July 13, 2020, 2:03 am

শিরোনাম :
পায়রা বিদ্যুৎ কেন্দ্রের ১৭ শ্রমিকের করোনা রিপোর্ট নিয়ে স্বাস্থ্য বিভাগের সন্দেহ ঝিকরগাছার বিদায়ী নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা বক‌শিগ‌ঞ্জে জা‌তির জনকের ছ‌বি ভাংচু‌রের বিচার চাই‌লেন মেয়র নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কমিটি অনুমোদন দিল জাতীয় অনলাইন প্রেসক্লাবঃ সাংবাদিকদের মধ্যে আনন্দ উল্লাস জুয়া খেলার সংবাদ প্রকাশ করায় চ্যানেল এস এর ভৈরব উপজেলা প্রতিনিধি কে দেখে নেওয়ার হুমকি সুন্দরগঞ্জে যুবকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উথলী ইউনিয়ন পরিষদ জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন রাজশাহীর তানোরে সাংসদ ওমর ফারুক চৌধুরীর জমিতে টিএসসি কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শিবগঞ্জে করোনায় সামাজিক দূরুত্ব বজায় ও মাস্ক ব্যবহার না করায় ৬১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শিশুর প্রাণ বাঁচাতে অসহায় পরিবারের পাশে কুমিল্লার মানবিক পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম

কুমিল্লায় পুলিশকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা

Spread the love

কুমিল্লায় পুলিশকে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা
কুমিল্লা প্রতিনিধি


কুমিল্লার দাউদকান্দি উপজেলার হাসানপুর নামক স্থানে হাসান জমাদ্দার নামে ১ পুলিশ সদস্যেকে কুপিয়ে আহত করেছে দৃর্বৃত্তরা। দাউদকান্দি মডেল থানার সেকেন্ড অফিসার মো. রজব আলী জানান, আহত হাসান জমাদ্দার এই থানায় সাড়ে ৩ বছর যাবত ড্রাইভার হিসেবে কর্মরত ছিলেন। কিছু দিন পূর্বে সে এই থানা থেকে ৬ কিমি দূরে গৌরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রে বদলি হয়। জানা যায়, গতকাল বিকেলে সেখানে যোগদান করে তার বাসা দাউদকান্দি বলদাখাল নামক স্থানে ফেরার পথে এ সন্ত্রাসীদের হাতে মর্মান্তিকভাবে জখম হয়।
জানা যায়, গত রাত (২৮ নভেম্বর) অনুমান সাড়ে ৮ টায় একদল দুর্বৃত্ত হাসান জমাদ্দারকে কুপিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাকে প্রথমে দাউদকান্দি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয় পরে সেখান থেকে তাকে ঢাকায় রেফার করা হয়। নাম প্রকাশে অনিচ্ছুক অত্র থানার আরেক কর্মকর্তা জানান, আহত হাসান জমাদ্দার এই থানায় দীর্ঘদিন কর্মরত থাকায় সে অপরাধীদের সকল আস্তানা চিনেন এবং জানেন। আবার নতুন করে বদলি হয়েছেন একই থানা এলাকায়। এই থানায় নতুন যোগদান করা কর্মকর্তাদের তিনি সে স্পট গুলোকে চিনিয়ে দিয়ে অপরাধীদের অসুবিধায় ফেলে দেন। সে কারণেও তাকে কোপানো হতে পারে বলে তাদের ধারণা।
গোরীপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর আসাদুজ্জামানের সাথে মুঠোফোনে কথা হলে তিনি জানান, আহত হাসান জমাদ্দার সবে মাত্র কাল আমার এখানে যোগদান করেছে এবং কাল রাতেই এ ঘটনা। আমি না জেনে এ বিষয়ে কিছু বলতে পারব না। তবে যারাই এ ঘটনা ঘটাক না কেন তাদের আইনের আওতায় আনতে আমরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছি। এ প্রসঙ্গে দাউদকান্দি মডেল থানার অফিসার ইনচার্জ মো. মিজানুর রহমানের ফোনে একাধিকবার চেষ্টা করা হলেও তার বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ