October 8, 2019, 1:49 pm

কালিয়াকৈরে ডাকাতের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী আহত, ১ ডাকাত আটক

Spread the love

কালিয়াকৈরে ডাকাতের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী আহত, ১ ডাকাত আটক
কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি


গাজীপুরের কালিয়াকৈর উপজেলার বালুচরা এলাকায় গত সোমবার রাতে ডাকাতের ছুরিকাঘাতে স্বামী-স্ত্রী আহত হয়েছেন। এ সময় ডাকাত দলের এক সদস্যকে আটক করে গণপিটুনি দিয়ে এলাকাবাসী পুলিশে সোপর্দ করেন।
আহতরা হলেনÑ  গাইবান্ধার সদর থানার সন্ধিগ্রামের রুস্তম আলীর ছেলে মমিনুল হক (৩৫) ও মমিনুলের স্ত্রী শিরিন বেগম (২৬)।
এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, মমিনুল হক তার স্ত্রীকে নিয়ে জীবিকার খোঁজে দীর্ঘদিন আগে গাজীপুরের কালিয়াকৈরে আসেন। পরে তারা কালিয়াকৈর উপজেলার কৌচাকুড়ি এলাকায় জমি কিনে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। তার স্ত্রী উপজেলার পূর্বচান্দরা এলাকার এ্যাপেক্স হোল্ডিং কারখানায় কাজ করেন। তিনি গত সোমবার  কারখানা থেকে বেতন উত্তোলন করেন। পরে তার স্বামী মমিনুল তাকে কারখানায় আনতে যান। গত সোমবার রাতে কারখানা ছুটির পর স্বামী-স্ত্রী দুজনে তাদের বাড়ি ফেরার পথে উপজেলার মাটিঘাটা-মাঝুখান আঞ্চলিক সড়কের বালুচরা এলাকায় পৌঁছলে ৫-৬ জনের একদল ডাকাত তাদের গতিরোধ করে। এসময় তাদের সঙ্গে থাকা টাকা-পয়সা ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এতে বাধা দিলে ডাকাত সদস্যরা মমিনুল হকের বুকে ছুরিকাঘাত করে। এসময় স্বামীকে বাঁচাতে গেলে স্ত্রী শিরিন বেগমকেও ছুরিকাঘাত করে তারা।
তাদের ডাক-চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে ডাকাত সদস্যরা পালিয়ে যাওয়ার চেষ্টা করে। এ সময় ধাওয়া দিয়ে রাজন নামে এক ডাকাত সদস্যকে ধরে গণপিটুনি দেয় এবং পুলিশের নিকট সোপর্দ করেন। বাকি ডাকাত সদস্যরা পালিয়ে যেতে সক্ষম হন। পরে আহতদের উদ্ধার করে প্রথমে সফিপুর মর্ডান হাসপাতালে নেয়া হয়। সেখানে মমিনুলের অবস্থার অবনতি হলে তাকে সাভারের এনাম মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফারড করা হয়। ডাকাত সদস্য রাজন বিক্রমপুরের বাসিন্দা বলে জানা গেছে।
কালিয়াকৈর থানাধীন মৌচাক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, আটককৃত রাজনের নামে পূর্বে একটি ডাকাতি মামলা রয়েছে সেই মামলায় তাকে গাজীপুর জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ