April 19, 2019, 11:36 am

শিরোনাম :
ইসলামপুরে সাংবাদিক শফিক জামান লেবু’র শোকসভা ও দোয়া মাহফিল আলফাডাঙ্গায় বালু কাটায় অপরাধে ৫০ হাজার টাকা জরিমানা আদায় স্বরূপকাঠীতে বিদ্যালয়ের ভবন যেন মৃত্যুফাঁদ, শঙ্কায় শিক্ষক শিক্ষার্থীরা তামাকে না বলুন চা কে হ্যাঁ বলুন নুসরাত ও শিশু মনির হত্যার সর্বোচ্চ শাস্তি ফাঁসির দাবি – বঙ্গবন্ধু উলামা পরিষদ বগুড়ায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বিএনপি নেতা এ্যাডঃ মাহবুব আলম শাহীন নিহত মাদারীপুরে বৈশাখী আনন্দে নগদের শোভাযাত্রা গতানুগতিক ধারা পরিহারের আহবান-কৃষিমন্ত্রী ড.মো.আব্দুর রাজ্জাক এমপি চিরিরবন্দরে কালবৈশাখী ঝড়ে ব্যাপক ক্ষয়-ক্ষতি আলফাডাঙ্গায় উপজেলা প্রশাসনের ঐতিহাসিক মুজিবনগর দিবস পালিত

কেশবপুরে শিশু ধর্ষণের শিকার ধর্ষক গ্রেফতার

Spread the love

জাহিদ আবেদীন বাবু,কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ
যশোরের কেশবপুরে এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। আহত অবস্থায় শিশুটিকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে ফরেনসিক পরীক্ষার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে উপজেলা আলতাপোল গ্রামে। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে কেশবপুর থানায় মামলা করেছে।থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলা আলতাপোল গ্রামে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধুর ৫ বছর বয়সী মেয়েকে ফুসলিয়ে পাশ্ববর্তী মাছের ঘেরের টং ঘরে নিয়ে ধর্ষণ করে। ওই সময় এলাকাবাসি ধর্ষককে পিটুনি দিয়ে আটকিয়ে রাখে কেশবপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার উপ পরিদর্শক ফজলে রাব্বী ও পিএসআই অনুপম রায় সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থল থেকে ভেরচী গ্রামের মৃত ইনছার আলির ছেলে ধর্ষক নজরুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করে। থানার উপ পরিদর্শক ফজলে রাব্বী বলেন, শিশুর মা বাদি হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছেন। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আহসান মিজান রুমি জানান, ওই শিশুকে চিকিৎসা ও ফরেনসিক পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। শিশুটি বর্তমান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ওই হাসপাতালেই তার ফরেনসিক পরীক্ষা করানো হবে।

প্রাইভেট ডিটেকটিভ/ ১৪ এপ্রিল ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ