May 27, 2019, 3:27 am

গোলাপগঞ্জে দিপু হত্যাঃ জিজ্ঞাসাবাদের জন্য চাচা ও ভাইকে আটক

Spread the love

গোলাপগঞ্জে দিপু হত্যাঃ জিজ্ঞাসাবাদের জন্য চাচা ও ভাইকে আটক

সিলেট অফিস

গোলাপগঞ্জে তোফায়েল আহমদ দিপু (১৮) নামের এক ব্যবসায়ী হত্যার ঘটনায় নিহতের চাচা ও চাচাতো ভাইকে জিজ্ঞাসাবাদের জন্য গ্রেপ্তার করেছে থানা পুলিশ।
গোলাপগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল শিবলী জানান, এ ঘটনায়  জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা আখলাক আহমদ ও চাচাতো ভাই অনিককে আটক করা হয়েছে।
তাদের থানায় এনে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। রোববার গভীর রাতে কোনো এক সময়ে তাকে হত্যার পর কে বা কারা হত্যার করে লাশ পুকুর পাড়ে ফেলে রেখে যায় দৃর্বৃত্তরা। নিহত তোফায়েল আহমদ ওই গ্রামের সৌদি প্রবাসী ওবুদ মিয়ার একমাত্র পুত্র ও ঢাকাদক্ষিণ বাজারের ব্যবসায়ী।
স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, প্রতিদিনের ন্যায় দিপু রোববার (২৪ ডিসেম্বর) সকালে বাড়ি থেকে বের হয়ে ঢাকাদক্ষিণ বাজারে যান। রাতে সে আর বাড়ি ফিরেনি। তার পরিবারের লোকজন সম্ভাব্য অনেক স্থানে খোঁজাখুঁজি করেও তার সন্ধান পাননি।
পরদিন সোমবার সকালে তার পরিবারের লোকজন তাদের বাড়ির পুকুর পাড়ে দিপুর রক্তাক্ত লাশ দেখতে পেয়ে তাৎক্ষণিক স্থানীয় জনপ্রতিনিধি ও গোলাপগঞ্জ মডেল থানায় খবর দেন। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।
মুঠোফোনে ওসি জানান, নিহত দিপুর মাথায় রড দিয়ে আঘাতের চিহ্ন রয়েছে। কি কারণে কে বা কারা থাকে হত্যা করেছে বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ। তার লাশের পাশ থেকে একটি রক্তাক্ত রড উদ্ধার করা হয়েছে। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের চাচা ও চাচাতো ভাইকে আটক করা হয়েছে বলে জানান ওসি।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ