May 28, 2020, 1:19 am

শিরোনাম :
সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতে ঘরবাড়ি ভষ্মিভ‚ত:৭ গরুর মৃত্যু বরিশালের মুলাদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু করোনা আতংকে শিশুসহ অবরুদ্ধ একটি পরিবার শিকারীদের ফাঁদে ধ্বংস হচ্ছে উপকুলের বন্যপ্রানী চিলমারীতে ব্রক্ষপুত্রের ডানতীর রক্ষা প্রকল্পের ভাঙ্গন এলাকাবাসীর মানব বন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১৫৪১ রাজশাহীর তানোরে হত্যা মামলায় পলাতক ১ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ! পাবনায় বেরোবির এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! পটুয়াখালীতে ঘূর্ণিঝড় ‘আম্পান’ এ ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনের লক্ষ্যে জেলা প্রশাসক রামপালে আম্পানের তান্ডবে সপ্তাহ ধরে ২ শত পরিবার পানি বন্দি অর্ধশতাধীক মৎস্য ঘের ভেসে কোটি টাকার ক্ষতি

গোয়াইনঘাটে আল ফালাহ্ ইসলামী সোসাইটির ঈদ সামগ্রী বিতরণ

Spread the love

আবু তালহা তোফায়েল,গোয়াইনঘাট (সিলেট) প্রতিনিধিঃ

১৯মে (মঙ্গলবার) রাতের আঁধারে “আল-ফালাহ ইসলামী সোসাইটির” উদ্যোগে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ১নং রুস্তমপুর ইউনিয়নের বাদেবাসা, কুলুমছড়ার পার ও বিছনাকান্দি গ্রামের নিম্নবিত্ত ও মধ্যবিত্ত পরিবারের ঘরে ঘরে ঈদ উপহার সামগ্রী পৌঁছে দেওয়া হয়।
এসময় সংগঠনের নেতাকর্মীরা বলেন, কর্মহীন অসহায় দুঃখী মেহনতী দিনমজুর মানুষের মাঝে এবং মধ্যবিত্তদের মাঝে যারা বর্তমান পরিস্থিতিতে দুর্ভোগে দিনযাপন করছে, তাদের পাশে দাঁড়ানো প্রয়োজন। তাদের সহায়তা করা দরকার। তাই আমরা যথাসাধ্য তাদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। এভাবে বিভিন্ন প্রবাসী ও সামাজিক সংগঠন এবং সমাজের বিত্তবানরা তাদের স্থান থেকে এগিয়ে আসলে এই সংকট কেটে উঠতে পারব ইনশাআল্লাহ।
প্রাইভেট ডিটেকটিভ/২০ মে ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ