September 18, 2019, 9:58 pm

শিরোনাম :
অতিরিক্ত যানজট ও দূর্ঘটনা কমাতে পরিবেশ সুন্দর রাখতে তানোর থানার মোড়ে ওসি খাইরুল ইসলামের উদ্যোগ ছুটে চলেছেন পর্বতারোহী তরুণ শাহাদাত নবীগঞ্জে এক হিন্দু পরিবারের ইসলামধর্ম গ্রহণ রংপুরের পীরগঞ্জের চন্ডিপুরে জঙ্গল থেকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর মরদেহ উদ্ধার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষসহ ৬ জনের বিরুদ্ধে দুদক কর্তৃক ৪ কোটি ৪৮ লাখ টাকা আত্মসাতের মামলা পিরোজপুরের স্বরূপকাঠী প্রেসক্লাবের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় মৌলভীবাজারে পেঁয়াজের দাম লাগামহীন, বিপাকে নিন্ম আয়ের মানুষ নাটোরে বাবু শংকর গোবিন্দ চৌধুরীর ২৪তম মৃত্যু বার্ষিকী পালিত পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে কুমিল্লায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত মোংলা বন্দর রুপ নিতে যাচ্ছে গোল্ডেন বন্দরে

ক্যাটরিনার নতুন চ্যালেঞ্জ

Spread the love

ক্যাটরিনার নতুন চ্যালেঞ্জ

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

‘ভারত’ সিনেমার সাফল্যে খুশি সব কলাকুশলীরাই। প্রথম দিনেই ৪২ কোটি রুপির বেশি ব্যবসা করেছে ভারত। প্রশংসিত হয়েছে ক্যাটরিনা কাইফের অভিনয়ও। এরইমধ্যে ক্যাটরিনা তার পরবর্তী ছবির ঘোষণা দিলেন। একটি স্পোর্টস ফিল্মে অভিনয় করতে চলেছেন তিনি।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে তাকে প্রশ্ন করা হয়, কী ধরনের চিত্রনাট্য তার পছন্দ। উত্তরে ক্যাটরিনা জানান, যেখানে অতিরিক্ত নাটক থাকবে না, অতিরিক্ত আবেগ থাকবে না সেরকম বোল্ড চিত্রনাট্যই তার পছন্দের।

তখন তিনিই জানান, তার পরের সিনেমাতে তিনি পিটি উষার ভূমিকায় অভিনয় করছেন। এ ছাড়াও এমন চরিত্রে তিনি অভিনয় করতে চান যেরকম চরিত্রে তিনি আগে অভিনয় করেননি। ভারতীয় স্প্রিন্টার পিটি উষার চরিত্রের জন্য প্রস্তুতি শুরু করেছেন তিনি। তবে কে পরিচালক বা কবে শুটিং সে বিষয়ে আপাতত কিছুই বলেননি। পিটি উষার পুরো নাম পিলাভুলাকান্দি তেকেপারাম্বালি উষা। সংক্ষেপে পিটি উষা। এশিয়ান গেমস, এশিয়ান অ্যাথলেটিক্স ও বিশ্ব অ্যাথলেটিক চ্যাম্পিয়নশিপে ২০টিরও বেশি পদক জিতেছেন। উষা ছিলেন মূলত স্প্রিন্টার। কিন্তু ক্যারিয়ারের সেরা সময় কাটিয়েছেন হার্ডলসেও।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ