January 20, 2020, 3:14 pm

শিরোনাম :
ভোলায় ডিবি পুলিশের অভিযানে গাজাসহ ১ মাদক ব্যবসায়ীকে আটক জামালপুরে ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের যাত্রা শুরু জগন্নাথপুরে ডাক্তার ও নার্সদের অবহেলায় শিশুর মৃত্যু নিয়ে তদন্ত কমিটি এসএসসিতে যশোর বোর্ডে মেয়ে পরীক্ষার্থী বেশি চৌগাছার ‘শফি স্যার’ জীবন-মৃত্যুর সন্ধিক্ষণে বাগাতিপাড়ায় চুরির দায়ে যুবককে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন যশোরে ১১ কেজি সোনাসহ ৩ জনকে আটক করেছে বিজিবি মৌলভীবাজারের বড়লেখায় পাঁচ চা শ্রমিক খুনের ঘটনায় বাগান ম্যানাজার বাদী হয়ে মামলা দায়ের জৈন্তাপুরে সুচনা প্রকল্পের এ্যাডভোকেসী কর্মশালা অনুষ্ঠিত ঐতিহ্যবাহী নীলাখিয়া আর.জে পাইলট উচ্চ বিদ্যালয় টিফিন প্রিয়টে ছুটির ঘণ্টা

কামরাঙ্গীরচরে ১৩ বছরের কিশোরীকে গনধর্ষণ মামলার মূল আসামী রতন গ্রেফতার

Spread the love

আব্দুল্লাহ আল মামুন, বিশেষ প্রতিনিধি:

সাভারে আত্মগোপনে থাকা রাজধানীর কামরাঙ্গীরচর থানা এলাকায় এক গণধর্ষণ মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)-১০। গতকাল ১১ জানুয়ারী শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে সিপিসি-৩ র‌্যাব-১০ এর কমান্ডিং অফিসার মেজর মোহাম্মদ আনিসুজ্জামানের নেতৃত্বে র‌্যাবের একটি আভিযানিক দল ঢাকা জেলার সাভার এলাকাস্থ ব্যাংক কলোনী থেকে মো. রতন (১৮) নামের এই ধর্ষককে আটক করেছে বলে র‌্যাব-১০ মিডিয়াসেল সূত্রে জানা যায়।
সূত্র জানায়, গত ৯ জানুয়ারী কামরাঙ্গীরচর থানা এলাকায় একটি নির্মাণাধীন ভবনে আটকে রেখে রতনসহ তার সঙ্গীরা ১৩ বছরের এক কিশোরীকে গণধর্ষণ করে। এ বিষয়ে কামরাঙ্গীরচর থানায় ২০০০ সালের নারী ও শিশু নির্যাতন দমন আইন (সংশোধনী ২০০৩) এর ৯(৩)/৩০ ধারায় মামলা হয়। এ ঘটনায় ধর্ষিত কিশোরীর বান্ধবীসহ পাঁচজনকে পুলিশ ইতিমধ্যে গ্রেফতার করেছে। ঘটনার পর থেকে প্রধান আসামী রতন আত্মগোপনে চলে যায়। পালিয়ে যাওয়ার চেষ্টাকালে রতনকে সাভার এলাকা থেকে গ্রেফতার করা হয়।
মো. রতন শরিয়তপুর জেলার জাজিরা থানাধীন মহাখাকান্দী নিবাসী শাহ আলম ও বকুল বেগমের পুত্র মর্মে জানা যায়। আসামী রতনকে কামরাঙ্গীরচর থানায় হস্তান্তর করা হয়েছে।

প্রাইভেট ডিটেকটিভ/১২ জানুয়ারি ২০২০/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ