May 27, 2019, 2:57 am

প্রতিকি ছবি

কাপ্তানবাজার মাংসের দোকান থেকে বস্তা ভরা পঁচা ও বাসি মাংস জব্দ

Spread the love

আব্দুল্লাহ আল মামুন,বিশেষ প্রতিনিধিঃ

প্রতিকি ছবি

গতকাল রাজধানীর সুত্রাপুর থানাধীন কাপ্তান বাজার এলাকায় মাংসের দোকান থেকে ৪ বস্তা পঁচা ও বাসি মাংস জব্দ করেছে র‌্যাব-১০ সিপিসি-৩।
র‌্যাব-১০ লালবাগ ক্যাম্প কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মদ আনিসুজ্জামান এবং স্কোয়াড কমান্ডার সি. এএসপি মো. রেজাউল করিম পিপিএম. এর পরিচালনায় একটি বিশেষ টিম কাপ্তান বাজারের মাংসের দোকানে গোয়েন্দা কার্যক্রম চালু রেখে গতকাল ১৭ মে শুকবার দুপুরে ৪ বস্তা পঁচা ও বাসি মাংস জব্দ করে। এ সময় ম্যাজিষ্ট্রেট মো. সারোয়ার আলম এর সহযোগিতায় ভোক্তা অধিকার সংরক্ষন আইন-২০০৯ এর ৪০, ৪১, ও ৪৩ নং ধারায় মোবাইল কোট পরিচালনা করে ৪ জন অসাধু মাংস ব্যবসায়ীর কাছ থেকে ৭৫,০০০/- (পচাঁত্তর হাজার) টাকা জরিমানা আদায় এবং ৫ জনকে ১ মাস করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়। সাজাপ্রাপ্ত আসামীদের কেরানীগঞ্জ কেন্দ্রীয় কারাগারে প্রেরণ করা হয় বলে র‌্যাব সূত্রে জানা যায়। জব্দকৃত পঁচা ও নষ্ট মাংস ধ্বংস করার জন্য ডেমরা ডাম্পিং স্টেশনে পাঠিয়ে দেয়া হয়।
মাংস ব্যবসায়ীদের টাটকা মাংস বাজারজাত করার সরকারি নির্দেশ থাকা সত্ত্বেও এই অসাধু ব্যবসায়ীরা আইনের চোঁখ ফাঁকি দিয়ে দীর্ঘদিনের ফ্রিজে রাখা মাংস জবাই করা গরুর টাটকা রক্ত মেখে বাজারে বিক্রি করছিল বলে সিপিসি-৩ সূত্রে জানা যায়।

প্রাইভেট ডিটেকটিভ/ ১৮ মে ২০১৯/ইকবাল

Facebook Comments
Share Button

      এ ক্যাটাগরীর আরও সংবাদ