October 15, 2019, 6:32 pm

ক্লাব বিশ্বকাপ জেতা সহজ হবে না: জিদান

Spread the love

ক্লাব বিশ্বকাপ জেতা সহজ হবে না: জিদান

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

মৌসুমের শুরুতে উয়েফা সুপার কাপ ও স্প্যানিশ সুপার কাপ জেতা রিয়াল মাদ্রিদ এবার ক্লাব বিশ্বকাপ জয়ের লড়াইয়ে নামতে যাচ্ছে। প্রতিযোগিতায় তারা ফেভারিট হলেও মাঠের লড়াইটা সহজ হবে না বলেই মনে করেন দলটির কোচ জিনেদিন জিদান।

বুধবার আবু ধাবি স্টেডিয়ামে সেমি-ফাইনালে সংযুক্ত আরব আমিরাতের ক্লাব আল জাজিরার বিপক্ষে খেলবে ইউরোপ চ্যাম্পিয়ন রিয়াল।

অগাস্টে ম্যানচেস্টার ইউনাইটেডকে হারিয়ে উয়েফা সুপার কাপ জেতার পর চিরপ্রতিদ্বন্দ্বী বার্সেলোনাকে দুই লেগের লড়াইয়ে হারিয়ে স্প্যানিশ সুপার কাপ ঘরে তোলে রিয়াল। এবার টানা দ্বিতীয়বারের মতো ক্লাব বিশ্বকাপ জিততে দলের সবাই মরিয়া বলে জানিয়েছেন জিনেদিন জিদান।

“এটা সহজ হবে না এবং গত বছর আমরা জেতার আগে অনেক সমস্যায় পড়েছিলাম। কোনো ম্যাচ সহজ হবে না আর শুধু রিয়াল মাদ্রিদ হওয়ার কারণেই আমরা জিতব না। ম্যাচটির জন্য প্রস্তুত হতে আমাদের সময় আছে। কোনো অজুহাত চলবে না।”

লা লিগা ও চ্যাম্পিয়ন্স লিগ বিজয়ী হিসেবে মৌসুম শুরু করা রিয়ালের সময়টা ভালো যাচ্ছে না। লিগে শীর্ষে থাকা বার্সেলোনার চেয়ে ৮ পয়েন্টে পিছিয়ে চতুর্থ স্থানে আছে জিদানের দল। আর চ্যাম্পিয়ন্স লিগে গ্রুপ রানার্সআপ হয়ে উঠেছে নকআউট পর্বে।

“মৌসুমের পথচলায় কিছু চড়াই উৎরাই থাকবে, এটা স্বাভাবিক। কিন্তু এ পর্যন্ত আমরা যা করেছি তা খুব ইতিবাচক। আমরা দুটি শিরোপা জিতেছি এবং তৃতীয়টি জেতার চেষ্টা করব।”

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ