January 22, 2020, 11:23 am

শিরোনাম :
ভারতের সংশোধিত নাগরিকত্ব আইনের ওপর স্থগিতাদেশ জারি করলো না দেশটির সুপ্রিম কোর্ট ৩ বছরে ১৬ হাজারের বেশি মিথ্যা বলেছেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প চীনে করোনা ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৯ জনে দাঁড়িয়েছে ম্যাচের ৬৪ মিনিটেও ১০ জনের আর্সেনালকে হারাতে ব্যর্থ চেলসি রাজধানী ঢাকার হাজারীবাগে বিদ্যুৎস্পৃষ্টে ৩ শ্রমিকের মৃত্যু স্নাতক ডিগ্রিধারী না হলে ফাজিল (স্নাতক) মাদ্রাসার গভর্নিং বডির সভাপতি নয় -হাইকোর্ট বিএনপির সবকিছুতেই এখন ভাটা পড়ে গেছে – সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দক্ষিণ এশিয়ায় বাংলাদেশই প্রথম আজ ২২ জানুয়ারি ২০২০ ইং তারিখ বুধবার থেকে চালু হলো ই-পাসপোর্ট ভোলা জেলার প্রধান সড়ক‌কে ৬ লে‌নে করার ঘোষনা দেওয়ায় আনন্দ মি‌ছিল ভোলায় ডিবি পুলিশের সাড়াশি অভিযানে একইদিনে ৩যুবক ও এক বাবুর্চি ইয়াবা ব্যাবসায়ী আটক

কোরবানির ঈদেও যথারীতি নতুন ছবি নিয়ে বুবলী

Spread the love

কোরবানির ঈদেও যথারীতি নতুন ছবি নিয়ে বুবলী

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

নায়িকা শবনম বুবলী। ঢালিউডে অল্প সময়ে নিজের শক্ত অবস্থান গড়েছেন। গেল রোজার ঈদে মালেক আফসারী পরিচালিত ‘পাসওয়ার্ড’ ছবিতে অভিনয় করেন তিনি। ছবিটি দর্শকরা বেশ পছন্দ করেন। এ ছবির পর আসছে কোরবানির ঈদেও যথারীতি নতুন ছবি নিয়ে বড় পর্দায় হাজির হচ্ছেন বুবলী। তার অভিনীত এবারের ছবির নাম ‘মনের মতো মানুষ পাইলাম না’। ছবিটি পরিচালনা করেছেন জাকির হোসেন রাজু। এ প্রসঙ্গে বুবলী বলেন, এরইমধ্যে ছবিটি বিনাকর্তনে সেন্সর ছাড়পত্র পেয়েছে। আমি অনেক লাকী একজন অভিনেত্রী এ কারণে যে, এবার ঈদেও দর্শকদের জন্য নতুন ছবি নিয়ে হাজির হতে পারছি।

অসাধারণ একটি গল্প নিয়ে ছবিটি বানিয়েছেন রাজু স্যার। আমারও সৌভাগ্য যে, এমন একটি ছবিতে কাজ করতে পেরেছি। গল্পই ছবিটির প্রাণ। এ সময়ে যা ঘটছে, এসব কিছুই তুলে ধরা হয়েছে ছবির কাহিনীতে। এ ছবিতে শাকিব খানের বিপরীতে বুবলী অভিনয় করেছেন। ছবিটি প্রযোজনা করেছে দেশ বাংলা মাল্টিমিডিয়া। ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’ এবং সবশেষ ‘পাসওয়ার্ড’ ছবি মুক্তি পায় বুবলীর। এসব ছবিতে ভিন্ন ভিন্ন লুকে হাজির হয়েছেন তিনি। এবার ঈদে মুক্তি পেতে যাওয়া ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি নিয়ে বেশ আশাবাদী তিনি। আসছে ঈদের পর আবারো নতুন ছবির খবর নিয়ে হাজির হতে চান বলেও জানালেন এ নায়িকা।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ