June 3, 2020, 10:25 am

শিরোনাম :
চিকিৎসার সুযোগ থাকা সত্ত্বেও হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ- তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ মানুষের কষ্ট লাঘবের জন্যই শর্ত শিথিল করা হয়েছে – প্রধানমন্ত্রী শেখ হাসিনা মহামারী মরন ব্যাধী করোনা আপডেট করোনা-দেশে মৃত্যুর সংখ্যা বেড়ে ৭৪৬,নতুন শনাক্ত ২৬৯৫ করোনায় বাংলাদেশ ডাকবিভাগের উদ্যোগে বিনা ভাড়ায় ঢাকায় আম পাঠানোর কার্যক্রমের উদ্বোধন! রাজশাহীতে পুলিশের এএসপি ও ফায়ার সার্ভিসের সদস্য সহ আরও ৬ জন করোনায় আক্রান্ত! বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম আখাউড়া শাখার পূর্ণাঙ্গ কমিটি প্রকাশ শিমুল সভাপতি, শেখ নিজাম সম্পাদক ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের উদ্যোগে নিজস্ব অর্থায়নে রাস্তার ভাঙাচোরা মেরামত যশোর বেনাপোল মহা সড়কের দুই পাশের ঝুকিপূর্ণ গাছ অপসারণের জন্য মানব বন্ধন যশোরে অতিরিক্ত যাত্রী নেওয়ায় ৫টি বাসের বিরুদ্ধে মামলা ঝালকাঠিতে সুন্দরবন কুরিয়ার সার্ভিস (প্রাঃ) লিঃ চেয়ারম্যানের স্বরনে দোয়া অনুষ্ঠান !

খালেদা জিয়া আদালতের বিচার মানেন না : ইনু

Spread the love

খালেদা জিয়া আদালতের বিচার মানেন না : ইনু

ডিটেকটিভ নিউজ ডেস্ক

জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, বিএনপির নেত্রী বেগম খালেদা জিয়া আদালতের বিচার, আইনের শাসন কোন কিছুই তিনি মানেন না। সাত বছর, দশ বছর ধরে মামলা চলছে তার বিরুদ্ধে। আদালতের নিজস্ব গতিতেই তাঁর বিচার হচ্ছে। এখানে গায়েবী নির্দেশের কোন ব্যাপার নেই। গতকাল রোববার সকালে কুষ্টিয়ার ভেড়ামারা আদর্শ ডিগ্রি কলেজের নবনির্মিত অ্যাকাডেমিক ভবনের ভিত্তি প্রস্তুর স্থাপন, নবীনবরণ ও অভিভাবক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে দেওয়ার আগে তিনি উপস্থিত সাংবাদিকদের এসব কথা বলেন।

তথ্যমন্ত্রী বলেন, আদালতের বিচার, সকল নির্বাচন বিএনপির পক্ষে থাকলে, তা ভাল। আর বিপক্ষে গেলেই যত খারাপ, যতো অভিযোগ। বিএনপির নেত্রী আসলে কি চান তিনি তা নিজেই জানেন না। তিনি আদালত মানেন না, বিচার মানেন না, সংবিধান মানেন না। তিনি যত অপকর্ম, কুকর্ম আছে সে গুলো করেন। তিনি কু-রাজনীতিতে বিশ্বাসী। তিনি অপরাধীদের পুরুস্কার দিয়ে মহিমান্বিত করেছেন।

তিনি আরো বলেন, সংবিধান অক্ষুন্ন রেখে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। এ সরকারের বড় চ্যালেঞ্জ, যথা সময়ে নির্বাচন দেওয়া এবং গণতন্ত্র রক্ষা করা। জনগন যতদিন চাইবে ততদিন আমরা দেশ পরিচালনার দায়িত্বে থাকবো। এইসব ব্যাপারে হুমকি ধামকি দিয়ে কোন লাভ নেই।

এর পর তথ্যমন্ত্রী যোগ দেন কলেজের অভিভাবক সমাবেশে। সমাবেশে বক্তব্য রাখেন, কুষ্টিয়ার অতিরিক্ত পুলিশ সুপার দিশা খাতুন, ভেড়ামারা উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) মোঃ রাসেল মিয়া, কেন্দ্রীয় জাসদের সাংগঠনিক সম্পাদক আবদুল আলীম স্বপন, সাংগঠনিক সম্পাদক ওবায়দুর রহমান চুন্নু, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদিকা কাজী সালমা খাতুন। জেলা জাসদের সভাপতি গোলাম মহসিন, ভেড়ামারা উপজেলা জাসদের সাধারণ সম্পাদক এসএম আনসার আলীসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। কলেজ পরিচালনা পরিষদের সভাপতি এমদাদুল  হক আতা’র সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন, কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মিজানুর রহমান, প্রভাষক আসাদুজ্জান, মমিনুর ইসলাম প্রমুখ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ