October 19, 2020, 11:12 am

শিরোনাম :
চার শিশুকে যৌন নির্যাতনের দায়ে মাদ্রাসা শিক্ষক গ্রেপ্তার পঞ্চম দফায় পদ্মাসেতুর নির্মাণ ব্যয় বাড়ছে চাঁপাইনবাবগঞ্জে ট্রাক-মোটরসাইকেল মুখোমুখী সংঘর্ষে সেনাবাহিনীর এক সদস্যের স্ত্রী ও শ্যালিকা নিহত রাজশাহীতে র‌্যাব-৫ এর অভিযানে একটি ওয়ান শুটারগান ও দু’টি ককটেল উদ্ধার’ শীর্ষ অস্ত্র ব্যবসায়ী আটক কেশবপুরে বিদ্যুৎ সংযোগ বিচ্ছিন্ন করায় পানি সংকটে আমন ধানের উৎপাদন ব্যাহত হওয়ার আশংকা জামালপুরের বকশীগঞ্জে আওয়ামী লীগ-ছাত্রলীগ ধাওয়া পাল্টা ধাওয়া জামালপুরে জিয়াউল হত্যা মামলায় একজনের ফাঁসি, ২ জনের যাবজ্জীবন তারাগঞ্জে কিন্ডার গার্টেন স্কুলে জরিমানা রংপুরে নারী নির্যাতন ও ধর্ষণ বিরোধী পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত রাজশাহীতে আরএমপি কমিশনারের নেতৃত্বে নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত ওয়ান শুটারগান ও রিভলবারসহ দুই জনকে গ্রেফতার আদালতের নিষেধাজ্ঞা অমান্য করে জোরপূর্বক ঘরনির্মাণ’ ভুক্তভোগীদের রাজশাহী প্রেসক্লাবে সংবাদ সম্মেলন! রাজধানীর মাতুয়াইল এলাকা হতে ২৭২ বোতল ফেন্সিডিলসহ ০২ জন মাদক ব্যাবসায়ী গ্রেফতার হবিগঞ্জের নবীগঞ্জে টেইলারী শিখতে গিয়ে ফুফায় করলো এক তরুণীকে ধর্ষন! স্বামী- স্ত্রী আটক কুয়াকাটায় সহিংসতা বিরোধী সাইকেল র‌্যালি অবৈধ অস্ত্র রেখে নৌকা’র প্রার্থীকে ফাঁসানোর অভিযোগ ঝিনাইদহে পারিবারিক বিরোধের জেরে নারী নিহত নাটোরের গুরুদাসপুরে নারী ধর্ষন ও নির্যাতন বিরোধী সমাবেশ অনুষ্ঠিত তারাগঞ্জে কমেনি আলুর দাম সবজি’র দাম চড়া সরিষাবাড়ীতে নারী ধর্ষণ ও নারী নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ অনুষ্ঠিত

কেশবপুরে টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয় হচ্ছে

Spread the love

জাহিদ আবেদীন বাবু, কেশবপুর (যশোর)ঃঃ

যশোরের কেশবপুর উপজেলায় টিকিট কেটে মাছ শিকার দিন দিন জনপ্রিয়  হয়ে উঠছে। গত দেড় মাসে উপজেলার ৪টি পুকুরে টিকিট কেটে ছিপে মাছ শিকারের প্রতিযোগিতার অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামে টিকিট কেটে ছিপে মাছ শিকারের দৃশ্য উপভোগ করতে শত শত মানুষের উপস্থিত হয় । এর আগে উপজেলার পাঁজিয়া ইউনিয়নের নেপাকাটি গ্রামের আজিজুর রহমানের পুকুর, কেশবপুর সরকারি ডিগ্রি কলেজের পুকুর ও ভোগতীনরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে টিকিটের মাধ্যমে মাছ শিকারের অনুষ্ঠিত হয়েছে।

এসব মাছ শিকার প্রতিযোগিতায় দেশের বিভিন্ন জেলা থেকে দক্ষ মাছ শিকারিরা হুইল ও ছিপের মাধ্যমে মাছ শিকার করতে অংশ গ্রহণ করছে । সকাল ৬ টা থেকে সন্ধ্যা পর্যন্ত মাছ শিকারের প্রতিযোগিতা চলে। আর  দৃশ্য উপভোগ করার জন্য স্থানীয় অধিবাসীসহ  পাশ্ববর্তী বিভিন্ন জেলা উপজেলা থেকেও লোকজন  উপস্থিত হন। শুক্রবার উপজেলার মাদারডাঙ্গা গ্রামের আহমদ আলীর পুকুরে মাছ শিকার উপভোগ করতে উপস্থিত হয় স্থানীয় পুরুষের পাশাপাশি নারী শিশুরাও।

মাদারডাঙ্গা গ্রামের মাছ শিকার দেখতে আসা উপজেলার ব্যাসডাঙ্গা গ্রামের আকবর হোসেন (৪০) বলেন, সম্প্রতি কেশবপুরের বিভিন্ন এলাকায় মাছ ধরার প্রতিযোগিতা দেখার জন্য সব বয়সী মানুষের উপস্থিতি লক্ষ্য করা গেছে। উপজেলার ভোগতি গ্রাম থেকে আসা আলামিন (২০) বলেন, উপজেলার সবকটি পুকুরে মাছ ধরার প্রতিযোগিতা উপভোগ করেছি।নেপাকাটি গ্রামের নজরুল ইসলাম ও ভোগতি নরেন্দ্রপুর গ্রামের বিল্লাল হোসেনের পুকুরে মাছ শিকারের দৃশ্য দেখে খুবই আনন্দ পেয়েছি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ