October 10, 2019, 5:36 am

গাইবান্ধায় সুইস ব্যাংকের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে র‌্যাবে হাতে আটক ২

Spread the love

গাইবান্ধায় সুইস ব্যাংকের নাম ভাঙিয়ে প্রতারণার অভিযোগে র‌্যাবে হাতে আটক ২
গাইবান্ধা জেলা প্রতিনিধি


তিন মাসে দশগুণ লাভ দেয়ার প্রতিশ্রুতি দিয়ে গাইবান্ধায় দীর্ঘদিন ধরে লাখ লাখ টাকা হাতিয়ে নেয়া প্রতারক চক্রের দুই সদস্যকে গ্রেফতার করা হয়েছে। গত ৩০ সেপ্টেম্বর সোমবার রাত সাড়ে ৯টার দিকে র‌্যাব-১৩ গাইবান্ধা ক্যাম্পের একটি দল গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের কাবিলের বাজার এলাকায় অভিযান চালিয়ে ওই প্রতারকদের আটক করে। ওই চক্রের দুই সদস্য হচ্ছে সোহরাব হোসেন (৪৫) ও আব্দুল মান্নান মিয়া (৬৫)। এসময় তাদের কাছ থেকে থেকে ১টি মোবাইল ফোন, ২টি সীমকার্ড, ১টি মেমোরী কার্ড, ১৫টি ভোটার আইডি কার্ড এবং একাধিক চুক্তিপত্রের কপি উদ্ধার করা হয়। আটক সোহরাব হোসেন পেশায় পল্লী চিকিৎসক ও সদর উপজেলার মালিবাড়ি ইউনিয়নের মৌজা মালিবাড়ি গ্রামের ভোলা শেখের ছেলে এবং আব্দুল মান্নান খোলাহাটি ইউনিয়নের পশ্চিম কোমরনই গ্রামের বাসিন্দা।

র‌্যাব সূত্রে জানা গেছে, প্রতারক চক্রটি দীর্ঘদিন ধরে আমেরিকান এলজি কোম্পানি, অ্যামবাসি ও সুইস ব্যাংকের নাম ভাঙিয়ে গ্রামের সহজ সরল মানুষকে জনপ্রতি মাত্র ৫ হাজার টাকা জমার বিনিময়ে ৩ মাসেই ১০ গুণ লাভ (পঞ্চাশ হাজার টাকা) দেয়ার কথা বলে প্রতারণা করে আসছিল।

এ ব্যাপারে র‌্যাব-১৩, গাইবান্ধা ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার এএসপি মুন্না বিশ্বাস বলেন, আইনগত ব্যবস্থা গ্রহণের জন্য আটক ব্যক্তিদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে। সদর থানার ওসি খান মো. শাহরিয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, প্রতারকদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ