June 4, 2020, 10:54 pm

শিরোনাম :
মহামারী মরন ব্যাধী করোনায় দেশে ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৫, সর্বমোট ৭৮১ চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলায় বিএনপি থেকে আয়ামী লীগে যোগ দেয়া সেই আমিনুল ইসলাম ডেঙ্গুজ্বরে মৃত্যু টাঙ্গাইল শহরের পূর্ব আদালতপাড়া পুকুরের চোরাবালি থেকে ২ গাভী উদ্ধার করল ফায়ার সার্ভিস কক্সবাজারের চকরিয়ায় পাওনা টাকা চাওয়ায় বৃদ্ধকে এ কেমন নির্যাতন! বরিশালের মেহেন্দিগঞ্জ উপজেলার দড়িরচর খাজুরিয়া দাখিল মাদ্রাসার কেরানি ও মসজিদের ইমামকে জুতার মালা পরিয়ে লাঞ্ছনা ঢাকা-বরিশাল নৌরুট: রোটেশনে উধাও স্বাস্থ্যবিধি মহামারী মরন ব্যাধী করোনা সংক্রমণ ভয়াবহ রূপ নেয়ার শঙ্কা মহামারী মরন ব্যাধী করোনায় বিপর্যস্ত অর্থনীতি জিডিপির গতি বৃদ্ধিই বড় চ্যালেঞ্জ আগামী তিন বছর ৮ শতাংশের উপরে প্রবৃদ্ধি অর্জনের লক্ষ্য ভারতে রাস্তায় নামছে বেসরকারি বাস আগের ভাড়াতেই সুস্থ আছেন প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেন আমি কেবলমাত্র আল্লাহকে জবাব দিতে বাধ্য – অভিনেত্রী জাইরা ওয়াসিম

কুড়িগ্রাম-৩ আসনের এমপি মাঈদুল ইসলাম ইন্তেকাল করায় গ্রামের বাড়ি উলিপুরে শোকের ছায়া

Spread the love

নুরবক্ত আলী,কুড়িগ্রাম প্রতিনিধি :
কুড়িগ্রাম-৩ আসনের (উলিপুর) জাতীয় পার্টির সংসদ সদস্য ও সাবেক মন্ত্রী একেএম মাঈদুল ইসলাম বৃহস্পতিবার রাত ১১টা ৪০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেছেন। মৃত্যু কালে তার বয়স হয়েছিল ৭৮ বছর।

তার মৃত্যুতে উলিপুরে গভীর শোকের ছায়া নেমে এসেছে। দয়ালপাড়া এলাকার বাড়িতে শোকার্ত দলীয় সদস্য, গুণগ্রাহী এবং আত্মীয় স্বজনরা এসে ভির করছেন। এছাড়া তার বিদেহী আত্মার মাগফেরাত কামনায় চলছে কোরান খানি।
তিনি দীর্ঘদিন ধরে ডায়েবেটিস ও ফুসফুস জনিত রোগে আক্রান্ত ছিলেন। তার অবস্থার অবনতি হলে, গত ২২এপ্রিল ঢাকা ইউনাইটেড হাসপাতালে আইসিইউতে ভর্তি করে লাইফ সাপোর্টে রাখা হয়।
তার ছোটভাই বিএনপি নেতা তাসভীর উল ইসলাম জানান, শুক্রবার বাদ জুম্মা আসাদগেট নিউ কলোনি জামে মসজিদ প্রাঙ্গণে তার প্রথম জানাজা, শনিবার তার গ্রামের বাড়ি কুড়িগ্রাম জেলার উলিপুরে হেলিকপ্টারযোগে মরদেহ আনা হবে। সেখানে উলিপুর স্টেডিয়াম মাঠে সকাল সাড়ে ১১টায় দ্বিতীয় জানাজ সম্পন্ন হবে। তারপর মরদেহ নিয়ে যাওয়া হবে ঢাকায়। রোববার জাতীয় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় সকাল ১১ টায় তার তৃতীয় নামাযে জানাজা অনুষ্ঠিত হবে। ওই দিনই বাদ আছর গুলশান আজাদ মসজিদ প্রাঙ্গণে চতুর্থ জানাযা শেষে বাদ মাগরিব বনানী কবরস্থানে দাফণ করা হবে।
একেএম মাঈদুল ইসলামের মৃত্যু কুড়িগ্রাম জেলা পরিষদ চেয়ারম্যান জাফর আলী, জেলা প্রশাসক সুলতানা পারভীন, পুলিশ সুপার মেহেদুল করিমসহ রাজনৈতিক নেতৃবৃন্ধ শোক জানিয়েছেন।
একেএম মাঈদুল ইসলাম ১৯৪০ সালে ২৯মে ভারতের আসামের কোকরাড়াডাঙ্গার সুখের চরে জন্ম গ্রহণ করেন। তার পিতা মরহুম আবুল কাসেম পাকিস্তান জাতীয় পরিষদের ডেপুটি স্পীকার ছিলেন।
মাঈদুল ইসলাম ১৯৭৯ সাল থেকে ১৯৯০ সাল পর্যন্ত ডাক, তার ও টেলিযোগাযোগসহ বেশ কয়েকটি মন্ত্রণালয়ের মন্ত্রী ছিলেন। এরপর থেকে তিনি ১৯৯৬, ২০০৮ এবং ২০১৪ সালে কুড়িগ্রাম-৩ আসন (উলিপুর) এমপি হিসেবে নির্বাচিত হোন।

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

প্রাইভেট ডিটেকটিভ/১২মে২০১৮/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ