August 23, 2019, 5:56 pm

শিরোনাম :
দিনাজপুর জেলার নবাবগঞ্জ উপজেলার “সুলতান মাহমুদ অটিজম ও প্রতিবন্ধী বিদ্যালয়ের উদ্দেগে জাতীয় শোক দিবস উপলক্ষে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত চাদাঁ দিয়ে নয় ,একই মায়ের অভিন্ন সন্তান হিসেবে বসবাস করতে চাই-কংজরী চৌধুরী তোয়াকুল ছাত্র জমিয়তের প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত বগুড়ার মহাস্থান উচ্চ বিদ্যালয়ে ডেঙ্গু প্রতিরোধে শিক্ষার্থীদের নিয়ে জনসেচনতামূলক র‌্যালী ও লিফলেট বিতরন বোয়ালমারীতে প্রাইম ব্যাংক কর্মকর্তার বিদায় বরণ অনুষ্ঠান সারিয়াকান্দিতে বজ্রঘাতে মানুষ সহ গরুর মৃত্যু তাহিরপুর প্রেসক্লাব সাংগঠনিক সম্পাদকসহ ৩ সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলার প্রতিবাদে তাহিরপুর প্রেসক্লাবের নিন্দা ও প্রতিবাদ দেশে সত্যিকারের হিরো কৃষক- কৃষিমন্ত্রী ড. মো. আব্দুর রাজ্জাক এমপি এলাকায় মিশ্র প্রতিক্রিয়া তালায় এক বৃদ্ধ রহস্যজনকভাবে আত্নহত্যা আলফাডাঙ্গায় ভাতিজার হাতে চাচী খুন

ক্যারিবীয় ব্যাটিং দানবকে পেছনে ফেললেন রোহিত

Spread the love

ক্যারিবীয় ব্যাটিং দানবকে পেছনে ফেললেন রোহিত

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

টি-টোয়েন্টিতে সবচেয়ে বেশি ছক্কা হাঁকানোর রেকর্ডটা এতদিন দখলে ছিল ক্রিস গেইলের। এবার ক্যারিবীয় এই ব্যাটিং দানবকে পেছনে ফেলে সর্বাধিক ছক্কার রেকর্ডে সবার শীর্ষে পৌঁছেছেন রোহিত শর্মা। ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টির পর রোহিতের মোট ছক্কা ১০৭টি!

ফ্লোরিডায় দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫১ বলে ৬৭ রান করেন রোহিত। তাতে ছিল ৬টি চার ও ৩টি ছক্কার মার। সুনীল নারিনকে মিড উইকেটে ছয় মেরে গেইলকে টপকে যান তিনি।

রোহিত ৯৬টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে সবার উপরে রয়েছেন। তার আগে শীর্ষে থাকা গেইল ৫৮টি ম্যাচ খেলে ১০৫ টি ছয় নিয়ে রোহিতের পরেই রয়েছেন। এই তালিকায় ১০৩ ছয় নিয়ে তৃতীয় মার্টিন গাপটিল।

সর্বাধিক ছক্কা হাঁকানো রোহিতের ইনিংসের সমাপ্তি ঘটান ওশানে থমাস। ৬৭ রানে তাকে বিদায় দেন ক্যারিবীয় পেসার।

সর্বাধিক ছক্কা হাঁকানো রোহিত সংক্ষিপ্ত এই ফরম্যাটে আগে থেকেই আরেকটি রেকর্ডের মালিক। টি-টোয়েন্টির সর্বাধিক রান সংগ্রহটা ভারতীয় ওপেনারেরই। একই সঙ্গে এই ফরম্যাটে সর্বাধিক সেঞ্চুরির রেকর্ডটিও তার। রয়েছে চারটি সেঞ্চুরি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ