April 3, 2020, 11:24 am

শিরোনাম :
ঝিকরগাছা উপজেলায় শংকরপুর ইউনিয়নে সাবেক ইউপি সদস্যের বিরুদ্ধে ভিজিডি চাউল চুরির অভিযোগ আগামী ৫ এপ্রিল রবিবার করোনা পরিস্থিতি নিয়ে সংবাদ সম্মেলন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা সৌদি আরবের দুই পবিত্র নগরী মক্কা ও মদিনায় ২৪ ঘণ্টার কারফিউ জারি করোনা ভাইরাস প্রতিরোধে রাজশাহী মেট্রোপলিটন পুলিশের দিক নির্দেশনামূলক সভা অনুষ্ঠিত প্রাণঘাতী করোনা ভাইরাস প্রতিরোধে সচেতনতায় রাজশাহী পুলিশ সুপারের কার্যক্রম অব্যাহত করোনা ভাইরাস প্রতিরোধে দ্বিগুণ বন্দি নিয়ে দুশ্চিন্তায় রাজশাহী কারা কর্তৃপক্ষ রাজশাহীতে গোপন বৈঠকের সময় র‌্যাব-৫ এর অভিযানে জঙ্গি সংগঠনের ৩ সদস্য গ্রেফতার তাহিরপুরে উপজেলা নির্বাহী অফিসারের বাজার মনিটরিং,সচেতনামূলক পরামর্শ কেশবপুরে চারুপীট আর্ট স্কুলের উদ্যোগে হতদরিদ্র ৬০টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ সারিয়াকান্দিতে নিজস্ব অর্থায়নে ১০০ চা দোকানদার পেলেন খাদ্য সহায়তা

কামরাঙ্গীরচরে ১৩ বছরের কিশোরীকে গনধর্ষণ মামলার মূল আসামী রতন গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

সাভারে আত্মগোপনে থাকা রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকায় এক গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। গতকাল ১১ জানুয়ারী শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সিপিসি-৩ র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার এলাকাস্থ ব্যাংক কলোনী থেকে মো. রতন (১৮) নামের এই ধর্ষককে আটক করেছে বলে র‌্যাব-১০ মিডিয়াসেল সূত্রে জানা যায়।
সূত্র জানায়, গত ৯ জানুয়ারী কামরাঙ্গীরচর থানা এলাকায় একটি নির্মাণাধীন ভবনে আটকে রেখে রতনসহ তার সঙ্গীরা ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করে। এ বিষয়ে কামরাঙ্গীরচর থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(৩)/৩০ ধারায় মামলা হয়। এ ঘটনায় ধর্ষিত কিশোরীর বান্ধবীসহ পাঁচজনকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে। ঘটনার পর থেকে প্রধান আসামী রতন আত্মগোপনে চলে যায়। পালিয়ে যাওয়ার চেষ্টাকালে রতনকে সাভার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
মো. রতন শরিয়তপুর জেলার জাজিরা থানাধীন মহাখাকান্দী নিবাসী শাহ আলম ও বকুল বেগমের পুত্র মর্মে জানা যায়। আসামী রতনকে কামরাঙ্গীরচর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১২ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ