January 23, 2020, 11:30 pm

শিরোনাম :
রাজশাহীতে টিসিবির পেঁয়াজ বিক্রিতে অনিয়ম’ পেঁয়াজ না পেয়ে খালি হাতে বাড়ি ফিরছেন ক্রেতারা র‌্যাব-৫, এর অভিযানে ভাগনিকে উত্যক্ত করার প্রতিবাদী চাঞ্চল্যকর মামা হত্যার প্রধান আসামী গ্রেফতার মানববন্ধনে ২৪ ঘণ্টার আল্টিমেটাম ধর্ষক শের আলীর ফাঁসির দাবীতে উত্তাল ভোলা জামালপুরে বন্য হাতির আক্রামনে ১ জনের মৃত্যু ঝিনাইদহের মহেশপুরে ট্রাক চাপায় স্কুলছাত্রী নিহত বকশিগঞ্জে যুগ্ম সচিবের মতবিনিময় সভা অনুষ্ঠিত গোয়াইনঘাট সরকারি কলেজের রজতজয়ন্তীর সফলতা কামনা করছেন ভাইস চেয়ারম্যান কয়েছ ফেসবুকে ইসলাম ধর্মকে নিয়ে কটুক্তি করায় শৈলকুপায় শিক্ষক গ্রেফতার যশোরে দুই বিঘা জমির ক্ষীরা গাছ কেটে সাবাড় যশোরে ১২ ফুট লম্বা গাঁজা গাছসহ ব্যবসায়ী আটক

ক্যারিবীয় ব্যাটিং দানবকে পেছনে ফেললেন রোহিত

Spread the love

ক্যারিবীয় ব্যাটিং দানবকে পেছনে ফেললেন রোহিত

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানোর রেকর্ডটা এতদিন দখলে ছিল ক্রিস গেইলের। এবার ক্যারিবীয় এই ব্যাটিং দানবকে পেছনে ফেলে সর্বাধিক ছক্কার রেকর্ডে সবার শীর্ষে পৌঁছেছেন রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টির পর রোহিতের মোট ছক্কা ১০৭টি!

ফ্লোরিডায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫১ বলে ৬৭ রান করেন রোহিত। তাতে ছিল ৬টি চার ও ৩টি ছক্কার মার। সুনীল নারিনকে মিড উইকেটে ছয় মেরে গেইলকে টপকে যান তিনি।

রোহিত ৯৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে সবার উপরে রয়েছেন। তার আগে শীর্ষে থাকা গেইল ৫৮টি ম্যাচ খেলে ১০৫ টি ছয় নিয়ে রোহিতের পরেই রয়েছেন। এই তালিকায় ১০৩ ছয় নিয়ে তৃতীয় মার্টিন গাপটিল।

সর্বাধিক ছক্কা হাঁকানো রোহিতের ইনিংসের সমাপ্তি ঘটান ওশানে থমাস। ৬৭ রানে তাকে বিদায় দেন ক্যারিবীয় পেসার।

সর্বাধিক ছক্কা হাঁকানো রোহিত সংক্ষিপ্ত এই ফরম্যাটে আগে থেকেই আরেকটি রেকর্ডের মালিক। টি-টোয়েন্টির সর্বাধিক রান সংগ্রহটা ভারতীয় ওপেনারেরই। একই সঙ্গে এই ফরম্যাটে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ডটিও তার। রয়েছে চারটি সেঞ্চুরি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ