July 13, 2020, 3:16 am

শিরোনাম :
পায়রা বিদ্যুৎ কেন্দ্রের ১৭ শ্রমিকের করোনা রিপোর্ট নিয়ে স্বাস্থ্য বিভাগের সন্দেহ ঝিকরগাছার বিদায়ী নির্বাহী অফিসারের সাথে সাংবাদিকদের মতবিনিময় সভা বক‌শিগ‌ঞ্জে জা‌তির জনকের ছ‌বি ভাংচু‌রের বিচার চাই‌লেন মেয়র নবীগঞ্জ অনলাইন প্রেসক্লাবের কমিটি অনুমোদন দিল জাতীয় অনলাইন প্রেসক্লাবঃ সাংবাদিকদের মধ্যে আনন্দ উল্লাস জুয়া খেলার সংবাদ প্রকাশ করায় চ্যানেল এস এর ভৈরব উপজেলা প্রতিনিধি কে দেখে নেওয়ার হুমকি সুন্দরগঞ্জে যুবকের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ উথলী ইউনিয়ন পরিষদ জেলায় শ্রেষ্ঠত্ব অর্জন রাজশাহীর তানোরে সাংসদ ওমর ফারুক চৌধুরীর জমিতে টিএসসি কলেজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শিবগঞ্জে করোনায় সামাজিক দূরুত্ব বজায় ও মাস্ক ব্যবহার না করায় ৬১ জনকে ভ্রাম্যমাণ আদালতের জরিমানা শিশুর প্রাণ বাঁচাতে অসহায় পরিবারের পাশে কুমিল্লার মানবিক পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম

কুমিল্লায় এনজিও’র ঋণের বোঝা বইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

Spread the love

কুমিল্লায় এনজিও’র ঋণের বোঝা বইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা
কুমিল্লা প্রতিনিধি

 


কুমিল্লার বুড়িচং উপজেলায় ঋণের বোঝা সইতে না পেরে বিলকিস আক্তার (৪৫) নামে এক নারী আত্মহত্যা করেছেন। বিলকিস আক্তার কালীকৃষ্ণনগর গ্রামের মধ্যপাড়া এলাকার সৌদি প্রবাসী মো. জাকির হোসেনের স্ত্রী ও এক ছেলে-তিন মেয়ের জননী।  মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে উপজেলার বাকশীমূল ইউনিয়ন কালীকৃষ্ণনগর গ্রামের শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বিলকিস আক্তার বিভিন্ন ব্যাংক, এনজিও ও প্রতিবেশীদের কাছ থেকে ঋণ নিয়ে স্বামী জাকিরকে বিদেশ পাঠায়। আর্থিক সংকটের কারণে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। সোমবার দিবাগত রাতের কোনো এক সময় সবাইর অজান্তে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
এ প্রসঙ্গে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে জানান, নিহত বিলকিস আক্তার মানসিক ভারসাম্য হারিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য  মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ