May 29, 2020, 8:30 pm

শিরোনাম :
রামপালে ময়না আদর্শ কিন্ডার গার্টেন আম্পানের আঘাতে বিধ্বস্ত সরকারি সাহায্যের আবেদন কেশবপুরে সাইক্লোন আম্পানের তান্ডবে ক্ষয়ক্ষতি ২৮ কোটি টাকা চৌদ্দগ্রামে প্রবাসী সমাজসেবা সংগঠন ‘উদয়ন গুণবতী’র কমিটি গঠিত বক‌শিগঞ্জে গাঁজার বাগান ধ্বংস: মা‌লিক সহ গ্রেফতার- ২ কলাপাড়ায় জোয়ার ভাটার উপর নির্ভর করতে হয় খেয়া পারাপার কলাপাড়ায় অচেতন এক যুবক উদ্ধার ডিইউজে সাবেক সভাপতি সূর্য ও তার স্ত্রী করোনায় আক্রান্ত বোয়ালমারীর উমরনগরে দ্বিতীয় দফায় ভাংচুর ও লুটপাট নবাবগঞ্জে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন স্বেচ্ছাসেবী সংগঠন আদর্শ জনকল্যাণ সংস্থা ও আমাদের স্বপ্ন ছোঁয়া গ্রুপ চৌদ্দগ্রামে এক সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু

গির্জা-ভারতীয় হাইকমিশনে হামলার আগাম সতর্কতা দিয়েছিল শ্রীলঙ্কা পুলিশ

Spread the love

গির্জা-ভারতীয় হাইকমিশনে হামলার আগাম সতর্কতা দিয়েছিল শ্রীলঙ্কা পুলিশ

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

 

শ্রীলঙ্কায় সিরিজ বোমা হামলার মাত্র ১০ দিন আগে দেশটির পুলিশ প্রধান হামলা হতে পারে আশঙ্কায় দেশকে সতর্ক করেছিলেন। রাজধানী কলম্বোয় ভারতীয় হাইকমিশনেও আগাম সতর্কবার্তা পাঠানো হয়।

এনডিটিভি’র প্রতিবেদনে বলা হয়েছে, শ্রীলঙ্কার পুলিশ প্রধান পুজুথ জয়সুন্দর গত ১১ এপ্রিল দেশটির শীর্ষ কর্মকর্তাদের কাছে গোয়েন্দা সতর্কবার্তা পাঠিয়েছিলেন।

ওই সতর্কবর্তায় বলা হয়, “একটি বিদেশি গোয়েন্দা সংস্থার কাছ থেকে আমরা জানতে পেরেছি, ন্যাশনাল তৌহিথ জামাত (এনটিজে) নামের একটি সংগঠন শ্রীলঙ্কার বিখ্যাত গির্জাগুলোতে আত্মাঘাতী হামলার ষড়যন্ত্র করছে। কলোম্বোর ভারতীয় হাইকমিশনেও হামলা হতে পারে।”

গত বছর একটি বৌদ্ধমূর্তি গুঁড়িয়ে দেওয়ার ঘটনায় জড়িত থাকার অভিযোগে শ্রীলঙ্কার উগ্রপন্থি মুসলিমদের সংগঠন ন্যাশনাল তৌহিথ জামাতের নাম খবরে এসেছিল।

ইস্টার সানডে পর্বের দিন শ্রীলঙ্কায় তিনটি গির্জা ও চারটি অভিজাত হোটেলে একযোগে বোমা হামলা অন্তত ২০৭ জন নিহত হয়েছে। আহত হয়েছে চার শতাধিক মানুষ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ