February 25, 2020, 4:17 pm

শিরোনাম :
ভোলা লালমোহন এর ফরাজির বাজারে, ইজারাদার এবং যুবলীগের সহ সভাপতির উপর সন্ত্রাসীদের অতরকৃত হামলা ভোলায় ডিবি পুলিশের অভিযানে এবার তিন মাদক ব্যাবসায়ীকে ৪৫ গ্রাম গাজাঁসহ আটক ভোলায় ডিবি পুলিশের অভিযানে এবার ৭০ পিচ ইয়াবাসহ এক মাদক ব্যবসায়ী আটক চাপড়া জীউ শ্রী শ্রী রাধাগোবিন্দ মন্দিরে হরিবাসরের অনুষ্ঠান পরিদর্শনে সমাজ সেবক আবুল বাসার সুজন র‌্যাব-৫ অভিযানে বিপুল পরিমান হেরোইনসহ ০১ মাদক মাদক ব্যবসায়ী গ্রেফতার কলাপাড়ায় চোলাই মদসহ তিন মাদক ব্যবসায়ী আটক “মুজিববর্ষের অঙ্গীকার পুলিশ হবে জনতার”- ডিআইজি সিলেট রেঞ্জ বিএসএফের হয়রানিতে বেনাপোল বন্দরে আমদানি-রফতানি বন্ধ বড়াইগ্রাম উন্মুক্ত পদ্ধতিতে ভাতা কার্ড যাচাই বাছাই নাটোরে ট্রেনের ৪ হাজার লিটার চোরাই তেলসহ আটক ৫

গাইবান্ধায় দুর্গাপূজায় সর্বদা মন্ডবে আলো রাখতে জেলা পুলিশের এলইডি বাল্ব বিতরণ

Spread the love

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি

আসন্ন দুর্গাপূজা উপলক্ষে আইনশৃঙ্খলা সংক্রান্ত এক বিশেষ সভা ২ অক্টোবর বুধবার সকালে গাইবান্ধা জেলা পুলিশ সুপার সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়েছে। পুলিশ সুপার প্রকৌশলী মুহম্মাদ তৌহিদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় জেলা ও উপজেলা পুজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।  সভায় পুলিশ সুপার বলেন, দুর্গাপুজায় আইনশৃঙ্খলা রক্ষায় বিশেষ নিরাপত্তা ব্যাবস্থা জোরদার করেছে জেলা পুলিশ।পুজার শুরু থেকে প্রতিমা বিসর্জ্জন পর্যন্ত পর্যাপ্ত নিরাপত্তার দায়িত্বে থাকবে পুলিশ। এছাড়াও আইনশৃঙ্খলা রক্ষায় পৃথক পৃথক ভাবে দায়িত্ব পালন করবে র‍্যাপিড একশন ব্যাটালিয়ন র‍্যাব।

শেষে পুজা অর্চনা চলাকালীন বৈদ্যতিক লোড শেডিং হলে পুজা মন্ডবে তাৎক্ষণিক আলোর ব্যাবস্থা গ্রহনের লক্ষে জেলা পুলিশের পক্ষ থেকে প্রতিটি পুজা মন্ডবে ম্যাজিক বাল্ব তুলে দেন পুলিশ সুপার।

উল্লেখ্য , আসন্ন শারদীয় দুর্গাপুজা গাইবান্ধা জেলার সাতটি উপজেলায় ৬শ’ ২১টি পুজা মন্ডপ ও মন্দিরে এবার শারদীয় দুর্গা পুজা অনুষ্ঠিত হবে।এরমধ্যে সদর উপজেলায় ১শ’টি, সাদুল্যাপুরে ১শ’ ১০টি, সুন্দরগঞ্জে ১শ’ ৪০টি, পলাশবাড়িতে ৬১টি, গোবিন্দগঞ্জে ১শ’ ২৭টি, সাঘাটায় ৬৫টি এবং ফুলছড়ি উপজেলায় ১৮টি পুজা মন্ডপ ও মন্দিরে দুর্গা পুজা অনুষ্ঠিত হবে। মন্দির ও মন্ডপগুলোতে ইতোমধ্যে হিন্দু সম্প্রদায়ের লোকজন বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে প্রতিমা তৈরী করছে। এবারের শারদীয় দুর্গা উৎসব গাইবান্ধায় যাতে সুষ্ঠু এবং সুন্দরভাবে অনুষ্ঠিত হতে পারে সেজন্য জেলা ও উপজেলা প্রশাসন এবং পুলিশ, র‌্যাব, আনসারসহ সংশ্লিষ্ট আইন শৃংখলা রক্ষাকারি বাহিনী ইতোমধ্যে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে। এছাড়াও প্রতিটি পূজা মন্ডবে সরকারিভাবে ৫ শত কেজি করে চাল বিতরণ করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ