June 23, 2019, 6:39 am

শিরোনাম :
ইসলামপুরে মটর সাইকেল প্রতিযোগিতায় নিহত ১ গ্রাম আদালতে শতাধিক মামলা নিস্পত্তিতে সন্মাননা পেল ইসলামপুরে দুই ইউনিয়ন পরিষদ বিরামপুরে বি,এন,পি’র ত্রি-বার্ষিক সম্মেলন পাইকগাছায় সর্বহারা ১৬টি দলিত পরিবারকে উচ্ছেদের পাঁয়তারা : প্রতিকার চেয়ে অভিযোগ পাইকগাছায় বজ্রপাতে দু’ঘের কর্মচারী নিহত : আহত ১ শিবগঞ্জে বাড়ির মূল গেট বন্ধ করে আগুন লেগে দেওয়ায় অল্পের জন্য বেচে গেল স্বামী স্ত্রী মানুষের কর্মফলে জলবায়ু ও পরিবেশের বিপর্যয় ঘটছে জগন্নাথপুরে ইউনিয়ন তালামীযের কাউন্সিল সম্পন্ন জগন্নাথপুরে পুষ্টি বিষয়ে কর্মশালা জগন্নাথপুরে ২৮ হাজার শিশুকে খাওয়ানো হয় ভিটামিন এ ক্যাপসুল

ক্যাটরিনার নতুন চ্যালেঞ্জ

Spread the love

ক্যাটরিনার নতুন চ্যালেঞ্জ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘ভারত’ সিনেমার সাফল্যে খুশি সব কলাকুশলীরাই। প্রথম দিনেই ৪২ কোটি রুপির বেশি ব্যবসা করেছে ভারত। প্রশংসিত হয়েছে ক্যাটরিনা কাইফের অভিনয়ও। এরইমধ্যে ক্যাটরিনা তার পরবর্তী ছবির ঘোষণা দিলেন। একটি স্পোর্টস ফিল্মে অভিনয় করতে চলেছেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, কী ধরনের চিত্রনাট্য তার পছন্দ। উত্তরে ক্যাটরিনা জানান, যেখানে অতিরিক্ত নাটক থাকবে না, অতিরিক্ত আবেগ থাকবে না সেরকম বোল্ড চিত্রনাট্যই তার পছন্দের।

তখন তিনিই জানান, তার পরের সিনেমাতে তিনি পিটি উষার ভূমিকায় অভিনয় করছেন। এ ছাড়াও এমন চরিত্রে তিনি অভিনয় করতে চান যেরকম চরিত্রে তিনি আগে অভিনয় করেননি। ভারতীয় স্প্রিন্টার পিটি উষার চরিত্রের জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি। তবে কে পরিচালক বা কবে শুটিং সে বিষয়ে আপাতত কিছুই বলেননি। পিটি উষার পুরো নাম পিলাভুলাকান্দি তেকেপারাম্বালি উষা। সংক্ষেপে পিটি উষা। এশিয়ান গেমস, এশিয়ান অ্যাথলেটিক্স ও বিশ্ব অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপে ২০টিরও বেশি পদক জিতেছেন। উষা ছিলেন মূলত স্প্রিন্টার। কিন্তু ক্যারিয়ারের সেরা সময় কাটিয়েছেন হার্ডলসেও।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ