February 20, 2020, 4:08 pm

শিরোনাম :
১৫ মার্চ বিশ্ব ভোক্তা অধিকার দিবসঃ মুজিববর্ষের অঙ্গীকার, সুরক্ষিত ভোক্তা অধিকার! নাটোর অর্থনৈতিক অঞ্চল পরিদর্শনে“বেজা” উপ-সচিবের সন্তোষ সুন্দরগঞ্জে অসহায় পরিবারে হামলা: আহত-৮ রংপুরে ফেন্সিডিলের বিরাট চালান ও মজুদ আবিস্কার পীরগঞ্জে ডায়াগনস্টিক সেন্টারে মোবাইল কোর্ট ২জনের জরিমানা অন্যরা বহাল তবিয়তে! যশোরের বাঁকড়ায় দরগাডাঙ্গা থেকে গাঁজাসহ আটক- ২ রমজান মাসকে সামনে রেখে ৩০ হাজার টন সয়াবিন তেল ও ২৫ হাজার টন চিনি কিনছে সরকার রাজধানীর উত্তরায় হঠাৎ ছাদ থেকে লাফিয়ে পড়ার পর চিৎকার, কিশোরীর মৃত্যু গ্রামীণফোনকে আগামী ২৪ ফেব্রুয়ারী সোমবারের মধ্যে ১ হাজার কোটি টাকা দেওয়ার নির্দেশ সিরাজগঞ্জে রাস্তার কাজে অনিয়মের সংবাদ সংগ্রহ করতে গিয়ে ঠিকাদারের সন্ত্রাসী বাহিনীর হামলায় ৫ সাংবাদিক আহত

কেশবপুরে ছাগলে বাধাকপির পাতা খাওয়াকে কেন্দ্র করে রং মিস্ত্রির উপর সন্ত্রাসী হামলা ॥ থানায় অভিযোগ

Spread the love
কেশবপুরে ছাগলে বাধাকপির পাতা খাওয়াকে কেন্দ্র করে রং মিস্ত্রির উপর সন্ত্রাসী হামলা ॥ থানায় অভিযোগ
জাহিদ অাবেদীন বাবু কেশবপুর (যশোর) প্রতিনিধি
যশোরের কেশবপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে  এক রং মিস্ত্রির উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত রং মিস্ত্রি বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিয়োগ হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, ছাগলে বাঁধাকপির পাতা খাওয়াকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে উপজেলার পচাক্ররা গ্রামের মৃত জয়নাল মোড়লের ছেলে রং মিস্ত্রি  আব্দুল গফ্ফার মোড়লের সাথে  প্রতিবেশী রেজাউল মোড়লের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রং মিস্ত্রিী গফ্ফারকে সে দেখে নেওয়ার হুমকী দেয়। এই ঘটনার জের ধরে শনিবার সকালে রেজাউল মোড়ল ও তার ভাড়াকরা জামিনুল মোড়ল, কবিরুল মোড়ল বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে  রং মিস্ত্রি গফ্ফারকে তার বাঁধাকপির ক্ষেতে একাংশ পেয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। আহত গফ্ফার মোড়ল(৪২) কে কেশবপুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় আহত আব্দুল গফ্ফার মোড়ল বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি অভিযোগ করেছে।
অভিযুক্ত রেজাউল মোড়লের মোবাইল ফোন বন্ধ  থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এব্যাপারে কেশবপুর থানার এ.এস.আই জাহিদ বলেন,অভিযোগ পেয়েছি,তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ