June 1, 2020, 3:54 pm

শিরোনাম :
কলাপাড়া খাদ্যবান্ধব কর্মসূচীর চাল আত্মসাতের অভিযোগে দূদকের মামলা আলফাডাঙ্গায় কৃষকদের কাছ থেকে ধান কেনার জন্য উন্মুক্ত লটারি রাজাপুরে গ্রামে এসে ঢাবি শিক্ষার্থীর লঙ্কাকান্ড,আতঙ্কে এলাকাবাসী ! করোনাভাইরাস মোকাবেলায় সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে বলে-স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালিক স্বপন তাহিরপুরে আহত সাংবাদিকের মামলা নেয়নি থানা পুলিশ: প্রতিবাদে সাংবাদিকদের মানববন্ধন বিক্ষোভে অংশ নেয়া নিউইয়র্ক সিটি মেয়র বিল ডি ব্ল্যাসিওর মেয়ে গ্রেফতার হয়েছেন ইরানে ভালোবাসার মানুষকে বিয়ের অপরাধে ১৪ বছর বয়সী মেয়েকে হত্যা করলেন বাবা বাবা-মাকে ছেড়ে আলাদা সংসার পাতার চাপ দিলে স্ত্রীকে ডিভোর্স দেয়া যাবে বলে মন্তব্য করেছেন ভারতের কেরালা রাজ্যের হাইকোর্ট গলাচিপায় ইউপি সদস্যের বিরুদ্ধে বাল্যবিবাহে সহযোগীতার অভিযোগ মহামারী মরন ব্যাধী করোনায় দেশে আরও ২২ জনের মৃত্যু, আক্রান্ত ২৩৮১

গাইবান্ধায় ঢাকা রংপুর মহাসড়কের পাশে শুরু হয়েছে অবৈধ স্থাপনা উচ্ছেদ কার্যক্রম

Spread the love

গাইবান্ধা জেলা প্রতিনিধি।।

গাইবান্ধা জেলার ঢাকা রংপুর মহাসড়কের গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার সীমানা থেকে ধাপেরহাট পর্যন্ত জেলার অংশে দুই পাশে অবৈধভাবে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ। আজ ৪ নভেম্বর সোমবার সকাল ১০টার দিকে গোবিন্দগঞ্জের কাটাখালি (বালুয়া বাজার) এলাকায় বুলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চালানো হয়। উচ্ছেদ অভিযানে কাটাখালি ব্রিজ ও বালুয়া বাজারে গড়ে উঠা স্থাপনা উচ্ছেদ অভিযান শুরু করেছে সড়ক ও জনপথ (সওজ) বিভাগ। গোবিন্দগঞ্জের কাটাখালি (বালুয়া বাজার) এলাকায় বুলডোজার দিয়ে এসব অবৈধ স্থাপনায় উচ্ছেদ অভিযান চালানো হয়। উচ্ছেদ অভিযানে কাটাখালি ব্রিজ ও বালুয়া বাজার এলাকার মহাসড়কের দু’পাশে গড়ে উঠা কাচা-পাকা ঘর, ব্যবসা প্রতিষ্ঠান, গাছসহ প্রায় শতাধিক অবৈধ স্থাপনা গুঁড়িয়ে দেওয়া হয়।
উচ্ছেদ অভিযানে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাহাবুবুর রহমান ফারুকী, গোবিন্দগঞ্জ উপজেলার সহকারী কমিশনার (ভূমি) মো. নাজির হোসেন, সড়ক ও জনপথ (সওজ) বিভাগের গাইবান্ধার নির্বাহী প্রকৌশলী আসাদুজ্জামান উপস্থিত ছিলেন। এ সময় গোবিন্দগঞ্জ উপজেলার ফায়ার সার্ভিসকর্মী এবং আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরাও উপস্থিত ছিলেন।
সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মাহাবুবুর রহমান ফারুকী বলেন, ‘অবৈধ স্থাপনা উচ্ছেদে সরকার কঠোর অবস্থান নিয়েছে। এরেই ধারাবাহিকতায় মহাসড়কের গাইবান্ধার ৩২ কিলোমিটার এলাকাজুড়ে অবৈধভাবে গড়ে উঠা প্রায় এক হাজার স্থাপনা উচ্ছেদের সিদ্ধান্ত হয়। সিদ্ধান্ত অনুযায়ী উচ্ছেদ অভিযান শুরু হয়েছে। অভিযানের প্রথম দিনে কাটাখালি ব্রিজ ও বালুয়া এলাকায় হতে উচ্ছেদ অভিযান শুরু হয়ে ধাপের হাটস্থ জেলার সীমানা পর্যন্ত চলবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ