April 1, 2020, 11:08 pm

শিরোনাম :
ভৈরবে মোবাইল কোর্ট পরিচালনা করে ৮ জন কে আইনের আওতায় আনা হয় ও ১৭৫০০ টাকা জরিমানা করা হয় নিষেধাজ্ঞা উপেক্ষা করে ব্রহ্মপুত্র নদে হিন্দু সম্প্রদায়ের অষ্টমী পালন কুয়াকাটায় দেয়াল চাপা পরে ৬ষ্ঠ শ্রেনীর শিক্ষার্থী নিহত গভীর রাতে কর্মহীন অসহায় মানুষদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করলেন ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন যশোরে কেটলির গরম পানিতে চা-দোকানির হাত ঝলসে দিল পুলিশ বাদাঘাট শ্রী কৃষ্ণ সেবা সংঘের উদ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ সাবেক ডিসি,আরডিসি,দুই নির্বাহী ম্যাজিস্ট্রেটের বিরুদ্ধে মামলা নথিভুক্ত ফুলবাড়ীতে বাজার পরিস্কার করলো রংধণু পাঠাগার ও চাষী ক্লাবের সেচ্ছাসেবীরা ভোলায় সাংবাদিকের উপর হামলা সেই চেয়ারম্যানের ছেলে নাবিল হায়দার গ্রেফতার রাজশাহী মেডিকেলে শুরু হয়েছো করোনা পরীক্ষা’ রিপোর্ট মিলবে ৮ থেকে ১২ ঘণ্টায়

কেরানীগঞ্জবাসীর জন্য নিরলস পরিশ্রম করে যাচ্ছেন উপজেলা প্রশাসন

Spread the love
শাহীন আহমেদ,কেরানীগঞ্জ(ঢাকা)প্রতিনিধিঃ
দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ, বিনোদন কেন্দ্র বন্ধ, কোচিং সেন্টার বন্ধ, বিদেশ ফেরত ব্যক্তিকে হোম কোয়ারান্টানে থাকার পরামর্শ, ভ্রাম্যমান আদালতের অভিযানসহ কেরানীগঞ্জের মানুষের কল্যাণে দিনরাত কাজ করে যাচ্ছে উপজেলা প্রশাসন।

কেরানীগঞ্জ উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ, নির্বাহী ম্যাজিস্ট্রেট সানজিদা পারভীন এবং নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেলের নেতৃত্বে কেরানীগঞ্জের প্রতিদিনই ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করে দ্রব্যমূল্য নিয়ন্ত্রণ ও করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করছে প্রশাসন।
উপজেলা প্রশাসন সারাদিন ভ্রাম্যমান আদালত পরিচালনা করার পরেও থেমে নেই রাতের বেলা। রাত দশটায় আইন অমান্য করে পার্টি সেন্টার খোলা রাখায় বাঁশরী সেন্টার কে ১ লক্ষ টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন উপজেলা নির্বাহি ম্যাজিস্ট্রেট অমিত দেবনাথ।
গতকাল ২০ মার্চ ২০২০ ইং তারিখ শুক্রবার কেরানীগঞ্জে করোনা ভাইরাস কে পুঁজি করে পণ্যের  দাম বেশি রাখায় ১৯ জনকে ৩ লাখ ৮৪ হাজার টাকা জরিমানা করে উপজেলা প্রশাসন নির্বাহী ম্যাজিস্ট্রেট কামরুল হাসান সোহেল বলেন,সারাদিনই অাজ কেরানীগঞ্জে বিভিন্ন জায়গায় ভ্রাম্য মান আদালত পরিচালনা করেছি। এবংপাশাপাশি যারা বিদেশ থেকে এসেছেন তাদের বাড়ি বাড়ি যাওয়ার চেষ্টা করেছি ।দুঃখজনক হচ্ছে শতভাগ সচেতন কেউই নন।
তিনি আরও বলেন সবাইকে যতটুকু সম্ভব বাসায় থাকার পরামর্শ দেয়া হলো।কোনভাবেই সেলুনে যাবেন না,যদিও সকল সেলুন বন্ধের জন্য পুলিশের সহায়তা চাওয়া হয়েছে। সকলকে আতঙ্কিত না হয়ে সচেতন হতে হবে।সর্বোচ্চ ঝুঁকির  কাজ আমরা করবো। আপনারা প্লিজ বাসায় থাকুন।

প্রাইভেট ডিটেকটিভ/২১ মার্চ ২০২০/ইকবাল
Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ