October 18, 2019, 6:05 am

শিরোনাম :
সাহেবগঞ্জ ইক্ষু খামার এলাকায় সাঁওতাল ও বাঙ্গালীর বিক্ষোভ সমাবেশ কেশবপুরে বিদ্যুৎস্পৃৃষ্টে বিড়ল প্রজাতির ২টি কালোমুখো হনুমানের মৃত্যু জানাযা শেষে রাজশাহীর তানোর পৌর কেন্দ্রীয় কবরস্থানে সাংবাদিক রুহুল আমীন খন্দকারের মাতার দাফন সম্পুর্ণ অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার অস্ত্রসহ ৭ মামলার আসামি শুটার লিটন ও তার সহযোগী লারা গ্রেফতার বড় ভাই সেজে ঘুষখোর ভূমি কর্মকর্তাকে ধরলেন সাতক্ষীরার ডিসি মোস্তফা কামাল প্রভাবশালী নারীর তালিকায় রোহিঙ্গা জেসমিন-কাশ্মিরি পারভীনা পাঁচ স্ত্রী চালাতে ৫০ নারীর সঙ্গে প্রতারণা রাজশাহীতে বিজিবির গুলিতে বিএসএফ নিহত ফল-সবজির খোসা ব্যবহারের পদ্ধতি

কোহলির প্রশ্ন এজবাস্টনের ছোট বাউন্ডারি নিয়ে

Spread the love

কোহলির প্রশ্ন এজবাস্টনের ছোট বাউন্ডারি নিয়ে

ডিটেকটিভ স্পোর্টস ডেস্ক

ইংল্যান্ডের কাছে হারের পর এজবাস্টনের মাঠের একপাশের খুব ছোট বাউন্ডারির সমালোচনা করেছেন ভারতের অধিনায়ক বিরাট কোহলি।

বার্মিহ্যামের এজবাস্টনে রোববার টস জিতে ব্যাট করতে নামা ইংল্যান্ড জনি বেয়ারস্টো ও জেসন রয়ের ১৬০ রানের উদ্বোধনী জুটির ভিতের ওপর দাঁড়িয়ে সাত উইকেটে ৩৩৭ রান করে। পুরো ইনিংসে স্বাগতিকরা মোট ১৩টি ছক্কা হাঁকায়। জবাবে পাঁচ উইকেটে ৩০৬ রান তুলে ৩১ রানে হারে দুই বারের বিশ্বকাপ জয়ীরা।

ম্যাচ শেষে কোহলি বলেন, “টস গুরুত্বপূর্ণ ছিল, বিশেষ করে বাউন্ডারি ছোট হওয়ার কারণে- এর চেয়ে ছোট আর হয় না। ফ্ল্যাট পিচে এটা অদ্ভুত।”

১১১ রানের ম্যাচজয়ী ইনিংসে ১০টি চারের পাশাপাশি ছয়টি ছক্কা হাঁকান বেয়ারস্টো। কোহলি মূলত অখুশি মাঠের একেক দিকের আকৃতি একেক রকম হওয়ার কারণে।

“ব্যাটসম্যানরা যদি আপনাকে ৫৯ মিটার বাউন্ডারিতে ছক্কা মারতে রিভার্স সুইপ করতে পারে তাহলে স্পিনার হিসেবে আপনার সেখানে তেমন কিছু করার থাকে না।”

“মাঠের একপাশে ৮২ মিটার। বোলাররা যে লাইনে বল করবে সে ব্যাপারে তাদের একটু স্মার্ট হতে হবে, তবে শর্ট বাউন্ডারিতে আপনার তেমন কিছু করার থাকে না।”

মঙ্গলবার এই মাঠেই ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ