November 11, 2019, 10:54 pm

শিরোনাম :
সাঘাটায় স্কুল ছাত্রী অপহরণ করে ৭ দিন যাবৎ ধর্ষণ : ধর্ষক প্রিন্স মিয়া আটক পলাশবাড়ী পৌর শহরের ড্রেনেজ ব্যবস্থার উন্নত করার দাবী ব্যাপক ভোগান্তিতে পৌরবাসী বোয়ালমারীতে দুই পক্ষের সংঘর্ষে চেয়ারম্যানসহ আহত ১০ ঘূর্ণিঝড় বুলবুলের আঘাতে মোরেলগঞ্জে ব্যাপক ক্ষতি বগুড়ার সারিয়াকান্দিতে আওয়ামীলীগ-যুবলীগের ৪৭তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নর্থ বেঙ্গল সুগার মিলে দুর্ঘটনায় শ্রমিকের মৃত্যু গুরুদাসপুরে জলাবদ্ধতা !! হারিয়ে গেছে ৩০ গ্রামের মানুষের সুখ-শান্তি বেনা‌পোল কাস্টস হাউ‌জের গোপনীয় লকার ভে‌ঙ্গে স্বর্ণ, ডলার সহ মুল্যবান পন্য সামগ্রী চু‌রির অভিযোগ  শার্শায় আধিপত্য বিস্তার করতে বুলু বাহিনীর হামলা, দোকান পাট ভাংচুর ও লুট সহ- ৩ জন আহত শেষ হয়েছে পাহাড়ের মাসব্যাপী দানোত্তম কঠিন চীবর দানোৎসব

কাবুলে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৪, আহত ১৪৫

Spread the love

কাবুলে আত্মঘাতী বোমা হামলায় নিহত ১৪, আহত ১৪৫

ডিটেকটিভ আন্তর্জাতিক ডেস্ক

আফগানিস্তানের রাজধানী কাবুলের এক পুলিশ স্টেশনের বাইরে আত্মঘাতী বোমা বিস্ফোরণে কমপক্ষে ১৪ জন নিহত হয়েছেন। হামলায় আহত হয়েছেন কমপক্ষে ১৪৫ জন। গত বুধবার সকাল ৯টার দিকে এই আত্মঘাতী বোমা হামলার ঘটনা ঘটে।  তালেবান এই হামলার পর দায় স্বীকার করেছে। খবর রয়টার্সের।

প্রত্যক্ষদর্শীরা জানান, সকালে কাবুলের পশ্চিমে বোমা বিস্ফোরণের পর আশপাশে বিশাল ধোঁয়ার কুণ্ডলী দেখা যায়। বিস্ফোরণের ফলে আশপাশের দোকানগুলোর জানালাগুলোও ভেঙে যায়। আফগানিস্তানের উপ-স্বরাষ্ট্র মন্ত্রী খোশাল সাদাত জানান, পুলিশ স্টেশনটির বাইরের এক চেকপয়েন্টে একটি গাড়ি থামলে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। নিহতদের মধ্যে চারজন পুলিশ রয়েছে। আহতদের মধ্যে ৯২ জন বেসামরিক নাগরিক। তাদের মধ্যে নারী ও শিশুরাও আছে। তাদের হাসপাতালে নেওয়া হয়েছে। দেশটিতে আগামি ২৮ সেপ্টেম্বর অনুষ্ঠেয় নির্বাচনের আগে যুক্তরাষ্ট্র ও তালেবান একটি শান্তি চুক্তি করতে চাচ্ছে। এর মধ্যেই দেশজুড়ে সহিংসতা ছড়িয়ে পড়েছে।

জাতিসংঘের মতে, গত জুলাই মাসে দেশটি সংঘাতের কারণে দেড় হাজারের বেশি বেসামরিক নাগরিক হতাহতের শিকার হয়েছেন। ২০১৭ সালের মে মাসের পর এই মাসেই সবচেয়ে বেশি মানুষ হতাহতের শিকার হয়েছেন।

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ