June 2, 2020, 8:54 am

শিরোনাম :
করোয় আক্রান্ত হয়ে দেশে গত ২৪ ঘণ্টায় আরও ৩৭ জনের মৃত্যু শনাক্ত ২৯১১ লালপুরে সাব-রেজিষ্ট্রারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগে মানববন্ধন গোয়াইনঘাটে প্রধানমন্ত্রীর বরাদ্দকৃত ৫৪১টি মসজিদে চেক বিতরণ জামালপুর আওয়ামীলীগ নেতা রুবেলের পিতা ১২তম মৃত্যু বাষিকী পালিত চিলমারীতে উপকার ভুগীদের তালিকা প্রকাশের দাবীতে মানব বন্ধন জামালপুরে র‌্যাব-১৪ এক হাজার চারশত ষাট পিছ ইয়াবা উদ্ধার ও এক মাদক ব্যাবসায়ী আটক ভোলায় মাদক নিয়ন্ত্রণের অভিযানে এক মাদক ব্যবসায়ী আটক শ্বেতাঙ্গ পুলিশের হাতে নিহত কৃষ্ণাঙ্গ যুবক জর্জ ফ্লয়েডের ময়নাতদন্তের রিপোর্টেও শ্বাসরোধ করে হত্যার কথা উল্লেখ করা হয়েছে মহামারী মরন ব্যাধী করোনা জয় করলেন ২৯ লাখ মানুষ লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জে করোনা রোগীর ৪দিন যাবত ব্যবসা পরিচালনা ও মসজিদে জামাতে নামায আদায়!

গাইবান্ধার বাজারে নতুন পিয়াজ আসতে শুরু হলেও মূল্য এখনও কমছে না

Spread the love

 

গাইবান্ধা জেলা প্রতিনিধি।।

গাইবান্ধার হাট-বাজারে নতুন পিয়াজ আসতে শুরু করলেও পিয়াজের মূল্য এখনও কমছে না। এদিকে অতি প্রয়োজনীয় এই সবজি পিয়াজের লাগাতার পিয়াজের মত মূল্য বৃদ্ধি অব্যাহত থাকায় ক্রেতারা চরম বিপাকে পড়েছে।

পিয়াজ ব্যবসায়িদের সাথে কথা বলে জানা গেছে, ভারতসহ বিদেশ থেকে সরকার বিপুল পরিমাণ পিয়াজ আমদানি করার সত্ত্বেও আড়তে পিয়াজের মূল্য কমছে না। ফলে বেশী দামে পিয়াজ কিনে আনতে হচ্ছে বলেই তারা মূল্য কমাতে পারছে না। পিয়াজ ব্যবসায়িরা আরও জানান, আসলে সিন্ডিকেটের মজুদদারির কারণে পিয়াজের এই মূল্য বৃদ্ধি অব্যাহত রয়েছে।

রোববার গাইবান্ধা পুরাতন বাজারে সরেজমিনে খোঁজ নিয়ে দেখা যায়, পাতাসহ নতুন পিয়াজের আমদানি শুরু হয়েছে। এখন তা প্রতিকেজি ১শ’ টাকা দরে বিক্রি হচ্ছে। এদিকে দেশী পুরাতন পিয়াজ এখনও খুচরা ১শ’ ৩০ টাকা এবং আড়তে ১শ’ ২০ টাকা মূল্যে বিক্রি হচ্ছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ