October 15, 2019, 8:34 am

শিরোনাম :
ছিনতাইকারী চক্রের চার সদস্য আটক বগুড়ার মাটিডালীতে নেশার টাকা না পেয়ে এক ব্যক্তির আত্মহত্যা শিবগঞ্জে পানির ফোয়ারা সহ বিভিন্ন উন্নয়ন মূলক কাজ উদ্বোধন করলেন জেলা প্রশাসক সুনামগঞ্জ সীমান্তে ৩ লক্ষ টাকার ভারতীয় প্রকার পণ্য আটক পাইকগাছায় মহিলা লীগ নেত্রীর বিরুদ্ধে আপত্তিকর জিডি করায় ছাত্রলীগের সাবেক দপ্তর সম্পাদককে গণপিটুনী ফুলবাড়ী থানা পুলিশের অভিযানে ৫ বোতল ফেন্সিডিলসহ আটক-১ ফুলবাড়ীতে বিপুল পরিমাণ নকল জুস ধ্বংস বোয়ালমারীতে নিখোঁজ অটোভ্যান চালক কিশোরের কঙ্কাল উদ্ধার যশোরের শার্শা সীমান্তে ফেনসিডিলসহ আটক-১ মিঠাপুকুরে ফটোসেশনেই সীমাবদ্ধ বাল্যবিবাহ নিরোধ দিবসের কর্মসূচী

কেশবপুরে ছাগলে বাধাকপির পাতা খাওয়াকে কেন্দ্র করে রং মিস্ত্রির উপর সন্ত্রাসী হামলা ॥ থানায় অভিযোগ

Spread the love
কেশবপুরে ছাগলে বাধাকপির পাতা খাওয়াকে কেন্দ্র করে রং মিস্ত্রির উপর সন্ত্রাসী হামলা ॥ থানায় অভিযোগ
জাহিদ অাবেদীন বাবু কেশবপুর (যশোর) প্রতিনিধি
যশোরের কেশবপুরে তুচ্ছ একটি ঘটনাকে কেন্দ্র করে  এক রং মিস্ত্রির উপর সন্ত্রাসী হামলার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আহত রং মিস্ত্রি বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি লিখিত অভিয়োগ হয়েছে।
অভিযোগ সূত্রে জানা গেছে, ছাগলে বাঁধাকপির পাতা খাওয়াকে কেন্দ্র করে শুক্রবার দুপুরে উপজেলার পচাক্ররা গ্রামের মৃত জয়নাল মোড়লের ছেলে রং মিস্ত্রি  আব্দুল গফ্ফার মোড়লের সাথে  প্রতিবেশী রেজাউল মোড়লের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে রং মিস্ত্রিী গফ্ফারকে সে দেখে নেওয়ার হুমকী দেয়। এই ঘটনার জের ধরে শনিবার সকালে রেজাউল মোড়ল ও তার ভাড়াকরা জামিনুল মোড়ল, কবিরুল মোড়ল বাঁশের লাঠি ও লোহার রড দিয়ে  রং মিস্ত্রি গফ্ফারকে তার বাঁধাকপির ক্ষেতে একাংশ পেয়ে পিটিয়ে গুরুত্বর আহত করে। আহত গফ্ফার মোড়ল(৪২) কে কেশবপুর সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এঘটনায় আহত আব্দুল গফ্ফার মোড়ল বাদী হয়ে ৩ জনের বিরুদ্ধে কেশবপুর থানায় একটি অভিযোগ করেছে।
অভিযুক্ত রেজাউল মোড়লের মোবাইল ফোন বন্ধ  থাকায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।
এব্যাপারে কেশবপুর থানার এ.এস.আই জাহিদ বলেন,অভিযোগ পেয়েছি,তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ