October 25, 2020, 8:10 pm

শিরোনাম :
রংপুরে ডিপ্লোমা ঐক্য পরিষদ এর মানববন্ধন ও র‍্যালী অনুষ্ঠিত রাজশাহীতে জাতীয় নিরাপদ সড়ক দিবসে পুজামন্ডপে নিসচার মাস্ক ও সচেতনতামূলক লিফলেট বিতরণ মহিপুরে নৈশ প্রহরী নিয়োগের নামে উৎকোচ গ্রহণ কলাপাড়ায় ইউপি সদস্য হত্যা মামলায় তিনজনকে গ্রেফতার সুন্দরগঞ্জে শারদীয়োৎসবে দুঃস্থ মহিলাদেরকে বস্ত্র বিতরণ রাজশাহীতে তিন দশক পর ‘ঢলন’ প্রথা আজ বিলুপ্ত বৃষ্টিতে অচল জগন্নাথপুর-সিলেট সড়ক রংপুরে পূর্ব শত্রুতার জের ধরে ধর্ষণের চেষ্টা’ থানায় অভিযোগ আদমদীঘিতে ৬০কেজি গাঁজাসহ গ্রেপ্তার- ৩ মোরেলগঞ্জে সাড়ে ৮ লাখ টাকার অবৈধ জাল আটক ও ভস্মিীভূত করেছে নৌবাহিনী চিলমারীতে কাঁচকোল সামাজিক সংগঠনের উদ্দেগে গরীব ও অসহায়দের মাঝে বস্ত্র বিতরণ করা হয়েছে সরিষাবাড়ীতে পিডিবি‘র একটি খুটির মূল্য ৪ হাজার টাকা ঝড়ো আবহাওয়ায় কুয়াকাটা সৈকতে পর্যটকদের ভীড় যাত্রাবাড়ী ও চকবাজার থানা এলাকা থেকে ইয়াবা ও ফেসিডিলসহ আটক ০২ মধ্যনগরে মসজিদ নির্মাণের টাকা আত্নসাদের অভিযোগ র‌্যাব-৫ এর পৃথক দুটি অভিযানে অবৈধ ইয়াবা ট্যাবলেট উদ্ধার’ দুই মাদক ব্যাবসায়ী অটক ভারতে পাচার ৩ যুবক-যুবতীকে বেনাপোলে হস্তান্তর র‌্যাব-১০ পৃথক পৃথক অভিযানে ঢাকার কেরানীগঞ্জ এলাকা থেকে ইয়াবা ও বিয়ারসহ আটক ০৩ আদমদীঘিতে ১২০বোতল ফেন্সিডিলসহ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার রংপুরে পুলিশ কর্মকর্তার বাসায় চুরি ও এক লক্ষ পঞ্চাশ হাজার টাকা খোয়া

কেরানীগঞ্জে চিকিৎসকের অবহেলায় প্রসূতির মৃত্যুর অভিযোগ

Spread the love

শরীফ হাসান ,ঢাকা জেলা দক্ষিণ প্রতিনিধিঃঃ


রাজধানী ঢাকার অদূরে কেরানীগঞ্জ উপজেলার কদমতলীতে অবস্থিত মেরিস্টোপস ক্লিনিকে ভুল চিকিৎসায় সুমি আক্তার (২৪) নামে এক প্রসূতির মৃত্যুর অভিযোগ উঠেছে। গতকাল রবিবার (২০ সেপ্টেম্বর) রাতে সুমির আক্তারের সিজার করার সময় তার মৃত্যু হয় বলে জানান সুমির স্বামী শরীফ।

নিহত সুমির স্বামী অভিযোগ করে বলেন, আমি আমার স্ত্রীকে চিকিৎসার জন্য গতকাল রবিবার সকাল ১১টার দিকে আমার স্ত্রীকে আমি মেরিস্টোপস ক্লিনিকে ভর্তি করি। হাসপাতালে ভর্তির পর তারা বলে এক্ষুণি সিজার করতে হবে তারপর তাদের কথায় আমি রাজি হয়ই। তারপরে বিকাল ৪ টার দিকে অপারেশন শুরু করেন ডা. সাজেদা খাতুন ও এনেথেসিয়া ডা. মনির হোসেন। কোনো প্রকার পরীক্ষা না করেই তারা রোগীর শরীরে এনেসথেসিয়া ইনজেকশন দেন ও সিজার করেন। এতে জমজ বাচ্চা (একটি ছেলে ও মেয়ে) জন্ম হয়। যদিও আরও ৪দিন পরে সিজার করার কথা ছিলো।

এদিকে সিজার করার পর সুমির প্রচন্ড রক্তক্ষরণে শারীরিক অবস্থার অবনতি হয়। পরিস্থিতি নিয়ন্ত্রণের বাহিরে গেলে মেরিস্টোপস্ হাসপাতাল থেকে মিডফোর্ট হাসপাতালে রোগীকে প্রেরণ করা হয়। মিডফোর্ট হাসপাতালে নিলে কর্তব্যরত ডাক্তার সুমিকে মৃত ঘোষণা করে।

কেরানীগঞ্জ থানা থেকে বলা হয় এ ব্যাপারে এখনো কোন মামলা হয়নি। মামলা হলে আমরা বিষয়টি দেখবো।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ