September 18, 2019, 10:05 pm

শিরোনাম :
অতিরিক্ত যানজট ও দূর্ঘটনা কমাতে পরিবেশ সুন্দর রাখতে তানোর থানার মোড়ে ওসি খাইরুল ইসলামের উদ্যোগ ছুটে চলেছেন পর্বতারোহী তরুণ শাহাদাত নবীগঞ্জে এক হিন্দু পরিবারের ইসলামধর্ম গ্রহণ রংপুরের পীরগঞ্জের চন্ডিপুরে জঙ্গল থেকে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীর মরদেহ উদ্ধার রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের অধ্যক্ষসহ ৬ জনের বিরুদ্ধে দুদক কর্তৃক ৪ কোটি ৪৮ লাখ টাকা আত্মসাতের মামলা পিরোজপুরের স্বরূপকাঠী প্রেসক্লাবের সাথে উপজেলা ও পুলিশ প্রশাসনের মত বিনিময় মৌলভীবাজারে পেঁয়াজের দাম লাগামহীন, বিপাকে নিন্ম আয়ের মানুষ নাটোরে বাবু শংকর গোবিন্দ চৌধুরীর ২৪তম মৃত্যু বার্ষিকী পালিত পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলামের সভাপতিত্বে কুমিল্লায় জেলা পুলিশের মাসিক কল্যান সভা অনুষ্ঠিত মোংলা বন্দর রুপ নিতে যাচ্ছে গোল্ডেন বন্দরে

কোনোদিন তার মতো হতে পারবো না বালাম

Spread the love

কোনোদিন তার মতো হতে পারবো না বালাম

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

জনপ্রিয় সংগীতশিল্পী বালাম। অল্প সময়ে একক কণ্ঠশিল্পী হিসেবে অনেক জনপ্রিয় গান তিনি উপহার দিয়েছেন। তবে গত বেশ কয়েক বছর ধরে তেমন একটা নিয়মিত নন তিনি নতুন গানে। বেশ দীর্ঘ সময় পর পর গান প্রকাশ করেন। তবে সবাইকে চমকে দিয়ে সম্প্রতি এলআরবির জন্মদিনে ঘোষণা আসে বালাম যোগ দিচ্ছেন আইয়ুব বাচ্চুর এই ব্যান্ডটিতে। এখন থেকে প্রধান ভোকাল ও গিটারিস্ট হিসেবে তিনি এলআরবির সঙ্গে থাকবেন। বিষয়টি নিয়ে এলআরবি ভক্তদের মধ্যেও স্বস্তি আসে। এলআরবির দীর্ঘদিনের যাত্রাটা অব্যাহত থাকছে এর মাধ্যমে।

বালাম নিজেও এলআরবিতে যোগ দিয়ে বেশ আনন্দিত। আনন্দিত এলআরবির সদস্যরাও। সব মিলিয়ে বালাম এলআরবিকে নিয়ে নতুন স্বপ্ন দেখাচ্ছেনই বলা চলে। এদিকে এরইমধ্যে এলআরবির সঙ্গে প্র্যাকটিস শুরু করেছেন বালাম। এলআরবির পাশাপাশি নিজের একক ক্যারিয়ারও অব্যাহত রাখবেন বলেও জানিয়েছেন এ সংগীত তারকা। সব মিলিয়ে কেমন আছেন? বালাম উত্তরে বলেন, বেশ ভালো আছি। গান ও পরিবার নিয়েই আছি। এ দুটি বিষয়ের মাঝেই আমার সময় চলে যায়। এলআরবিতে যোগ দিয়েছেন। কেমন লাগছে? বালাম বলেন, এলআরবি। অনেক বড় একটি নাম। বাংলাদেশের ব্যান্ড সংগীতকে সামনে এগিয়ে নিয়ে যেতে এলআরবি অন্যতম ভূমিকা পালন করেছে। এলআরবি মানেই ছিলেন আইয়ুব বাচ্চু ভাই। তিনি আমাদের কিংবদন্তি। আমি একটি বিষয়ই বলতে চাই, বাচ্চু ভাইয়ের পরিবর্তে বালাম, এমনটা কেউ ভাববেন না। আমি এলআরবিকে সাপোর্ট দিতে চেষ্টা করবো। এর বেশি কিছু না। আর এ ক্ষেত্রে সবার ভালোবাসা ও সহযোগিতা চাই। আইয়ুব বাচ্চুর গান এখন আপনি নিজের কণ্ঠে তুলবেন। কেমন লাগছে বিষয়টি? বালাম উত্তরে বলেন, আমি এলআরবির গান শুনে বড় হয়েছি। ব্যান্ডটির গান আমি সে সময় থেকে গাওয়ার চেষ্টা করতাম। কিন্তু যার গান শুনে বড় হয়েছি। যার গিটার বাজানো দেখে মিউজিকে এসেছি তিনি আমাদের মাঝে নেই। এবার তার গান আমার গাইতে হবে। গিটার বাজাতে হবে। এটা বড় পাওয়ার সঙ্গে সঙ্গে চাপও বটে। কারণ আইয়ুব বাচ্চু তো আইয়ুব বাচ্চুই। আমি বালাম কোনদিন তার মতো হতে পারবো না। এটা সম্ভব না। আমি শুধুমাত্র ব্যান্ডটিকে এগিয়ে নিয়ে যেতে সহযোগিতা করবো। এলআরবিতে যোগ দেয়ার বিষয়টি কীভাবে আসলো? বালাম বলেন, অনেক দিন ধরেই এলআরবির সদস্যদের সঙ্গে আমার কথা চলছিল। অবশেষে ব্যান্ডটির ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকীতে আনুষ্ঠানিক ঘোষণা দেয়া হয়েছে। আমি এখন এলআরবির সদস্য। ভাবতে ভালো লাগছে। তবে অনেক দায়িত্বও কাঁধে রয়েছে। সেই দায়িত্বটা সঠিকভাবে পালন করতে চাই। সবাই দোয়া করবেন আমাদের জন্য। আপনার একক ক্যারিয়ার কি চলবে? বালাম বলেন, এলআরবির সঙ্গে আমার সেভাবেই কথা হয়েছে। আমি এককভাবে এমনিতেও এখন গান কম করছি। এলআরবির পাশাপাশি আমার একক গান করাও চলবে। এ ক্ষেত্রে ব্যান্ডের সদস্যরাও আমাকে সহযোগিতা করবে। সব মিলিয়ে নতুন এই যাত্রা নিয়ে আমি খুব আনন্দিত ও এক্সাইটেড। এলআরবির কোন গান গুলো করবেন ঠিক করেছেন? বালাম বলেন, এলআরবির সব গানই আমার খুব পছন্দের। ব্যান্ডের সদস্যদের সঙ্গে বসে ঠিক করবো কোন গানগুলো নিয়মিত স্টেজে গাইবো। তবে ঘুমভাঙা শহরে, সেই তুমি, রুপালি গিটারসহ বেশ কিছু গান আছে যেগুলো কণ্ঠে তুলতে চাই। আশা করছি খুব ভালো কিছুই হবে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ