November 7, 2019, 6:58 am

কে হবে সিলেট সিক্সার্সের অধিনায়ক।জানালেন সিলেট সিক্সার্সের মালিক

Spread the love
সামাদ আজাদ  সিলেট  প্রতিনিধিঃ
গত বিপিএলে নতুনবারের মতো আত্তপ্রকাশ করে নতুন দল সিলেট সিক্সার্স। কিন্তু সিলেটের হাতে সময় ছিলো না একদমেই।
সেই অল্প সময়ের মধ্যেই দল গঠন করে সিলেট। তবে এবারের বিপিএলে সিলেট দলে আসছে ব্যাপক পরিবর্তন। সিলেট সিক্সার্সের সিইও ইয়াসির ওবায়েদ জানান, ‘আমরা পঞ্চম আসরে নতুন দল ছিলাম।হাতেও সময় ছিল অল্প, তাই গুছিয়ে সবকিছু করা সম্ভব হয়নি। এবার আমাদের হাতে সময় আছে। এটি সত্যি যে সিলেটে এখন ক্রিকেটার তেমন নেই।  তবে আমাদের এখন বড় পরিকল্পনা সিলেট থেকে নতুন ক্রিকেটার বের করে আনা। এজন্য আমরা কাজ করছি। কিছুদিন আগে ফিউচার সিক্সার্স কর্মসূচি থেকে দুজন তরুণ পেসার খুঁজে পেয়েছি।এবার আমরা কাজ শুরু করতে যাচ্ছি একটি একাডেমি তৈরির। একাডেমির জায়গা নিয়েও কথা হচ্ছে। এদিকে আগেরবারে দলের মেন্টর পাকিস্তানি তারকা ওয়াকার ইউনুসকে এবার কোচের ভুমিকায় রেখেছে সিলেট সিক্সার্স।
এই প্রসঙ্গে ইয়াসির ওবায়েদ জানিয়েছেন, আমাদের দেশি-বিদেশি সমন্বয় করেই দল ঠিক করতে হবে। গতবার একাদশে পাঁচজন বিদেশি ছিল। এবার চারজন করা হচ্ছে। কিছু নিয়মও পরিবর্তন হচ্ছে। এছাড়া আমাদের এবার প্রধান কোচ ওয়াকার ইউনুস। তিনি গত আসরে আমাদের মেন্টর হিসেবে কাজ করেছেন।
দলের এত পরিবরতনের মাঝে এবারে ক্যাপ্টেনের দায়িত্তে কে থাকবেন নাসির নাকি অন্য কেউ, এই প্রশ্নে ম্যানেজিং কমিটি থেকে জানা গেছে এবারেও তিনিই থাকছেন ক্যাপ্টেন এবং এটা মোটামুটি নিশ্চিত।
প্রাইভেট ডিটেকটিভ/৫মে২০১৮/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ