May 27, 2020, 9:20 pm

শিরোনাম :
সুন্দরগঞ্জে পৃথক বজ্রপাতে ঘরবাড়ি ভষ্মিভ‚ত:৭ গরুর মৃত্যু বরিশালের মুলাদীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু করোনা আতংকে শিশুসহ অবরুদ্ধ একটি পরিবার শিকারীদের ফাঁদে ধ্বংস হচ্ছে উপকুলের বন্যপ্রানী চিলমারীতে ব্রক্ষপুত্রের ডানতীর রক্ষা প্রকল্পের ভাঙ্গন এলাকাবাসীর মানব বন্ধন করোনায় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২২ জনের মৃত্যু হয়েছে,আক্রান্ত ১৫৪১ রাজশাহীর তানোরে হত্যা মামলায় পলাতক ১ আসামীকে গ্রেফতার করেছে থানা পুলিশ! পাবনায় বেরোবির এক শিক্ষার্থীর রহস্যজনক মৃত্যু! পটুয়াখালীতে ঘূর্ণিঝড় ‘আম্পান’ এ ক্ষতিগ্রস্ত বাঁধ পরিদর্শনের লক্ষ্যে জেলা প্রশাসক রামপালে আম্পানের তান্ডবে সপ্তাহ ধরে ২ শত পরিবার পানি বন্দি অর্ধশতাধীক মৎস্য ঘের ভেসে কোটি টাকার ক্ষতি

গাইবান্ধায় নিখোজের ৪ দিন পর ডোবার পানি হতে মরদেহ উদ্ধার

Spread the love

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি।।

গাইবান্ধা সদর উপজেলার বল¬মঝাড় ইউনিয়নের উত্তর ধানঘরা থেকে নিখোঁজের চারদিন পর আজ ১ নভেম্বর শুক্রবার সকালে একই এলাকার শশুর বাড়ীর পাশের ডোবা হতে জামাই ওসমানগণি (৩৫) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য নিহতের স্ত্রী সেলিনা ও শ্যালক মাসুদ কে আটক করেছে পুলিশ।
নিহত ব্যক্তি মুন্সিগঞ্জের বিক্রমপুর উপজেলা বাসিন্দা সে দির্ঘদিন থেকে গাইবান্ধা উত্তর ধানঘরা এলাকায় শশুরবাড়ীতে বসবাস করতো।

গাইবান্ধা সদর থানার অফিসার ইনচার্জ খান মো: শাহরিয়ার জানান মৃত ব্যক্তির সাথে তাহার স্ত্রী এবং শ্যালকদের সাথে প্রায়শই ঝগড়া বিবাদ চলত তাই এটি হত্যা না আত্ন হত্যা তা ময়না তদন্তের পর জানাযাবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ