরাধ দমন ও নিয়ন্ত্রণে পূর্ণাঙ্গভাবে চালু হলো পুলিশের সাইবার ক্রাইম ইউনিট চাল আত্মসাতের দায়ে বরখাস্তকৃত নবীগঞ্জের ইউপি চেয়ারম্যান মুকুল হাইকোর্টে রীট করে স্বপদে বহাল ‘জমকালো আয়োজন ও মিষ্টি বিতরণ করায় সমালোচনার ঝড়! ঝিকরগাছার সাংবাদিক আফজাল হোসেন চাঁদকে প্রাননাশের হুমকি নবীগঞ্জে পর্নোগ্রাফি মামলায় উপজেলা কৃষকলীগের আহ্বায়ক শেখ শাহানুর আলম ছানু গ্রেপ্তার বোয়ালমারী জর্জ একাডেমীর সরকারি নির্দেশনা উপেক্ষা ;পরীক্ষার নামে অর্থ বাণিজ্যের অভিযোগ দাবীকৃত ঘুষের সব টাকা না পাওয়ায় লীজ দেয়া খাল কেটে দিলেন ইউএনও ঢাকার দক্ষিণ কেরানীগঞ্জ এলাকা থেকে ০৬ চাঁদাবাজ গ্রেফতার আদমদীঘিতে দুই অবৈধ প্লাস্টিক কারখানায় জরিমানা দিনমজুরের জমি জোরপূর্বক দখল চেষ্টার অভিযোগে সাংবাদিক সম্মেলন কমছে পেঁয়াজের দাম সব বিভাগে স্বচ্ছতা-জবাবদিহিতা নিশ্চিত করতে হবে হবিগঞ্জ জেলার নবীগঞ্জে ২ গ্রীস প্রবাসী খুন পীরগঞ্জে এক প্রতিবন্ধীর হুইল চেয়ারের আকুতি অবৈধ হেরোইনসহ ০১ শীর্ষ নারী মাদক ব্যবসায়ীকে গ্রেফতার রাজশাহী’র পুলিশ সুপার হিসেবে দায়িত্ব পেলেন আলোচিত কক্সবাজারের এসপি এবিএম মাসুদ হোসেন

গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তীর সফলতা কামনা করছেন ভাইস চেয়ারম্যান কয়েছ

Spread the love

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

আগামী ২৫ জানুয়ারি (শনিবার) গোয়াইনঘাট সরকারি কলেজের ২৫ বছর পূর্তী উপলক্ষে রজতজয়ন্তী ও পুনর্মিলনী অনুষ্ঠানের সর্বাত্মক সফলতা কামনা করেন গোয়াইনঘাট উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জননেতা মাওলানা গোলাম আম্বিয়া কয়েছ।
২৩ জানুয়ারি (বৃহস্পতিবার) উপজেলা পরিষদের কার্যালয়ে এসে রজতজয়ন্তী ও পুনর্মিলনী উদযাপন পর্ষদের সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ তপনকৃষ্ণ দেব দাওয়াতি কার্ড পৌঁছানের সময় তিনি বলেন যে, গোয়াইনঘাট উপজেলার বৃহৎ শিক্ষাপ্রতিষ্ঠান “গোয়াইনঘাট সরকারি কলেজ”। প্রতিষ্ঠানকালীন সময়ে গোয়াইনঘাটের অনেক গুণীজনের ঘাম ঝরানো কৃতিত্ব রয়েছে, আর আজ তাদের এই কষ্ট সফলতায় পৌঁছে হাটি পা পা করে ২৫ বছর পূর্ণ করেছে। কেউ যায়গা, কেউ টাকা পয়সা, কেউ বা আবার সময় ও শ্রম এবং সুপরামর্শ দিয়ে সহায়তা করেছে। তিনি বলেন যে, আমার বাবা মরহুম আব্দুস সামাদ কুটি চেয়ারম্যান এক বিঘা জমি দিয়ে কলেজের পাশে দাঁড়িয়েছেন। এরকম অনেকের অবধান বিরল। বলে শেষ করার মত নয়৷ আশাকরি আলোর মশাল জালিয়ে এই শিক্ষা প্রতিষ্ঠান আরো অনেক অনেক দূর এগিয়ে যাবে ইনশাআল্লাহ।
প্রাইভেট ডিটেকটিভ/২৩ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ