November 19, 2019, 3:28 pm

শিরোনাম :
কেশবপুরে আলোচিত মকছেদের মৃত্যুতে এলাকায় উত্তেজন,সংঘর্ষের আশঙ্কা! বর্তমান সরকারের সাফল্যে বাংলাদেশ বিশ্বের মাথা উচু করে দাড়াতে পেরেছে- আব্দুল মান্নান এমপি মৌলভীবাজারের সদর উপজেলার ভোক্তা অধিকার আইনে কয়েকটি দোকানে বিভিন্ন ধারায় এ জরিমানা বোয়ালমারীতে লবণের দাম বেশি নেওয়ায় ভ্রাম্যমাণ আদালতের জরিমানা ভোলা বোরহানউদ্দিনে আবাসন প্রকল্পে সৎ পিতা মেয়েকে নিয়ে উধাও সুন্দরগঞ্জে চড়ামূল্যে লবণ বিক্রিতে ৫ ব্যবসায়ীর জরিমানা জৈষ্ঠপুরা সার্বজনীন শান্তিময় বৌদ্ধ বিহারে শুভ দানোত্তম কঠিন চীবর দান অনুষ্ঠান উদযাাপন গোবিন্দগঞ্জে এতিমখানার ভিত্তিপ্রস্থর স্থাপন ও শীতবস্ত্র বিতরণ করেন সেলিমা চৌধুরী পাটগ্রামে লবনের দাম একধাক্কায় কেজিতে ১০/২০ টাকা বাড়তি, পাটগ্রাম বাজের গুজবে লবন গোয়াইনঘাটে মা ও শিশু সহায়তা কর্মসূচী বিষয়ক প্রশিক্ষকের প্রশিক্ষণ শুরু

কুমিল্লায় এনজিও’র ঋণের বোঝা বইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা

Spread the love

কুমিল্লায় এনজিও’র ঋণের বোঝা বইতে না পেরে গৃহবধূর আত্মহত্যা
কুমিল্লা প্রতিনিধি

 


কুমিল্লার বুড়িচং উপজেলায় ঋণের বোঝা সইতে না পেরে বিলকিস আক্তার (৪৫) নামে এক নারী আত্মহত্যা করেছেন। বিলকিস আক্তার কালীকৃষ্ণনগর গ্রামের মধ্যপাড়া এলাকার সৌদি প্রবাসী মো. জাকির হোসেনের স্ত্রী ও এক ছেলে-তিন মেয়ের জননী।  মঙ্গলবার (২৮ নভেম্বর) সকালে উপজেলার বাকশীমূল ইউনিয়ন কালীকৃষ্ণনগর গ্রামের শ্বশুর বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে পুলিশ।
স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, বিলকিস আক্তার বিভিন্ন ব্যাংক, এনজিও ও প্রতিবেশীদের কাছ থেকে ঋণ নিয়ে স্বামী জাকিরকে বিদেশ পাঠায়। আর্থিক সংকটের কারণে ঋণের টাকা পরিশোধ করতে না পেরে মানসিক ভারসাম্য হারিয়ে ফেলেন তিনি। সোমবার দিবাগত রাতের কোনো এক সময় সবাইর অজান্তে ঘরের সিলিং ফ্যানের সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেন।
এ প্রসঙ্গে বুড়িচং থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মনোজ কুমার দে জানান, নিহত বিলকিস আক্তার মানসিক ভারসাম্য হারিয়ে আত্মহত্যা করেছেন। ময়নাতদন্তের জন্য  মরদেহ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ