January 27, 2020, 5:44 am

শিরোনাম :
ব্রাজিলের দক্ষিণ-পূর্বাঞ্চলে কয়েক দিনের টানা তীব্র ঝড় এবং ভূমিধসে নিহতের সংখ্যা বেড়ে ৫৩ জনে দাঁড়িয়েছে আজ সাবেক অর্থমন্ত্রী শাহ এএমএস কিবরিয়ার ১৫ তম মৃত্যুবার্ষিকী চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৮০ জনে দাঁড়িয়েছে ঝিকরগাছায় যানজট নিরসনে নিজেই রাস্তায় নামলেন ওসি আব্দুর রাজ্জাক চাঁপাইনবাবগঞ্জে ট্রেনে কাটা পড়ে যুবক নিহত ইয়াবা ও ফেন্সিডিলসহ আটক ৩ শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা অবশেষে ইউএনও মমিন এফবির টাইম লাইন থেকে সরিয়ে ফেললেন বিতর্কিত পোস্ট বরেন্দ্র সচেতন সমাজ কমিটি গঠন সভাপতি রায়হান রোহান ও সাধারণ সম্পাদক সাফিতুম মোসলেমা ইমু ইউএনও সুশান্ত কুমারের যোগদানে তানোর উপজেলার বিভিন্ন মহলের শুভেচ্ছা ও অভিনন্দন বহুল আলোচিত শিশু হত্যাচেষ্টা মামলার রাবি শিক্ষক মুর্তুজার আদালতে আত্মসমর্পণ করে জামিন লাভ
প্রতিকি ছবি

গনপিটুনিতে যশোরে নিহত ৩

Spread the love

ইয়ানূর রহমান,শার্শা (যশোর) প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

যশোরের অভয়নগরের প্রেমবাগ গ্রামের মজুমদার পাড়ার রেলক্রসিংয়ের সামনে গরুচোর সন্দেহে গণপিটুনিতে তিন অজ্ঞাত নিহত হয়েছে।
১৩ জানুযারি ২০২০ ইং তারিখ সোমবার ভোররাত ৪টার দিকে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ১৩ জানুযারি ২০২০ ইং তারিখ সোমবার ভোররাতে যশোর সদর উপজেলার গাইদগাছি গ্রামের খোরশেদ আলীর বাড়িতে গরু চুরি করতে আসে কয়েক ব্যক্তি। তারা সঙ্গে একটি পিকআপ নিয়ে আসেন। পরে খোরশেদ আলীর গোয়ালে ঢুকে তিনটি গরু চুরি করে পালানোর চেষ্টা করেন তারা। কিন্তু বিষয়টি বাড়ির মালিক টের পান এবং চিৎকার দেন। এছাড়া তাৎক্ষণিক এলাকার মসজিদের মাইকে বিষয়টি জানানো হয়।
এরপর এলাকাবাসী জড়ো হয়ে ওই এলাকায় ৩ চোরকে ধরে গণপিটুনি দেয়। এতে ঘটনাস্থলে দুইজন ও অভয়নগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে আরেকজন মারা যান।অভয়নগর থানার ওসি তাজুল ইসলাম এসব তথ্য নিশ্চিত করেছেন।
প্রাইভেট ডিটেকটিভ/১৩ জানুয়ারি ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ