September 16, 2019, 8:59 pm

‘গেইলকে শুধু স্ট্রাইক দেব আর দেখব ছক্কা মারতে’

Spread the love

‘গেইলকে শুধু স্ট্রাইক দেব আর দেখব ছক্কা মারতে’

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ব্যাট হাতে দুজনের একজনকে দেখলেও বোলারদের শিরদাঁড়ায় বয়ে যায় শীতল ¯্রােত। সেই দুজন যদি ব্যাট করেন একসঙ্গেই! বিপিএলে প্রতিপক্ষ বোলারদের মাঝে সেই আতঙ্কই ছড়িয়ে দিতে যাচ্ছে রংপুর রাইডার্স। পরের ম্যাচ থেকেই রংপুরের ইনিংস শুরু করবেন বোলারদের দুই যম, বিস্ফোরক ব্যাটিংয়ের প্রতিশব্দ দুই ব্যাটসম্যান ক্রিস গেইল ও ব্রেন্ডন ম্যাককালাম।

বৃহস্পতিবার সকালে ঢাকায় এসে গেইল ছিলেন বিশ্রামে। ম্যাককালাম চলে এসেছেন গত মঙ্গলবার। দুদিন অনুশীলনও করেছেন দলের সঙ্গে। বৃহস্পতিবার অনুশীলন শেষে নিউ জিল্যান্ডের সাবেক অধিনায়ক মুখোমুখি হলেন সংবাদ মাধ্যমের। গেইলের সঙ্গে তার উদ্বোধনী জুটি দেখার অপেক্ষায় অনেকে। ম্যাককালামের নিজেরও তর সইছে না।

এর আগে ২০০৯ আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে ৬টি ম্যাচে একসঙ্গে ওপেন করেছিলেন দুজন। সেবার খুব বেশি ঝড় তুলতে পারেনি এই জুটি। আরেকবার জুটি বাঁধতে পেরে ম্যাককালাম রোমাঞ্চিত। যদিও মূল দায়িত্ব দিয়ে রাখলেন টি-টোয়েন্টি ব্যাটিংয়ের অবিসংবাদিত স¤্রাট গেইলের ওপরই।

“মাঠের বাইরে আমাদের জমে দারুণ। কলকাতা নাইট রাইডার্সের হয়ে একসঙ্গে খেলেছি দুজন, এখান থেকে কলকাতা খুব দূরে নয়। আবার ওর সঙ্গে জুটি বাধার সুযোগ দারুণ ব্যাপার।”

“টি-টোয়েন্টিতে ক্রিস বিশ্বের সবচেয়ে বিধ্বংসী ব্যাটসম্যানদের একজন। ওর সঙ্গে ব্যাটিং উদ্বোধন করা হবে দারুণ কিছু। আমি ওকে শুধু স্ট্রাইক দেব আর দেখব ছক্কা মারতে!”

গেইল এর আগেও খেলেছেন বিপিএলে। তার ব্যাট থেকে এসেছে বিস্ফোরক সব ইনিংস। তবে ম্যাককালামের বিপিএল অভিজ্ঞতা এটিই প্রথম। আসর রাঙাতে চান তিনি প্রথম সুযোগেই।

“খুব ভালো লাগছে। বিপিএল তো অনেক দিন ধরেই চলছে। আমার প্রথমবার। আন্তর্জাতিক ক্রিকেটারদের অনেকের কাছ থেকেই অনেক ভালো ভালো কথা শুনেছি বিপিএল নিয়ে। রংপুর রাইডার্সের হয়ে নিজের সেরাটা দিতে আমি মুখিয়ে আছি।” শনিবার রংপুরের প্রতিপক্ষ দারুণ ফর্মে থাকা কুমিল্লা ভিক্টোরিয়ান্স।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ