April 2, 2020, 3:26 pm

শিরোনাম :
পটিয়া শোভনদন্ডি রসিদাবাদ গ্রামে প্রবাসী আওয়ামীলীগ নেতা আবদুল আজিজ চৌধুরীর নিজস্ব উদ্দেগে ত্রাণ বিতরন আলফাডাঙ্গায় এক হাজার পরিবাবেরর মাঝে ইউপি চেয়ারম্যানের খাদ্য সামগ্রী বিতরণ আখাউড়া পৌর শহরের ১ নং ওয়ার্ড দুর্গাপুর মৃত দেওয়ান মনির এর বাড়ির ভাড়াটিয়ার নিজ কক্ষ থেকে শিল্পী আক্তার(৩৪) এর মৃতদেহ উদ্ধার করেছে আখাউড়া থানা পুলিশ আখাউড়ায় না খেয়ে দিন পাড় করা হকার কর্মচারীদের মাঝে বাংলাদেশ মানবাধিকার কমিশনের ত্রাণসামগ্রী বিতরণ প্রতি উপজেলার দুজনের নমুনা পরীক্ষার নির্দেশ প্রধানমন্ত্রী শেখ হাসিনা করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে না আসায় সাধারণ ছুটিতে ব্যাংক লেনদেনের সময় বাড়ল প্রাণঘাতী করোনাভাইরাসের সঙ্গে যুদ্ধ করুন,আমাদের সঙ্গে নয়-মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে ইরান কাশ্মীরের বাসিন্দাদের সংজ্ঞা বদলে দিল নরেন্দ্র মোদির সরকার যুক্তরাষ্ট্রে মহামারী করোনাভাইরাসে একদিনে সর্বোচ্চ মৃত্যুর রেকর্ড  প্রাণঘাতী করোনাভাইরাস- পুলিশ সদস্যদের বিনয়ী হতে বললেন আইজিপি ড. জাবেদ পাটোয়ারী

কেরানীগঞ্জে হোম কোয়ারান্টাইনে না থাকায় সৌদি প্রবাসীকে জরিমানা

Spread the love

শাহীন আহমেদ,কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধিঃ

কেরানীগঞ্জ উপজেলার কলাতিয়া ইউনিয়নে হোম কোয়ারেন্টাইনে না থাকায়   সৌদি ফেরত প্রবাসীকে দশ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে।
সৌদি ফেরত প্রবাসী ব্যক্তিকে ১৪ দিন হোম কোয়ারেন্টাইন না মেনে বাহিরে ঘুরাফেরা করছে। তাকে ঘরে থাকতে বলায় স্থানীয় মেম্বার ও পুলিশের সাথে দুর্ব্যবহার করে। উপজেলা প্রশাসন গিয়ে তাকে বাহিরে ঘুরাফেরা করতে দেখায়  অর্থদণ্ড দেন, এবং ঘরে থাকা নিশ্চিত করা হয়। পরিবার ও এলাকাবাসীকে সচেতন করেন।
নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভিন বলেন, মঙ্গলবার দুপুরে খবর পাই একজন সৌদি প্রবাসী হোম কোয়ারেন্টাইন অমান্য করে বাইরে ঘোরাফেরা করছেন। পরে ঘটনার সত্যতা হাতেনাতে পাওয়ায় তাকে ১০ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়েছে। একই সঙ্গে ১৪ দিন নিজ বাড়িতে কোয়ারেন্টাইনে থাকার নির্দেশ প্রদান করা হয়েছে।
এ ব্যাপারে কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা অমিত দেবনাথ জানান,  করোনাভাইরাস নিয়ে প্রতিনিয়ত উপজেলার সর্বত্রই সচেতনতামূলক পরামর্শ দেয়া হচ্ছে। দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও জনস্বাস্থ্য রক্ষার্থে উপজেলা প্রশাসন নিয়মিত কাজ করে যাচ্ছে বলে জানান তিনি।
প্রাইভেট ডিটেকটিভ/২৪ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ