June 25, 2019, 8:14 am

শিরোনাম :
চৗদ্দগ্রামে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ টুর্ণামেন্টে চ্যাম্পিয়ান কাশিনগর প্রাথমিক বিদ্যালয় তুরস্কে আল্লামা হবিগঞ্জী ও তার সঙ্গীদের ঐতিহাসিক সফর যশোর চৌগাছার আওয়ামীলীগের ৭০ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন ভোলার ইলিশা ফেরীঘাট থেকে ১৪০৫ পিস ইয়াবা ও ২ কেজি গাজাসহ মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ অপহরণের ৫ দিন পর ৭ম শ্রেণীর ছাত্র কে উদ্ধার করেছে র‍্যাব ইসলামপুরে গ্রাম আদালতের দুইদিন ব্যাপী রিফেশার্স প্রশিক্ষন শুরু কলাপাড়ায় যাত্রীবাহী বাস নিয়ন্ত্রন হারিয়ে পুকুরে আহত-১৫ ২৭-২৮ জুন কুয়াকাটায় বীচ কার্ণিভাল উৎসব সুন্দরগঞ্জে মাদক ব্যবসায়ী গ্রেফতার থানায় নিয়ে নির্যাতনের রিপোর্টের প্রতিবাদ ভুক্তভোগী পরিবারের

কেশবপুরে শিশু ধর্ষণের শিকার ধর্ষক গ্রেফতার

Spread the love

জাহিদ আবেদীন বাবু,কেশবপুর (যশোর) প্রতিনিধিঃ
যশোরের কেশবপুরে এক শিশু ধর্ষণের শিকার হয়েছে। এ ঘটনায় থানা পুলিশ ধর্ষককে গ্রেফতার করেছে। আহত অবস্থায় শিশুটিকে কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরবর্তীতে তাকে ফরেনসিক পরীক্ষার জন্য তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে। ঘটনাটি ঘটেছে রবিবার সকালে উপজেলা আলতাপোল গ্রামে। এ ঘটনায় মেয়েটির মা বাদি হয়ে কেশবপুর থানায় মামলা করেছে।থানা পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, উপজেলা আলতাপোল গ্রামে বন্ধুর বাড়িতে বেড়াতে এসে বন্ধুর ৫ বছর বয়সী মেয়েকে ফুসলিয়ে পাশ্ববর্তী মাছের ঘেরের টং ঘরে নিয়ে ধর্ষণ করে। ওই সময় এলাকাবাসি ধর্ষককে পিটুনি দিয়ে আটকিয়ে রাখে কেশবপুর থানা পুলিশকে খবর দেয়। খবর পেয়ে থানার উপ পরিদর্শক ফজলে রাব্বী ও পিএসআই অনুপম রায় সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ঘটনা স্থল থেকে ভেরচী গ্রামের মৃত ইনছার আলির ছেলে ধর্ষক নজরুল ইসলাম (৩৫) কে গ্রেফতার করে। থানার উপ পরিদর্শক ফজলে রাব্বী বলেন, শিশুর মা বাদি হয়ে এ ঘটনায় থানায় মামলা করেছেন। কেশবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার আহসান মিজান রুমি জানান, ওই শিশুকে চিকিৎসা ও ফরেনসিক পরীক্ষার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।
এ ব্যাপারে কেশবপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. শাহিন জানান, শিশু ধর্ষণের ঘটনায় ধর্ষককে গ্রেফতার করা হয়েছে। শিশুটি বর্তমান খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন। ওই হাসপাতালেই তার ফরেনসিক পরীক্ষা করানো হবে।

প্রাইভেট ডিটেকটিভ/ ১৪ এপ্রিল ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ