April 19, 2019, 1:03 am

শিরোনাম :
ইসলামপুরে সাংবাদিক শফিক জামান লেবু’র শোকসভা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় বালু কাটায় অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় স্বরূপকাঠীতে বিদ্যালয়ের ভবন যেন মৃত্যুফাঁদ, শঙ্কায় শিক্ষক শিক্ষার্থীরা তামাকে না বলুন চা কে হ্যাঁ বলুন নুসরাত ও শিশু মনির হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি – বঙ্গবন্ধু উলামা পরিষদ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিএনপি নেতা এ্যাডঃ মাহবুব আলম শাহীন নিহত মাদারীপুরে বৈশাখী আনন্দে নগদের শোভাযাত্রা গতানুগতিক ধারা পরিহারের আহবান-কৃষিমন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক এমপি চিরিরবন্দরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি আলফাডাঙ্গায় উপজেলা প্রশাসনের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

গোয়াইনঘাটে স্কুল ছাত্র সাহেলের হত্যাকারী পুলিশের হাতে আটক

Spread the love
গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধি :
সিলেটের গোয়াইনঘাটে স্কুল ছাত্র দেলোয়ার আহমেদ সাহেল’র হত্যাকারী আবরাবুল হক আবুলকে গোয়াইনঘাট থানা পুলিশ আটক করেছে।জানাযায়, ঘটনার কিছু দিন আগে আবরাবুল তার প্রেমিকাকে নিয়ে জাফলং বেড়াতে যায়। এক সময় প্রেমিক যুগলদ্বয় জাফলং চা-বাগানে আপত্বিকর অবস্থায় লিপ্ত হলে স্থানীয় লোকজন তাদেরকে আটক করে। একপর্যায়ে তাদের অভিভাবকদের এমন খবর দেয় স্থানীয়রা। নিহত সাহেল (৬) এর পিতা সোয়াব আলী কালা মিয়া সহ গ্রামের লোকজন গিয়ে তাদেরকে বাড়িতে নিয়ে আসেন।এ নিয়ে কালা মিয়া আসামি আবরাবুল হক কে শাসনমূলক তথা গালাগালি করে এবং আবরাবুল এর পিতা মাতা ভাইদের বলে শাসন করতে। ফলে আবরাবুল এর পরিবার তাকে ঘর থেকে বাহির করে দেয়। কালাা মিয়াকে দোষীভাবে এবং তাকে শিক্ষা দেয়ার জন্য উঠে পড়ে লাগে আবরাবুল।একপর্যায় আবরাবুল কালা মিয়ার কোন ক্ষতি না করতে পেরে তার স্কুলপড়–য়া ছেলে দেলোয়ার আহমেদ সাহেলকে দেশীয় অস্ত্র( ছুরি) দিয়ে একটি চোখ উপড়ে ফেলে এবং গলা কেটে পাশর্^বর্তী কবরেস্থানে ফেলে রাখে।
গত মঙ্গলবার দুপুরে সাহেল বাড়ির পাশেই খেলাধুলা করছিল খেলাধুলার একপর্যায়ে হঠাৎ বেলা ১টার দিকে সে নিখোঁজ হয়। পরে অনেক খোঁজাখোঁজির পর বাড়ির পার্শ্ববর্তী একটি কবরস্থানে কাছেই এলাকাবাসী সাহেলের লাশ দেখতে পেয়ে পুলিশকে খবর দেয়।শুক্রবার সহকারী পুলিশ সুপার ( উত্তর সার্কেল ) নজরুল ইসলাম নেতৃত্বে এবং গোয়াইনঘাট থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল জলিল ও ওসি তদন্ত হিল্লোল রায় সঙ্গিয় ফোর্সদের নিয়ে স্থানীয় ফেনাইকোনা গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।এব্যাপারে ওসি গোয়াইনঘাট মো. আব্দুল জলিল আবরাবুল আটকের সত্যতা নিশ্চিত করে বলেন স্কুল ছাত্র সাহেল হত্যাকান্ডের মূল আসামী ও ঘটনার রহস্য উদঘাটন করা হয়েছে। প্রাথমিক জিঞ্জাসাবাদে সে অকপটে হত্যার স্বীকারউক্তিও দিয়েছে।
প্রাইভেট ডিটেকটিভ/০৮ ফেব্রুয়ারি ২০১৯/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ